Home /News /business /

Upcoming Bikes: ২০২১ সালের ডিসেম্বরে বাজারে আসছে নতুন দু'চাকার গাড়ি, দেখে নিন এক ঝলকে!

Upcoming Bikes: ২০২১ সালের ডিসেম্বরে বাজারে আসছে নতুন দু'চাকার গাড়ি, দেখে নিন এক ঝলকে!

অটো ইন্ডাস্ট্রির কাছে ডিসেম্বর মাস ড্রাই মাস হলেও, এই মাসেই ভারতে লঞ্চ হতে চলেছে জনপ্রিয় কোম্পানির বিভিন্ন উন্নত ফিচারের বাইক।

  • Share this:

#কলকাতা: ২০২১ সালের শেষে ডিসেম্বর মাসে ভারতে লঞ্চ হতে চলেছে বিভিন্ন জনপ্রিয় কোম্পানির বিভিন্ন উন্নত বাইক ও স্কুটার। অটো ইন্ডাস্ট্রির কাছে ডিসেম্বর মাস ড্রাই মাস হলেও, এই মাসেই ভারতে লঞ্চ হতে চলেছে জনপ্রিয় কোম্পানির বিভিন্ন উন্নত ফিচারের বাইক। এর মধ্যে রয়েছে Harley Davidson কোম্পানির নতুন বাইক স্পোর্টস্টার এস (Sportster S), Yezdi Roadking কোম্পানির নতুন বাইক এবং KTM কোম্পানির নতুন বাইক KTM RC390।

আরও পড়ুন: এই ব্যবসাগুলো শুরু করলে বাড়িতে বসেই প্রতি মাসে আয় করবেন লক্ষাধিক টাকা, জানুন কী ভাবে!

Harley Davidson

Harley Davidson আগেই ঘোষণা করেছিল যে, তারা ২০২১ সালের ডিসেম্বর মাসে ভারতে লঞ্চ করতে চলেছে নতুন বাইক। ৪-৫ ডিসেম্বরে ভারতের বাইক উইকে লঞ্চ করা হবে Harley Davidson-এর বহু প্রতীক্ষিত বাইক স্পোর্টস্টার এস। এর জন্য Harley Davidson কোম্পানি এই বাইকটির প্রি-বুকিং শুরু করে দিয়েছে। বাইকপ্রেমীদের জন্য এটি একটি বড় সুখবর কারণ ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে Harley Davidson-এর স্পোর্টস্টার এস বাইক। Harley Davidson এর এই বাইকটিতে রয়েছে উন্নত ও আধুনিক ফিচার এবং টেকনোলজি।

আরও পড়ুন: পেট্রোল-ডিজেলের নতুন দাম জারি, এই শহরে মাত্র ৮২ টাকায় বিক্রি হচ্ছে পেট্রোল...

Yezdi Roadking

Yezdi Roadking খুব দ্রুত ভারতে লঞ্চ করতে চলেছে তাদের নতুন বাইক। নতুন সেই বাইকটি হবে অ্যাডভেঞ্চার এবং হিমালয়ান বাইকের মতো।

ভারতে এই নতুন বাইকটি কবে লঞ্চ করা হবে সেই বিষয়ে Yezdi Roadking কোম্পানির তরফে কিছু না জানানো হলেও মনে করা হচ্ছে আগামী কয়েকটি সপ্তাহের মধ্যেই ভারতে লঞ্চ করা হতে পারে Yezdi Roadking কোম্পানির নতুন বাইক। Yezdi Roadking কোম্পানি তাদের নতুন বাইকটির নাম নিজেদের পুরনো আইকনিক মডেল রেডকিংয়ের নামেই রেখেছে। Yezdi Roadking-এর এই বাইকটিতে রয়েছে উন্নত ও আধুনিক ফিচার এবং টেকনোলজি।

আরও পড়ুন: এবার জলে চলবে গাড়ি! দেশের রাস্তায় খুব তাড়াতাড়ি নামতে চলেছে গ্রিন হাইড্রোজেন গাড়ি

KTM RC390

২০২১ সালের শুরুতেই KTM তাদের RC200 বাইক লঞ্চ করে। সেই অনুষ্ঠানে KTM কোম্পানির তরফে ঘোষণা করা হয়েছিল যে, খুব দ্রুত ভারতে লঞ্চ করা হবে তাদের নতুন জেনারেশন বাইক KTM RC390। মনে করা হচ্ছে KTM কোম্পানি আগামী কয়েক দিনের মধ্যেই ভারতে লঞ্চ করতে পারে তাদের নতুন বাইক KTM RC390। KTM কোম্পানির এই নতুন বাইকটি হল একটি আপডেটেড স্পোর্টসবাইক। যুব সম্প্রদায়ের কাছে এমনিতেই খুব জনপ্রিয় KTM-এর বাইক। KTM কোম্পানির নতুন বাইক KTM RC390 সেই যুব সম্প্রদায়ের কথা মাথায় রেখেই বিশেষভাবে তৈরি করা হয়েছে। KTM RC390 বাইকটিতে রয়েছে উন্নত ও আধুনিক ফিচার এবং টেকনোলজি।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Upcoming Bikes And Scooters 2021

পরবর্তী খবর