• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • MOBILE OPPO HAS COME UP WITH ITS NEW EARPHONE WHICH HAS A LOT OF FEATURES SWD TC

Oppo Enco Buds launch: অনেক সস্তায় একসঙ্গে অনেক বেশি ফিচার্স! কোথায় পাবেন Oppo-র নতুন ইয়ারফোন

Oppo: আগের তুলনায় আরও বেশি ফিচার নিয়ে বাজারে এল এনকো বাড। মাত্র ১ হাজার ৯৯৯ টাকায় Oppo বাজারে নিয়ে এল নতুন এনকো বাড।

Oppo: আগের তুলনায় আরও বেশি ফিচার নিয়ে বাজারে এল এনকো বাড। মাত্র ১ হাজার ৯৯৯ টাকায় Oppo বাজারে নিয়ে এল নতুন এনকো বাড।

  • Share this:

#Oppo:  আগের তুলনায় আরও বেশি ফিচার নিয়ে বাজারে এল এনকো বাড। মাত্র ১ হাজার ৯৯৯ টাকায় Oppo বাজারে নিয়ে এল নতুন এনকো বাড। তবে গ্রাহকরা ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ এই আপডেটেড এনকো বাড পেয়ে যাবেন আরও সস্তায়, মাত্র ১ হাজার ৭৯৯ টাকায়। ১৪ সেপ্টেম্বর, ২০২১ থেকে Flipkart-এ এই সুবিধে পাবেন গ্রাহকরা।

চাইনিজ স্মার্টফোন কোম্পানি Oppo এই বুধবারই প্রাথমিক স্তরে এনকো বাড লঞ্চের কথা ঘোষণা করে। এই নতুন TWS এয়ারফোন ব্যবহারকারীরা হাই লেভেলের অডিও কোয়ালিটি এবং ওয়ারলেস এয়ারফোনের দুর্দান্ত অভিজ্ঞতা লাভ করবেন।

আগামী ১৪ সেপ্টেম্বর থেকে Flipkart-এ এনকো বাড কেনার সুবিধে পাবেন গ্রাহকরা। Flipkart এই আপডেটেড এনকো বাডস গ্রাহকদের হাতে তুলে দেবে আরও সস্তায়, মাত্র ১ হাজার ৭৯৯ টাকায়। Oppo এনকো বাডস সমস্ত রকম অডিও কলে নয়েজ ক্যান্সেলেশনের মাধ্যমে দুর্দান্ত অডিও কোয়ালিটি এবং ২৪ ঘন্টার ব্যাটারি লাইফের সুবিধা দেবে। যারা পুরনো ব্লুটুথ এয়ারফোন বা ওয়ার যুক্ত এয়ারফোন বদলে ওয়ারলেস ব্যবহার করতে চাইছেন তারা Oppo এনকো বাডকে পছন্দের তালিকায় রাখতে পারেন।

আরও পড়ুন- এক ফোন থেকে অন্য ফোনে পাঠানো সম্ভব পুরো কনট্যাক্ট লিস্ট, জেনে নিন কীভাবে

Oppo India-র চিফ মার্কেটিং অফিসার দময়ন্ত সিং খানোরিয়া (Damyant Singh Khanoria) জানিয়েছেন, যে সব গ্রাহকরা পুরনো এয়ারফোন বদলে ওয়ারলেস ব্যবহার করতে চান তারা নিশ্চিত ভাবে Oppo-র এই আপগ্রেডেট এয়ারফোন ব্যবহার করতে পারেন। MP3, MP4 এবং ব্লু রে প্লেয়ার্স সব রকমের অডিও কোয়ালিটির জন্য বিশেষ ভাবে তৈরি হয়েছে Oppo এনকো বাড।

ডাইভার্স অডিও কোয়ালিটি ছাড়াও Oppo এনকো বাড IP54 রেটেড এবং জল, ধুলোবালি নিরোধক। এতে রয়েছে ৪০০ mAh ব্যাটারি পাওয়ার যা ২৪ ঘন্টা পর্যন্ত অনবরত ব্যবহার করা যাবে। ব্যবহারকারীরা ইচ্ছে করলে সিঙ্গেল এয়ারফোনেও নন-স্টপ ৬ ঘন্টা পর্যন্ত অডিও শুনতে পারবেন।

আরও পড়ুন- অফলাইনেও ব্য়বহার করা যাবে Google ড্রাইভ! কিন্তু কী ভাবে?

Oppo এনকো বাডে ব্যবহার করা হয়েছে ৫.২ ব্লুটুথ টেকনোলজি যাতে ব্যবহারকারীরা ১০ মিটার দূরত্বেও অডিও শুনতে বা ফোন করতে সক্ষম হবেন। ৫.২ ব্লুটুথের চিপেস্ট সাপোর্টে কোনও রকম বাঁধা বিঘ্ন ছাড়াই ইউসাররা দ্রুত ও নির্বিঘ্ন কানেকশনের অভিজ্ঞতা লাভ করবেন। AAC (Advanced Audio Coding) হাই ডেফিনেশন অডিও ট্রান্সমিশন, গেম মোড, টাচ কন্ট্রোল মিউসিক মোড, ভলিউম অ্যাডজান্টমেন্ট সহ আরও ফিচার থাকছে Oppo এনকো বাডে।

Published by:Swaralipi Dasgupta
First published: