৬৪ মেগাপিক্সেল ক্যামেরা, দুর্দান্ত ফিচার-সহ লঞ্চ হল OnePlus Nord CE 5G, জেনে নিন দাম

OnePlus Nord CE 5G-এর সেল শুরু হবে ১৬ জুন থেকে, জেনে নিন সম্পূর্ণ স্পেসিফিকেশন...

OnePlus Nord CE 5G-এর সেল শুরু হবে ১৬ জুন থেকে, জেনে নিন সম্পূর্ণ স্পেসিফিকেশন...

  • Share this:

    OnePlus Nord CE 5G: ভারতে লঞ্চ হল OnePlus-এর দ্বিতীয় সব থেকে পাতলা স্মার্টফোন। প্রত্যাশামতোই ১০ জুন ভারত ও ইউরোপে লঞ্চ হল OnePlus Nord CE 5G। ২০১৮ সালে কোম্পানি জানিয়েছে যে ২০১৮ সালে অক্টোবর মাসে OnePlus 6T লঞ্চ হওয়ার পরে এটি এই সংস্থার পাতলাতম স্মার্টফোন, যার ওজনও কেবল মাত্র ১৭০ গ্রাম। ফোনটি দেখতে যেমন ভাল তেমই তাতে রয়েছে দুর্দান্ত সব ফিচার্স। ফোনটির বিশেষ আকর্ষণ - Snapdragon 750G (স্ন্যাপড্রাগন ৭৫০জি) প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। OnePlus Nord CE 5G-র প্রি-বুকিং শুরু হয়েছে ১১ জুন থেকে। ১৬ জুন থেকে এর সেল শুরু হবে। ফোনটি অনলাইনে Amazon ও কোম্পানির নিজস্ব সাইট, oneplus.in থেকে কেনা যাবে। জেনে নিন OnePlus Nord CE 5G এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন...

    OnePlus Nord CE 5G-এর দাম - ভারতে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনের দাম শুরু হচ্ছে ২২,৯৯৯ টাকা থেকে। এই দামে আপনি পেয়ে যাবেন ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৪,৯৯৯ টাকা আর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ২৭,৯৯৯ টাকা। ফোনটি কেনার সময় আপনি যদি HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ১,০০০ টাকা ডিসকাউন্ট। HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই করলেও পেয়ে যাবেন এই ছাড়। Jio গ্রাহকদের দেওয়া হবে ৬,০০০ টাকা পর্যন্ত বেনিফিট। এছাড়া ফোনটি নো কস্ট ইএমআই-এ কেনা যাবে।

    ভারতে তিনটি রঙে পাওয়া যাবে OnePlus Nord CE 5G - সিলভার রে, চারকোল ইঙ্ক আর ব্লু ভয়ান্ড। ফোনটির পিছনে ম্যাট ফিনিশ দেওয়া হয়েছে।

    ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনে আছে ৬.৪৩-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। যার রেজোলিউশন ১০৮০x২৪০০ পিক্সেল, ২০:৯ আসপেক্ট রেশিও আর ৯০ হার্টজ রিফ্রেশ রেট। এই ফোনে ব্যবহার করা হয়েছে অ্যাড্রনো ৬১৯ জিপিইউ সহ স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অক্সিজেনওএস ১১-এ চলবে।

    ছবি তলার জন্য ফোন রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যাতে রয়েছে এফ/১.৭৯ অ্যাপারচার ও EIS সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/ ২.২৫ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। সেলফি ও ভিডিও কলিং এর জন্য রয়েছে এফ/২.৪৫ অ্যাপারচার ও EIS (ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন) সাপোর্ট সহ আছে ১৬ মেগাপিক্সেল Sony IMX471 ক্যামেরা।

    পাওয়ারের জন্য ফোন থাকছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং (Warp Charge 30T Plus) সাপোর্ট করবে। কোম্পানি দাবি করেছে, ফোনটি ৩০ মিনিটে ০-৭০ শতাংশ পর্যন্ত চার্জ হবে। সিকিউরিটির জন্য রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

    কানেক্টিভিটির জন্য ফোন রয়েছে 5G, ব্লুটুথ, ওয়াই-ফাই, ৩.৫ এমএম হেডফোন জ্যাক ও ইউএসবি টাইপ সি পোর্ট। অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে নয়েস কান্সেলেশন সুপার লাইনার স্পিকার।

    Published by:Ananya Chakraborty
    First published: