Home /News /technology /
Budget Smartphone: একেবারে সাধ্যের মধ্যে নতুন মোবাইল, Vivo লঞ্চ করেছে বাজেট স্মার্টফোন, দেখে নিন কী কী ফিচার থাকছে

Budget Smartphone: একেবারে সাধ্যের মধ্যে নতুন মোবাইল, Vivo লঞ্চ করেছে বাজেট স্মার্টফোন, দেখে নিন কী কী ফিচার থাকছে

Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-তে রয়েছে ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে।

  • Share this:

#নয়াদিল্লি: Vivo তাদের নতুন স্মার্টফোন Vivo Y33T ভারতে লঞ্চ করেছে। ভারতের বাজারে Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-এর দাম করা হয়েছে ১৮,৯৯০ টাকা, যা ৮ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজে পাওয়া যাচ্ছে। Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T পাওয়া যাবে Vivo ইন্ডিয়া স্টোর, অ্যামাজন (Amazon), ফ্লিপকার্ট (Flipkart), পেটিএম (PayTm), টাটা ক্লিক (Tata Click), বাজাজ ফিনসার্ভ (Bajaj Finserv) ইত্যাদির মতো রিটেল স্টোরে। Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-তে রয়েছে ট্রিপল ক্যামেরা, স্ন্যাপড্রাগন চিপসেট, বড় এবং হাই রিফ্রেশ রেট ডিসপ্লে।

আরও পড়ুন:এক নজরে দেখে নিন জিও, এয়ারটেল, ভোডাফোন আইডিয়ার সেরা প্ল্যান, কম দামে প্রতিদিন ৩ জিবি ডেটা!

Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-তে রয়েছে ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-তে রয়েছে ২.৫ডি প্লেট ফ্রেম এবং এটি প্রায় ৮.০ এমএম মোটা।

Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-তে রয়েছে রিয়ার ট্রিপল ক্যামেরা সেটআপ। Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-এর পেছনে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। এছাড়াও Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-এর পেছনে রয়েছে ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। এছাড়া Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-এর সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা, যা দেওয়া হয়েছে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য।

আরও পড়ুন: যে কোনও বই, ছবি অথবা ডকুমেন্ট স্ক্যান করাতে যেতে হবে না বাইরে, হাতে শুধু স্মার্টফোন থাকলেই কেল্লা ফতে

Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-তে রয়েছে ৫০০০ এমএএইচ (mAh) ব্যাটারি, যা এই ফোনটিকে শক্তিশালী করে তুলেছে। Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T তে রয়েছে ১৮ডাবলু (18W) ফাস্ট চার্জ। এছাড়াও Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-তে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ইউজারদের সুরক্ষার কথা ভেবে Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-তে দেওয়া হয়েছে এই সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। যা অন্যান্য ফোনের থেকে এই ফোনকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে।

Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-এর ওজন হল প্রায় ১৮২ গ্রাম। Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-তে রয়েছে ১২৮ জিবি স্টোরেজ। এছাড়াও Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-তে মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ফোনের স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। এই আকর্ষণীয় ও অত্যাধুনিক ফিচার যুক্ত Vivo Y33T ফোনটির দাম অন্যান্য ফোনের তুলনায় অনেকটাই কম করা হয়েছে। ভারতের বাজারে Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T পাওয়া যাচ্ছে ১৮,৯৯০ টাকায়।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: VIVO

পরবর্তী খবর