• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • দাম সাধ্যের মধ্যেই, গাড়ি কেনার কথা ভাবলে Maruti Suzuki Celerio কি সেরা অপশন হতে পারে?

দাম সাধ্যের মধ্যেই, গাড়ি কেনার কথা ভাবলে Maruti Suzuki Celerio কি সেরা অপশন হতে পারে?

2021 Maruti Suzuki Celerio:  এক নজরে দেখে নেওয়া যাক Maruti Suzuki Celerio কেনার পাঁচটি কারণ।

2021 Maruti Suzuki Celerio: এক নজরে দেখে নেওয়া যাক Maruti Suzuki Celerio কেনার পাঁচটি কারণ।

2021 Maruti Suzuki Celerio: এক নজরে দেখে নেওয়া যাক Maruti Suzuki Celerio কেনার পাঁচটি কারণ।

  • Share this:

#নয়াদিল্লি: Maruti Suzuki কোম্পানির নতুন Celerio গাড়িতে রয়েছে বিভিন্ন ধরনের আধুনিক ও উন্নত ফিচার। আগের মডেলের গাড়ির থেকে এই গাড়িতে যুক্ত করা হয়েছে অত্যাধুনিক ফিচার ও উন্নত টেকনোলজি। ভারতে Maruti Suzuki কোম্পানির নতুন Celerio গাড়ির এক্স শোরুম প্রাইজ শুরু হচ্ছে প্রায় ৪.৯৯ লাখ টাকা থেকে। নতুন এই Celerio গাড়ির ডিজাইন করা হয়েছে যুব সম্প্রদায়ের কথা মাথায় রেখে। এই গাড়িকে আরও আকর্ষণীয় করে তোলার জন্য ব্যবহার করা হয়েছে আধুনিক ও উন্নত ইঞ্জিন। এক নজরে দেখে নেওয়া যাক Maruti Suzuki Celerio কেনার পাঁচটি কারণ।

কেবিন

Maruti Suzuki কোম্পানির নতুন Celerio গাড়ির দৈর্ঘ্য ও উচ্চতা আগের মডেলের গাড়ির মতো হলেও, নতুন Celerio গাড়ির প্রস্থ প্রায় ৫৫ এমএম করা হয়েছে। Celerio গাড়ির পেছনে ৩ জন পূর্ণবয়স্ক মানুষ বসার জন্য শোল্ডার রুমের ব্যাবস্থা করা হয়েছে। এছাড়াও নতুন Celerio গাড়িতে রয়েছে ৩১৩ লিটারের লার্জার বুট। নতুন Celerio গাড়ির ৪টি দরজা আগের থেকে আরও ভালো এবং ওয়াইডার ভাবে ওপেন করা যাবে।

আরও পড়ুন - ২০২১ সালের ডিসেম্বরে বাজারে আসছে নতুন দু'চাকার গাড়ি, দেখে নিন এক ঝলকে!

আপডেটেড ফিচার

Maruti Suzuki কোম্পানির নতুন Celerio গাড়িতে রয়েছে বিভিন্ন ধরনের আধুনিক ও উন্নত ফিচার। নতুন Celerio গাড়িতে রয়েছে ৭ ইঞ্চির ইনফোটেনমেন্ট সিস্টেম যা অ্যান্ড্রয়েড অটো (Android Auto) এবং অ্যাপল কারপ্লে (Apple CarPlay) সাপোর্ট যুক্ত।

ব্যাটারি সেফটি

Maruti Suzuki কোম্পানির নতুন Celerio গাড়িতে রয়েছে লেটেস্ট হিয়ারটেক্ট (HEARTECT) প্ল্যাটফর্ম। যা আগের মডেলের গাড়ির থেকে অনেক বেশি সুরক্ষা ও সেফটি যুক্ত। নতুন Celerio গাড়িতে রয়েছে দু'টি এয়ারব্যাগ যা হিল হোল্ড অ্যাসিস্ট ফিচার যুক্ত। Maruti Suzuki কোম্পানির নতুন Celerio গাড়িতে প্রথম এই ধরনের ফিচার ব্যবহার করা হয়েছে।

আরও পড়ুন - এক চার্জে চলবে ১০০ কিলোমিটার, নাম মাত্র দামে এল সাইকেল, তাহলে আর স্কুটার কিনবেন কেন?

পোস্ট সেলস নেটওয়ার্ক

Maruti Suzuki কোম্পানির নতুন Celerio গাড়িতে রয়েছে রোবাস্ট পোস্ট সেলস নেটওয়ার্ক যা গাড়িটির রিসেল ভ্যালু বাড়িয়ে দিয়েছে। Maruti Suzuki কোম্পানির নতুন Celerio গাড়িতে রয়েছে বিভিন্ন ধরনের সুবিধা, এর ফলে এই গাড়িটি ক্রেতাদের কাছে প্রথম পছন্দ হয়ে উঠতে পারে।

মাইলেজ

Maruti Suzuki কোম্পানির নতুন Celerio গাড়িতে রয়েছে নেক্সট জেনারেশন কে সিরিজ ইঞ্জিন, অ্যারোডায়নামিক প্রোফাইল, লো রেসিস্ট্যান্স টায়ার। ভারতের মধ্যে সবথেকে ফুয়েল এফিসিয়েন্ট গাড়ি হল Maruti Suzuki কোম্পানির নতুন Celerio। এই গাড়িটির মাইলেজ হল ২৬.৬৮ কেএমপিএল (kmpl), যা এআরএআই (ARAI) সার্টিফায়েড।

Published by:Ananya Chakraborty
First published: