প্রযুক্তি

  • Associate Partner
  • diwali-2020
  • diwali-2020
  • diwali-2020
corona virus btn
corona virus btn
Loading

১০০০ টাকা সস্তায় পাওয়া যাবে 6000mAh ব্যাটারির এই দুর্দান্ত স্মার্টফোন, সীমিত সময়ের অফার

১০০০ টাকা সস্তায় পাওয়া যাবে 6000mAh ব্যাটারির এই দুর্দান্ত স্মার্টফোন, সীমিত সময়ের অফার

২৯ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত চলবে দিওয়ালি সেল

  • Share this:

Infinix Smart 4 Plus: দিন কয়েক আগেই শেষ হয়েছে Flipkart Big Billion Sale কিন্তু তাতে কী! মানুষের প্রয়োজন কি কয়েক দিনেই ফুরিয়ে যায়? না কি এই বিধ্বস্ত অর্থনীতির মূল্যবৃদ্ধির বাজারে জনসাধারণের কিছু কিনতে গিয়ে ছাড়ের দরকার পড়ে না?

বলাই বাহুল্য, এই সবক'টা ব্যাপারই সারা বছরের জন্য প্রযোজ্য। তা ছাড়া শুধু যদি উৎসবের দিক থেকে বিচার করা যায়, তা হলেও তো মরশুম ফুরিয়ে যায়নি। নবরাত্রি, দুর্গা পূজা শেষে এ বার আসছে দিওয়ালি। তাই এ বার এই ই-কমার্স সাইট প্রস্তুতি নিচ্ছে দিওয়ালি সেলের জন্য। ২৯ অক্টোবর থেকে শুরু হচ্ছে Flipkart Big Diwali Sale। ল্যাপটপ, স্মার্টফোন, গৃহস্থালির সরঞ্জাম থেকে ইলেকট্রনিক গ্যাজেটস, সর্বত্র রয়েছে আকর্ষণীয় অফার। পেমেন্ট মোডেও একাধিক ছাড় রয়েছে। রয়েছে এক্সচেঞ্জ অফার।

Infinix Smart 4 Plus অফার: এই সেলে একাধিক স্মার্টফোন সস্তায় পাওয়া যাবে। ফ্লিপকার্ট ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, বিগ দিওয়ালি সেলে অনেক কম দামে পাওয়া যাবে Infinix-এর জনপ্রিয় বাজেট স্মার্টফোন Smart 4 Plus। এই সেলে Infinix Smart 4 Plus ফোনটি পাওয়া যাবে ৬,৯৯৯ টাকায়, ৭,৯৯৯ টাকার বদলে। এছাড়াও রয়েছে Axis ব্যাঙ্কের ক্রেডিট/ডেবিট কার্ড আর ইএমআই ট্রানজেকশনের উপরে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। পুরনো ফোন এক্সচেঞ্জ করে কিনলে গ্রাহকরা পেয়ে যেতে পারেন ৬,৪৫০ টাকা পর্যন্ত ছাড়।

Infinix Smart 4 Plus স্পেসিফিকেশন: ইনফিনিক্স স্মার্ট ৪ প্লাস ফোনে রয়েছে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে যার আসপেক্ট রেশিও ২০.৫:৯ এবং রেজোলিউশন ৭২০ X ১৬৪০ পিক্সেল। আর স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক XOS ৬.০ ইউআই। ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক হেলিও এ২৫ প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এখানে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন।

ছবি তোলার জন্য স্মার্ট ৪ প্লাস ফোনে রয়েছে এআই ডুয়েল ক্যামেরা সেটআপ। যার মধ্যে রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা ও অন্য ক্যামেরাটি ডেপথ সেন্সর। ডুয়েল সিমের এই ফোনে পাওয়ারের জন্য রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানির দাবি করেছে যে ব্যাটারি একবার ফুল চার্জ করলে ৪৪ ঘন্টা মিউজিক, ৩৮ ঘন্টা ভয়েস কল, ২৩ ঘন্টা ভিডিও দেখা যাবে। এছাড়াও ব্রাউজিং করলে ২৩ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। এই ফোনে DTS-HD সিনেম্যাটিক সাউন্ড সাপোর্ট রয়েছে।

Published by: Ananya Chakraborty
First published: October 27, 2020, 9:27 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर