Home /News /technology /
Flipkart TV Days Sale 2022: ফ্লিপকার্টে দারুন অফার, ৩৫০ টাকায় ৩২ ইঞ্চি Smart TV! সুযোগ শুধু আজই

Flipkart TV Days Sale 2022: ফ্লিপকার্টে দারুন অফার, ৩৫০ টাকায় ৩২ ইঞ্চি Smart TV! সুযোগ শুধু আজই

Flipkart TV Sale 2022: অফার শুধু আজকের জন্যই। টিভি কেনায় এত ছাড় আর পাবেন না কিন্তু।

  • Share this:

    #নয়াদিল্লি: ফ্লিপকার্টে টিভি ডেইজ সেল চলছে। আজ বিক্রির শেষ দিন। ফ্লিপকার্ট সেল চলাকালীন স্মার্ট টিভিতে রয়েছে বিশাল ছাড়৷ আপনি যদি অনেকদিন ধরে একটি স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করে থাকেন, কিন্তু বাজেট কম, তা হলে এই সেল আপনার কাজে লাগতে পারে। ৩২-ইঞ্চি স্মার্ট টিভিতে দারুণ অফার পাওয়া যাচ্ছে। আপনি ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফারগুলি পেয়ে মাত্র ৩৪৮ টাকায় Blaupunkt সাইবারসাউন্ড ৩২ ইঞ্চি স্মার্ট টিভি কিনতে পারেন৷ অর্থাৎ প্রায় 20 হাজারের একটি স্মার্ট টিভি মাত্র ৩৪৮ টাকায় আপনার হয়ে যাবে।

    আরও পড়ুন- ভারতের বাজারে আসছে Samsung Galaxy S22 সিরিজের স্মার্টফোন ! জানুন দাম ও ফিচার

    Flipkart TV Days: Blaupunkt Cybersound 32 inch Smart TV Offers And Discounts-

    Blaupunkt Cybersound 32 ইঞ্চি স্মার্ট টিভির লঞ্চিং মূল্য হল 19,499 টাকা। কিন্তু Flipkart সেলে টিভিটি 12,999 টাকায় পাওয়া যাচ্ছে। অর্থাৎ টিভিতে ৩৩% ছাড় দেওয়া হচ্ছে। এর পরেও রয়েছে ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফার, যার কারণে টিভির দাম অনেকটাই কমে আসবে।

    Flipkart TV Days: Blaupunkt Cybersound 32 inch Smart TV Bank Offer-

    আপনি যদি স্মার্ট টিভি কিনতে Kotak ব্যাঙ্কের কার্ড ব্যবহার করেন, তা হলে 1,261 টাকা অতিরিক্ত ছাড় পাবেন। এর বাইরে আপনি যদি ৪০ হাজার টাকায় কেনাকাটা করেন, তা হলে ৩৯০ টাকা টিভিতে ডিসকাউন্ট পাবেন। অর্থাৎ, টিভির দাম হবে 11,348 টাকা। এর পরেও একটি এক্সচেঞ্জ অফার রয়েছে।

    Flipkart TV Days: Blaupunkt Cybersound 32 inch Smart TV Exchange Offer-

    আরও পড়ুন- গ্রাহকদের বিরাট ধাক্কা লাগতে চলেছে? ফের এয়ারটেল প্রিপেড পরিষেবার দাম বৃদ্ধি!

    Blaupunkt সাইবারসাউন্ড 32 ইঞ্চি স্মার্ট টিভিতে 11,000 টাকার এক্সচেঞ্জ অফ রয়েছে। আপনি যদি আপনার পুরানো টিভি এক্সচেঞ্জ করেন তা হলে বড়সড় ছাড় পাবেন। কিন্তু 11,000 টাকার ডিসকাউন্ট তখনই পাওয়া যাবে যখন আপনার পুরনো টিভির অবস্থা ভালো হবে এবং মডেলটি লেটেস্ট হতে হবে। এক্সচেঞ্জ অ্যাপ্রুভ হলে আপনি নতুন স্মার্ট টিভি বাড়িতে নিয়ে আসতে পারবেন মাত্র ৩৪৮ টাকায়। আর এমন অফারের সুবিধা এর আগেও অনেকেই পেয়েছেন। তবে শর্ত একটাই, এক্সচেঞ্চ-এর টিভির অবস্থা ভাল থাকতে হবে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Flipkart Sale, Smart TV, Tv

    পরবর্তী খবর