Home /News /technology /
Oppo F21 Pro ও Oppo F21 Pro 5G: দুর্দান্ত ক্যামেরা ও 33W SuperVOOC ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ লঞ্চ হল, জেনে নিন দাম

Oppo F21 Pro ও Oppo F21 Pro 5G: দুর্দান্ত ক্যামেরা ও 33W SuperVOOC ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ লঞ্চ হল, জেনে নিন দাম

Oppo F21 Pro

Oppo F21 Pro

১৫ এপ্রিল থেকে Oppo F21 Pro এবং ২১ এপ্রিল থেকে Oppo F21 Pro 5G ফোনের সেল শুরু হবে।

  • Share this:

    Oppo F21 Pro and Oppo F21 Pro 5G Launched: অপেক্ষা অবসান। ভারতীয় বাজারে লঞ্চ হল Oppo F21 Pro আর Oppo F21 Pro 5G। এই দুটি ফোনের সঙ্গে Oppo Enco Air 2 Pro TWS ইয়ারবাডস ও লঞ্চ করেছে ওপ্পো। ভারতে Oppo F21 Pro-এর দাম শুরু হচ্ছে ২২,৯৯৯ টাকা থেকে। এটি ওপ্পো-র লেটেস্ট মিড-রেঞ্জ ফোন যাতে রয়েছে অরবিট লাইট, এয়ার জেসচার, ফাস্ট চার্জিং সাপোর্টের মত ফিচার। আপনি যদি 5G ফোন চান, তাহলে আপনাকে কিনতে হবে Oppo F21 Pro-এর 5G ভেরিয়েন্ট, যার দাম পড়বে ২৬,৯৯৯ টাকা।

    দুটি ফোনের মধ্যে বেশি পার্থক্য নেই। Oppo F21 Pro 5G ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর আর Oppo F21 Pro ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর।

    Oppo F21 Pro ও Oppo F21 Pro 5G ফোনের দাম: ওপ্পো এফ২১ প্রো ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২২,৯৯৯ টাকা। ফোনটি কসমিক ব্ল্যাক ও সানসেট অরেঞ্জ কালারের মধ্যে বেছে নেওয়া যাবে।

    ওপ্পো এফ২১ প্রো ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৬,৯৯৯ টাকা। এই ফোনটি দুটি কালারে এসেছে – রেনবো স্পেকট্রাম শেড ও কসমিক ব্ল্যাক।

    আরও পড়ুন - iPhone-এ নয়া কৌশলে লক করুন হোয়াটসঅ্যাপ, কেউ দেখতে পাবে না চ্যাট

    ১৫ এপ্রিল থেকে Oppo F21 Pro এবং ২১ এপ্রিল থেকে Oppo F21 Pro 5G ফোনের সেল শুরু হবে। লঞ্চ অফার হিসেবে বিভিন্ন ব্যাঙ্কের কার্ডের উপর পাবেন ১০ শতাংশ ছাড় ও নো-কোস্ট ইএমআই এর মতো সুবিধা।

    Oppo F21 Pro ফোনের স্পেসিফিকেশন: Oppo F21 Pro রয়েছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে, যা রিফ্রেশ রেট ৯০ হার্টজ আর টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ। ওপ্পো এফ২১ প্রো ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ, তাতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল মনোক্রোম ক্যামেরা সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল Sony IMX709 ফ্রন্ট ক্যামেরা। পাওয়ারের জন্য Oppo F21 Pro ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ কাস্টম স্কিনে চলবে।

    আরও পড়ুন - যে কোনও সময় বিস্ফোরণ ঘটতে পারে স্মার্টফোনে ! ভুলেও এই কাজ করবেন না ! জানুন

    Oppo F21 Pro 5G ফোনের স্পেসিফিকেশন: Oppo F21 Pro 5G ফোনে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে, যা রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ, তাতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ারের জন্য Oppo F21 Pro 5G-তে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য ফোনে পাওয়া যাবে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: 5G Smartphone, OPPO

    পরবর্তী খবর