Union
Budget 2023

Highlights

হোম /খবর /মোবাইল /
২৪ নভেম্বর আসছে Oppo Reno 9 সিরিজ! থাকবে দুর্ধর্ষ ক্যামেরা

২৪ নভেম্বর আসছে Oppo Reno 9 সিরিজ! থাকবে দুর্ধর্ষ ক্যামেরা, লঞ্চের পূর্বে নিশ্চিত করল সংস্থা

Reno 9 লোয়ার মিড রেঞ্জ সেগমেন্টে লঞ্চ করা হতে চলেছে, Reno Pro আপার মিড রেঞ্চে লঞ্চ করা হতে চলেছে এবং Reno Pro + প্রিমিয়াম সেগমেন্টে লঞ্চ করা হতে চলেছে।

  • Share this:

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে লঞ্চ করা হতে চলেছে Oppo Reno 9 সিরিজের স্মার্টফোন। Oppo কোম্পানির তরফে Oppo Reno 9 সিরিজ ফোন লঞ্চের তারিখ ঘোষণা করা হয়েছে। Oppo তাদের Oppo Reno 9 সিরিজের তিনটি ভ্যারিয়েন্ট লঞ্চ করতে চলেছে। এর মধ্যে রয়েছে Reno 9, Reno 9 Pro এবং Reno 9 Pro +। জানা গিয়েছে যে Reno 9 Pro + ফোনে ব্যবহার করা হতে পারে অ্যান্ড্রয়েড ১৩। Oppo Reno 9 সিরিজের ফোন চিনে ২৪ নভেম্বর লঞ্চ করা হবে। Oppo কোম্পানি তাদের চিনের অফিসিয়াল ওয়েবসাইটে নতুন এই ফোনের ফিচার সম্পর্কে বেশ কিছু তথ্য প্রকাশ করেছে।

জানা গিয়েছে যে Oppo Reno 9 সিরিজের ফোন আলাদা আলাদা ক্যাটাগরিতে লঞ্চ করা হতে চলেছে। Reno 9 লোয়ার মিড রেঞ্জ সেগমেন্টে লঞ্চ করা হতে চলেছে, Reno Pro আপার মিড রেঞ্চে লঞ্চ করা হতে চলেছে এবং Reno Pro + প্রিমিয়াম সেগমেন্টে লঞ্চ করা হতে চলেছে। Reno 9 Pro + ফোনের দাম সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। Reno 9 ফোন পাওয়া যেতে পারে নিউ রোজ গোল্ড শেড কালারে, Reno 9 Pro ফোন পাওয়া যেতে পারে শিমারি গোল্ড কালারে, Reno 9 Pro + ফোন পাওয়া যেতে পারে কালো রঙে।

আরও পড়ুন: আপনার আইডি দিয়ে ক'টা সিম চলছে? জানতে পারবেন এই ওয়েবসাইটে গিয়ে

Oppo Reno 9 ফোনের ফিচার -

এই ফোনে ব্যবহার করা হতে পারে ফুল এইচডি প্লাস রেজোলিউশন। এই ফোনে ব্যবহার করা হতে পারে ৬.৭ ইঞ্চির ওলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ এইচজেড। এই ফোনে ব্যবহার করা হতে পারে প্যানেল ১০ বিট কালার সাপোর্ট। এছাড়াও এই ফোনে ব্যবহার করা হতে পারে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

Oppo Reno 9 ফোনে ব্যবহার করা হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি এসওসি। এই ফোনে ব্যবহার করা হতে পারে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। এই ফোনে ব্যবহার করা হতে পারে ৪৫০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ডব্লু ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত। এই ফোনে ব্যবহার করা হতে পারে ৬৪ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা।

আরও পড়ুন - ইনবক্স মেমোরি ভর্তি হয়ে গিয়েছে? এক ক্লিকেই মুছে ফেলুন Gmail-র সব প্রোমোশনাল মেল, দেখে নিন কীভাবে

Reno 9 Pro-এর ফিচার -

এই ফোনে ব্যবহার করা হতে পারে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ এসওসি। এই ফোনে ব্যবহার করা হতে পারে ১৬জিবি পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। এই ফোনে ব্যবহার করা হতে পারে ৪৫০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ডব্লু ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত। এই ফোনে ব্যবহার করা হতে পারে ৫০ মেগাপিক্সেল এবং 8 মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা সিস্টেম।

Reno 9 Pro +-এর ফিচার -

এই ফোনে ব্যবহার করা হতে পারে স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর। এই ফোনে ব্যবহার করা হতে পারে ৪৭০০ এমএএইচ ব্যাটারি, যা ৮০ ডবলু ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত।। এই ফোনে ব্যবহার করা হতে পারে ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: OPPO, Oppo Reno, Tech news