ট্রিপল রিয়ার ক্যামেরা-সহ 14 মে লঞ্চ হবে OnePlus 7 Pro

  • Last Updated :
  • Share this:

    14 মে লঞ্চ হবে OnePlus 7 Pro আর OnePlus 7। এক সাথে তিনটি দেশ ভারত, ইউকে আর অ্যামেরিকায় লঞ্চ হবে OnePlus-এর নতুন ফোনগুলি। 14 মে ভারতীয় সময় রাত 8 টা 15 মিনিটে শুরু হবে OnePlus লঞ্চ ইভেন্ট, দেখা যাবে OnePlus-এর সোশ্যাল মিডিয়া চ্যানেলে যেমন YouTube, Facebook, Twitter আর কোম্পানির ওয়েবসাইটে।

    প্রতিবারের মতন এবারও শুধুমাত্র Amazon-থেকে কেনা যাবে এই ফোনগুলি। ইতিমধ্যে OnePlus 7 এর লিস্টিং পেজ তৈরি করেছে Amazon, রেয়েছে নোটিফাই মি অপশন ও।

    একাধিক বার ফাঁস হয়েছে এই ফোনের স্পেসিফিকেশন যে থেকে আমরা বেশ কিছুটা আন্দাজ করতে পেরেছি যে কি কি ফিচার থাকতে ছলেছে এই ফোনে। এবার টিজার রিলিজ করল কোম্পানির অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডল, এখানে থেকে যানা যাচ্ছে যে OnePlus 7 Pro ফোনে থাকবে ট্রিপেল রিয়ার ক্যামেরা সেটআপ। এই তিনটি ক্যামেরার মধ্যে থাকবে একটি 48MP প্রাইমারি সেন্সর আর থাকবে একটি টেলিফটো লেন্স। পিক্সেল কাউন্ট যারা ফোনের অন্য আর সেটআপ প্রাই একই রয়েছে। রিপোর্ট অনুযায়ী OnePlus 7 ফোনে থাকবে দুয়াল ক্যামেরা সেটআপ।

    এই স্মার্টফোনে থাকতে পারে 6.67 ইঞ্চি সুপার অপটিক ডিসপ্লে, ফোনের ভীরতে থাকতে পারে Qualcomm Snapdragon 855 অকটা কোর চিপসেট। Android 9 Pie-এর উপর চলবে কোম্পানির লেটেস্ট Oxygen OS। ইন্টারনেটে ফাঁস হওয়া রিপোর্ট অনুজাই 8 GB RAM + 256 GB ভেরিয়েন্টের দাম হটে পারে EUR 749 (প্রায় 58,500 টাকা)। টপ ভেরিয়েন্টে 12GB RAM + 256GB স্টোরেজে OnePlus 7 Pro এর দাম হতে পারে EUR 819 (প্রায় 64,000 টাকা)। বেশ মডেলের দাম এখনঅ যানা যায় নি।
    First published:

    Tags: OnePlus, OnePlus 7, OnePlus 7 Pro