বাজেট কম ? দেখে নিতে পারেন এই TWS ইয়ারফোনগুলি !

বাজেট কম ? দেখে নিতে পারেন এই TWS ইয়ারফোনগুলি !
photo source collected

অল্প দামেই বাজারে এসেছে স্মার্ট TWS ইয়ারফোন।

  • Share this:

ট্রু ওয়্যারলেস অর্থাৎ TWS ইয়ারফোন ক্যাটাগরিতে এ বছর একাধিক পরিবর্তন ও পরিবর্ধন দেখা গিয়েছে। কখনও অল্প দামেই বাজারে এসেছে স্মার্ট TWS ইয়ারফোন। কখনও আবার ইয়ারফোনে একাধিক নতুন ফিচার নিয়ে হাজির হয়েছে Realme, Noise ও Xiaomi-র মতো সংস্থাগুলি। আপনার বাজেট যদি ৫০০০ টাকার মধ্যে হয় এবং আপডেটেড ফিচারসহ একটি যথাযথ TWS ইয়ারফোন কিনতে চান, তা হলে দেখে নিতে পারেন এগুলি।

Realme Buds Air Proবর্তমানে এই Realme Buds Air Pro-র দাম ৪,৯৯৯ টাকা। ডিভাইজে থাকছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। কানেক্টিভিটির জন্য এতে থাকছে ব্লুটুথ ৫। রয়েছে ১০ mm ডায়নামিক ড্রাইভার, ৯৪ ms ল্যাটেন্সি মোড। এই ইয়ারফোনের IPX4 ওয়াটার প্রুফ রেটিং রয়েছে। প্রস্তুতকারী সংস্থার তরফে জানানো হয়েছে, এর ব্যাটারি লাইফ ২৫ ঘণ্টা। বর্তমানে সাদা ও কালো রঙে পাওয়া যাচ্ছে Realme Buds Air Pro।


OnePlus Budsইয়ারফোনটির দাম ৪,৯৯০ টাকা। Amazon বা Flipkart থেকে আজই অর্ডার করে দিতে পারেন। এই ডিভাইজে থাকছে ১৩.৪ mm ড্রাইভার, 3D স্টিরিও সাউন্ড সিস্টেম। OnePlus-এর দাবি, এর ব্যাটারি লাইফ ৩০ ঘণ্টা। তবে একবার চার্জ করলে ৭ ঘণ্টা পর্যন্ত চলতে পারে এটি। এটি IPX4 রেটেড। চার্জিংয়ের জন্য এই ইয়ারফোনের সঙ্গে রয়েছে USB Type-C পোর্ট।

Oppo Enco W51ইয়ারফোনটির দাম ৪,৯৯৯ টাকা। রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারও। এ ছাডা়ও ডিভাইজটিতে থাকছে ৭ mm ডায়নামিক ড্রাইভার, Qi ওয়্যারলেস চার্জিং। ২০ ঘণ্টা পর্যন্ত চলতে পারে এটি। তবে ANC অর্থাৎ অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার অন থাকলে সাড়ে তিন ঘণ্টা পর্যন্ত কাজ করতে পারে এই ইয়ারফোন। রয়েছে থ্রি মাইক্রোফোন সিস্টেমও। তাই সাউন্ড পারফরম্যান্স নিয়ে খুব একটা চিন্তা করতে হবে না।

Xiaomi Mi True Wireless Earphones 2এই ইয়ারফোনের দাম ৩,৯৯৯ টাকা। এর আউটার এয়ার ফিট ডিজাইন আকর্ষণীয়। ডিভাইজে থাকছে ১৪.২ mm ড্রাইভার, ব্লুটুথ ৫.০। উল্লেখ্য, এই ইয়ারফোনের ব্লুটুথ ৫.০ ভার্সনে SBC, AAC ও LHDC ব্লুটুথ কোডও সাপোর্ট করে। একবার চার্জ করলে ১২ ঘণ্টা পর্যন্ত চলতে পারে ডিভাইজটি।

Noise Shots X5 Proএকবার চার্জ করলে প্রায় ৮ ঘণ্টা পর্যন্ত থাকে Noise Shots X5 Pro-এর ব্যাটারি। এই ডিভাইজের সাউন্ড কোয়ালিটিও দারুণ। কারণ এতে থাকেছে Qualcomm-এর চিপসেট। থাকছে AptX + AAC Hi-Fi অডিও টেকনোলজি। বাড়তি পাওনা হল এই ইয়ারফোনের IPX7 ওয়াটার প্রুফ রেটিং রয়েছে। এই ইয়ারফোনে ব্যাটারি ২,২০০ mAh। এ ক্ষেত্রে এখান থেকে নিজের স্মার্টফোনও চার্জ করতে পারেন আপনি। ইয়ারফোনটির দাম ৪,৪৯৯ টাকা।

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর