• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • এই দীপাবলিতে অনেক সস্তায় পাওয়া যাবে OnePlus Nord 2 5G এবং Nord CE 5G, জানুন কীভাবে

এই দীপাবলিতে অনেক সস্তায় পাওয়া যাবে OnePlus Nord 2 5G এবং Nord CE 5G, জানুন কীভাবে

 যদি আপনি 30 হাজার টাকার কমে ফোন কিনতে চান, তাহলে এই ফোনগুলি অগ্রাহ্য করা মুশকিল

যদি আপনি 30 হাজার টাকার কমে ফোন কিনতে চান, তাহলে এই ফোনগুলি অগ্রাহ্য করা মুশকিল

যদি আপনি 30 হাজার টাকার কমে ফোন কিনতে চান, তাহলে এই ফোনগুলি অগ্রাহ্য করা মুশকিল

  • Share this:

    OnePlus Nord 2 5G এবং Nord CE 5G-কে অনায়াসেই OnePlus–এর সেরা দুইটি পয়সাউসুল ফোন বলা যেতে পারে। এইদামের মধ্যে এত ভালো হার্ডওয়্যার অন্য কোনও ফোনে পাওয়া মুশকিল। শুধু তা-ই নয়, এতে রয়েছে দারুণ ডিজাইন, ব্যাপক ডিসপ্লে, এবং অসাধারণ ক্যামেরা খুবই পকেটসাধ্য দামে। যদি আপনি 30 হাজার টাকার কমে ফোন কিনতে চান, তাহলে এই ফোনগুলি অগ্রাহ্য করা মুশকিল।

    Nord 2: অনন্য লুক এবং পাওয়ার

    Nord 2-তে রয়েছে MediaTekDimensity 1200-AI চিপের সাথে একটি 32 MP সেল্ফি ক্যামেরা এবং 50 MP IMX 766 বেসড রিয়ার ক্যামেরা,এই ফোন যে কারও মন জিতে নেবে। এর সাথে রয়েছে একটি 8 MPআলট্রা-ওয়াইডএবং2 MP ম্যাক্রো ক্যামেরা, এবং উভয়েই ওয়াইড এবং আলট্রা ওয়াইড নাইট মোড সাপোর্ট করে। এছাড়া দিনের বেলাও এই ফোনে পাবেন দারুণ ডায়নামিক রেঞ্জ, এবং এটি ভিডিও শুট করার জন্যও দারুণ। এর সামনের দিকে রয়েছে বড় আকারের 6.43-inch 90 Hz, HDR10-রেটিংযুক্ত AMOLED, এর পিছন দিকে রয়েছে 4,500 mAh ব্যাটারি, এটিওয়ার্প চার্জের সৌজন্যে65 W চার্জিং পাওয়ার সমর্থন করে।মাত্র 30 মিনিটে এর ব্যাটারি চার্জ হয়ে 0থেকে 100-তে পৌঁছে যায়।

    সাধারণ ভাবে, 30 হাজারের কমে 8/128 GB মডেলটিই পাওয়া যায়, এবং আরও 5 হাজার টাকা বেশি দিলে পেয়ে যাবেন 12/256 মডেলটি। কিন্তু বর্তমানে উৎসবের মরসুমে যে সেল চলছে, তাতে আপনার খরচ হবে অনেকটাই কম। এই ফোনে এখন কী কী অসাধারণ ডিল পাবেন, তা এক নজরে দেখে নিন এখানে।

    এখন 12/256 মডেলের জন্যপেয়ে যাবেন উৎসবের জন্য ₹1,000 মূল্যের বিশেষ প্রাইস কুপন, যেটি নভেম্বর মাস পর্যন্ত নির্বাচিত কিছু রিটেল স্টোরে ব্যবহারের জন্য বৈধ, এবং SBI–এর মাধ্যমে OnePlus.in থেকে কেনাকাটি করলে পেয়ে যাবেন ₹1,500 মূল্যের ক্যাশব্যাক। এছাড়াও SBIপ্রদান করছে3-6 মাসের জন্য নো-কস্ট EMI বিকল্প। অন্য কোনও iOS ডিভাইস এক্সচেঞ্জ করলে আপনি Nord 2 5G-তে পেয়ে যাবেন আরও ₹1,000 ছাড়।

    Nord CE 5G: কোর OnePlus অভিজ্ঞতা প্রদান করে চলেছে

    এই CE-এর দাম Nord 2-এর তুলনায় প্রায় 5 হাজার টাকা কম, কিন্তু তার জন্য এর ডিজাইন বা পারফর্মেন্সের সাথে কোনও রকম আপস করা হয়নি। এখানে আপনি পাবেন শক্তিশালী Snapdragon 750G, যা গেমিংয়ের জন্য আদর্শ, এবং এই ফিচারটি 8/128 এবং 12/256 GBমডেলের ক্ষেত্রেও পাবেন এবং তার সাথে থাকবে Nord 2-এর স্টোরেজ বিকল্প।

    এর ক্যামেরাতে রয়েছে একটি 16 MP সেল্ফি ক্যামেরা এবং একটি অসাধারণ 64 MP রিয়ার ক্যামেরা, এর সাথে রয়েছে একটি 8 MPআলট্রা-ওয়াইডএবং2 MP ম্যাক্রো ক্যামেরা। আমরা আগেই বলেছি যে, এর সাথে পাবেন 4,500 mAh ব্যাটারির শক্তি, মনে আছে তো? এই ডিভাইস 30 W ফাস্ট-চার্জার সমর্থন করে, চার্জিং স্পিডও ভীষণ দ্রুত।

    ইতিমধ্যেই আপনারা একটি দারুণ ডিল হাতে পেয়েছেন, কিন্তু আপনাদের জন্য আরও কিছু অফার রয়েছে যা এই ডিলকে আরও মিষ্টি করে তুলবে:

    এখানে পেয়ে যাবেন SBI-এর নো-কস্ট EMI অফার 3-6 মাসের জন্য, যা কিছু নির্বাচিত স্টোরে এবংOnePlus.in-এ ব্যবহারের জন্য বৈধ। এছাড়াও ₹1,000 ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্ট পাবেন।

    Amazon থেকে এই ফোন কেনার ক্ষেত্রে, HDFC ব্যাঙ্ক ও একই রকম নো-কস্ট EMI প্ল্যান অফার করছে,তার পাশা পাশি পাবেন ₹2,000 ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্ট।

    Published by:Ananya Chakraborty
    First published: