• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • Jio ইউজারদের জন্য সুখবর, মাত্র ১ টাকায় এবার এই অ্যাপ-এর মাসিক সাবস্ক্রিপশন!

Jio ইউজারদের জন্য সুখবর, মাত্র ১ টাকায় এবার এই অ্যাপ-এর মাসিক সাবস্ক্রিপশন!

মাত্র ১ টাকায় এই অ্যাপ-এর মাসিক সাবস্ক্রিপশন। শুধুমাত্র জিও ইউজারদের জন্য।

মাত্র ১ টাকায় এই অ্যাপ-এর মাসিক সাবস্ক্রিপশন। শুধুমাত্র জিও ইউজারদের জন্য।

মাত্র ১ টাকায় এই অ্যাপ-এর মাসিক সাবস্ক্রিপশন। শুধুমাত্র জিও ইউজারদের জন্য।

  • Share this:

#নয়াদিল্লি: জিও (Jio) ইউজারদের জন্য বিরাট সুখবর। জিও ইউজারদের জন্য জিওসাভন (JioSaavn) নিয়ে এসেছে দারুন অফার। মাত্র ১ টাকায় পাওয়া যাবে জিওসাভনের মাসিক সাবস্ক্রিপশন। এই অফার দেওয়া হচ্ছে শুধুমাত্র জিও ইউজারদের।

ভারতের জনপ্রিয় মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম জিওসাভন তাদের চলতে থাকে 'রিপ্লে কিয়া কেয়া,২০২১' (#ReplayKiyaKya2021) ক্যাম্পেনের মাধ্যমে লঞ্চ করেছে এই মেগা অফার। জিও ইউজাররা মাত্র ১ টাকায় এক মাস জিওসাভন সাবস্ক্রাইব করতে পারবেন। এই অফারটি দেওয়া হবে ১৫ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর অবধি। এর মাধ্যমে সমস্ত ডেটা ব্যবহার করা যাবে 'রিপ্লে অ্যাওয়ার্ড,২০২১'-এ (#ReplayAwards2021)।

আরও পড়ুন- আগে এদেশে ছিল ৯ ডিজিট-এর মোবাইল নম্বর, এখন দশ, কেন জানেন?

ভারতের জনপ্রিয় মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম জিওসাভন সম্প্রতি লঞ্চ করেছে ডিজিটাল মিডিয়া অ্যাড 'প্রো লিয়া কেয়া' (#ProLiyaKya)। এই ডিজিটাল অ্যাডে রয়েছেন জনপ্রিয় গায়িকা ধ্বনি ভানুশালি (Dhvani Bhanushali) এবং জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল (Jubin Nautiyal)। এই বিজ্ঞাপনের অডিও ভার্সন শোনা যাচ্ছে রেডিও সিটি রেডিও স্টেশনে।

জিওসাভন তাদের ক্যাম্পেন ছড়িয়ে দেওয়ার জন্য ভারতের প্রথম সারির রেডিও স্টেশনের সঙ্গে চুক্তি করেছে। নন-জিও ইউজাররা মাসিক ৯৯ টাকায় জনপ্রিয় মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম জিওসাভন সাবস্ক্রাইব করতে পারবে। এছাড়াও জিওসাভন প্লাস জিওটিউনস মাসিক ৪৯ টাকায় সাবস্ক্রাইব করা যাবে এবং জিওসাভন প্লাস অ্যাড ফ্রি প্ল্যানস মাসিক ৩৯ টাকায় সাবস্ক্রাইব করা যাবে।

রিলায়েন্স জিও (Reliance Jio) লঞ্চ করেছে ভারতের যে কোনও টেলিকম প্রোভাইডারের ক্ষেত্রে সবথেকে সস্তার প্রিপেড রিচার্জ প্ল্যান। রিলায়েন্স জিওর এই প্রিপেড প্ল্যানটি পাওয়া যাচ্ছে মাত্র ১ টাকার ট্যারিফে ৩০ দিনের জন্য। এটি পাওয়া যাচ্ছে রিলায়েন্স জিওর অফিসিয়াল ওয়েবসাইটে।

আরও পড়ুন- এক টাকায় রিচার্জ প্ল্যান আনল জিও! আজ পর্যন্ত কেউ দিতে পারেনি

এটি সেই সমস্ত ইউজারদের জন্য বেশ উপকারী যারা বেশি ডেটা দরকার হলেও অন্য কোনও প্ল্যান ক্রয় করতে চায় না। রিলায়েন্স জিওর এই প্রিপেড প্ল্যানে পাওয়া যাবে ১০০ এমবি (MB) ইন্টারনেট ডেটা। এই ইন্টারনেট ডেটা শেষ হয়ে গেলে এর স্পিড কমিয়ে করে দেওয়া হবে ৬৪ কেবিপিএস (kbps)। মাইজিও (MyJio) অ্যাপের 'আদার প্ল্যানস' (Other Plans) অপশনের মধ্যে 'ভ্যালু' (Value) সেকশনের মধ্যে জিওর এই ১ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানটি পাওয়া যাবে। এখান থেকে জিও ইউজাররা সস্তার এই প্রিপেড প্ল্যানটি রিচার্জ করতে পারবে।

জিওর ইউজাররা সস্তার ১ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান ১০ বার রিচার্জ করলে তারা পেয়ে যাবে ১ জিবি (GB) ডেটা। এর ফলে জিও ইউজারদের সুবিধা হবে বেশি ইন্টারনেট ডেটা পাওয়ার ক্ষেত্রে।

Published by:Suman Majumder
First published: