Home /News /technology /
OnePlus 10T 5G: ১৫০ ওয়াট চার্জিং, শক্তিশালী প্রসেসর-সহ লঞ্চ হল OnePlus 10T 5G, জেনে নিন দাম

OnePlus 10T 5G: ১৫০ ওয়াট চার্জিং, শক্তিশালী প্রসেসর-সহ লঞ্চ হল OnePlus 10T 5G, জেনে নিন দাম

OnePlus 10T 5G: এক নজরে দেখে নেওয়া যাক OnePlus 10T 5G ফোনের সমস্ত খুঁটিনাটি

  • Share this:

    OnePlus 10T 5G: ভারতে লঞ্চ করা হতে চলেছে OnePlus 10T 5G ফোন। আজ থেকেই গ্রাহকেরা OnePlus 10T 5G ফোনের প্রি অর্ডার দিতে পারবেন। OnePlus 10T 5G ফোন হল একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন। জানা গিয়েছে যে, OnePlus 10 Pro-র থেকে বেশ আধুনিক হতে চলেছে OnePlus 10T 5G ফোন। কারণ এই ফোনের চার্জিং টেকনোলজি উন্নত করা হয়েছে। এছাড়াও OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হতে চলেছে অক্সিজেনওএস ১৩ ভার্সন যা অ্যান্ড্রয়েড ১৩ যুক্ত। এক নজরে দেখে নেওয়া যাক OnePlus 10T 5G ফোনের সমস্ত খুঁটিনাটি।

    OnePlus 10T 5G ফোনের দাম -

    OnePlus 10T 5G ফোনের দাম শুরু হচ্ছে ৪৯,৯৯৯ টাকা থেকে। OnePlus 10T 5G ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলের দাম ৪৯,৯৯৯ টাকা। OnePlus 10T 5G ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলের দাম ৫৪,৯৯৯ টাকা। OnePlus 10T 5G ফোনের ১৬ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলের দাম ৫৫,৯৯৯ টাকা। OnePlus 10T 5G ফোন পাওয়া যাবে জনপ্রিয় অনলাইন ই-কমার্স সংস্থা অ্যামাজনে (Amazon)। এছাড়াও OnePlus 10T 5G ফোন পাওয়া যাবে ভারতের OnePlus ওয়েবসাইটে।

    আরও পড়ুন - বিল পেমেন্ট করতে আর লাইনে দাঁড়াতে হবে না, ঘরে বসেই মোবাইলের মাধ্যমে বিল দিন ২ মিনিটে

    OnePlus 10T 5G ফোনের ফিচার -

    OnePlus 10T 5G ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজোলিউশন যুক্ত অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে। OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে ১২০ এইচজেড রিফ্রেশ রেট। এছাড়াও OnePlus 10T 5G ফোনে সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে করনিং গ্লাস ৫। OnePlus 10T 5G ফোনের পিক্সেল ডেনসিটি হল ৩৯৪ পিপআই। OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট। OnePlus 10T 5G ফোনে রয়েছে ১৬ জিবি র‍্যাম যা ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ২৫৬ ইন্টারনাল স্টোরেজ যুক্ত। OnePlus 10T 5G ফোনে রয়েছে অক্সিজেন ওএস ১২.১ ভার্সন। OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম। জানা গিয়েছে যে OnePlus এই বছরের শেষে নিয়ে আসতে পারে অক্সিজেন ওএস ১৩ ভার্সন।

    আরও পড়ুন - সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনবেন ভাবছেন? এই ব্য়াপারগুলো না দেখলে ঠকতে হবে কিন্তু

    OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে একটি ৫০ মেগাপিক্সেলের সোনি আইএমএক্স৭৬৬ (Sony IMX766) সেন্সর যা ওআইএস যুক্ত। এছাড়াও OnePlus 10T 5G ফোনে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। এছাড়াও OnePlus 10T 5G ফোনের সামনে সেলফি তোলার জন্য ব্যবহার করা হয়েছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা। OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে ৪,৮০০ এমএএইচ ব্যাটারি যা ১৫০ ডব্লু ফাস্ট চার্জ যুক্ত।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: OnePlus

    পরবর্তী খবর