IPL 2021: রাত পোহালেই শুরু আইপিএল, লাইভ দেখুন Free-তেই ! জানুন কীভাবে...

IPL 2021: রাত পোহালেই শুরু আইপিএল, লাইভ দেখুন Free-তেই ! জানুন কীভাবে...

অনলাইনে বাড়িতে বসেই বিনামূল্যে দেখতে পারবেন আইপিএলের লাইভ অ্যাকশন, জেনে নিন কীভাবে

অনলাইনে বাড়িতে বসেই বিনামূল্যে দেখতে পারবেন আইপিএলের লাইভ অ্যাকশন, জেনে নিন কীভাবে

  • Share this:

    #নয়াদিল্লি: আগামিকাল, ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে IPL 2021। ১৪ তম মরসুমের জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন প্রত্যেক দলের প্লেয়াররা। ৩০ মে হবে চতুর্দশ আইপিএলের ফাইনাল। প্লে-অফ এবং ফাইনাল হবে আমদাবাদে নবনির্মিত নরেন্দ্র মোদি স্টেডিয়ামে (Narendra Modi Stadium)। প্রায় দু বছর পর দেশের মাটিতে ফিরতে চলেছে আইপিএল। আইপিএলে মোট ৮ টি দল খেলছে। এখন থেকেই চড়ছে উত্তেজনার পারদ। আর এই কারণেই টিভি ছাড়াও মোবাইল ফোনেও নিজের কাজ করতে করতে আইপিএলের খেলা থাকেন। আপনিও কি করোনা মহামারির কথা মাথায় রেখে বাড়িতে বসে নিজের স্মার্টফোন বা স্মার্ট টিভিতে আইপিএ দেখার কথা ভাবছেন? তাহলে জেনে নিন কীভাবে বাড়িতে বসেই দেখবেন IPL 2021...

    গতবার করোনা পরিস্থিতিতে টুর্নামেন্ট করা হয়েছিল সংযুক্ত আরব আমিরশাহিতে। এবার খেলা হবে ছয় শহরে। খেলা হবে কলকাতা, বেঙ্গালুরু, আমদাবাদ, চেন্নাই, দিল্লি ও মুম্বইয়ে।

    IPL 2021-এর লাইভ স্ট্রিমিং এর জন্য BCCI পার্টনারশিপ করেছে Disney+ Hotstar এর সঙ্গে। Disney+ Hotstar ২ ভাবে আইপিএল দেখতে পারবেন দর্শকরা। প্রথম, Disney+ Hotstar-এর VIP সাবস্ক্রিপশন নিয়ে, যার জন্য খরচ করতে হবে বছরে ৩৯৯ টাকা। দ্বিতীয়, Disney+ Hotstar-এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন নিয়ে, এর জন্য খরচ করতে হবে মাসিক ২৯৯ টাকা বা বছরে ১,৪৯৯ টাকা।

    বর্তমানে টেলিকম সংস্থাগুলি একে অপরকে টেক্কা দিতে প্রায়শই কোনও না কোনও লোভনীয় অফার নিয়ে আসে। প্রতিটি অপারেটরই Airtel, Vodafone Idea (Vi) এবং Reliance Jio গ্রাহকদের কয়েকটি প্রিপেড প্ল্যানের সঙ্গে ডিজনি + হটস্টার ( Disney+ Hotstar) এর সাবস্ক্রিপশন অফার করে। আপনি যদি সেই নির্দিষ্ট প্রিপেড রিচার্জ প্ল্যান দিয়ে ফোন রিচার্জ করেন তাহলে আপনি ফ্রি বা বিনামূল্যে ব্যবহার করতে পারবেন Disney+ Hotstar। এর ফলে আপনি নিজের বাড়িতে বসে বিনামুল্যে দেখতে পাবেন আইপিএল। এছাড়াও আপনি Star Sports Network-এর স্পোর্টস চ্যানেলের মাধ্যমেও বাড়িতে বসে আইপিএল এর খেলা দেখতে পারবেন, কারন এখানেও খেলাগুলি ব্রডকাস্ট করা হবে।

    ৯ এপ্রিল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ হবে চেন্নাইয়ে। সেই ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। আইপিএলের মোট ৫৬টি ম্যাচ খেলা হবে। এর মধ্যে চেন্নাই, মুম্বই, কলকাতা এবং বেঙ্গালুরু ১০-১০ ম্যাচ হোস্ট করবে, এবং আহমেদাবাদ ও দিল্লি ৮-৮ ম্যাচ হোস্ট করবে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    লেটেস্ট খবর