Home /News /business /
Best Data Plan: এক নজরে দেখে নিন জিও, এয়ারটেল, ভোডাফোন আইডিয়ার সেরা প্ল্যান, কম দামে প্রতিদিন ৩ জিবি ডেটা!

Best Data Plan: এক নজরে দেখে নিন জিও, এয়ারটেল, ভোডাফোন আইডিয়ার সেরা প্ল্যান, কম দামে প্রতিদিন ৩ জিবি ডেটা!

Airtel, Jio and Vi Best Data Plans

Airtel, Jio and Vi Best Data Plans

Jio, Airtel and Vodafone Idea Best Data Plans: কম খরচে সেরা পরিষেবা, এক নজরে দেখে নিন জিও, এয়ারটেল, ভোডাফোন আইডিয়া টেলিকম সংস্থার কয়েকটি বেস্ট প্ল্যান।

  • Share this:

#কলকাতা: কম খরচে সেরা পরিষেবা, এক নজরে দেখে নিন জিও, এয়ারটেল, ভোডাফোন আইডিয়া টেলিকম কোম্পানির কয়েকটি সেরা প্ল্যান (Jio, Airtel and Vodafone Idea Best Data Plans)।

জিওর (Jio) ৪১৯ টাকার প্ল্যান

জিওর এই ৪১৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি (GB) করে ডেটা পাওয়া যাবে। সুতরাং ৪১৯ টাকার এই প্ল্যানে ইউজাররা ২৮ দিনে মোট ৮৪ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবে। এছাড়াও ৪১৯ টাকার এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএসের (SMS) সুবিধা পাওয়া যাবে।

আরও পড়ুন-Viral Video: সাংঘাতিক ! মেট্রো স্টেশনে মহিলাকে পিছন থেকে ধাক্কা মেরে রেললাইনে ফেলে দিল যুবক ! তারপর ?

জিওর ৬০১ টাকার প্ল্যান

জিওর এই ৬০১ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়া যাবে। সুতরাং ৬০১ টাকার এই প্ল্যানে ইউজাররা ২৮ দিনে মোট ৮৪ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবে এবং এই প্ল্যানে অতিরিক্ত ৬ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও ৬০১ টাকার এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএসের সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানে ওটিটি (OTT) প্ল্যাটফর্ম ডিজনিপ্লাস হটস্টার ভিআইপি (Disney+ Hotstar VIP) এবং জিও অ্যাপসের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এয়ারটেলের (Airtel) ৬৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই ৬৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি (GB) করে ডেটা পাওয়া যাবে। সুতরাং ৬৯৯ টাকার এই প্ল্যানে ইউজাররা ২৮ দিনে মোট ৮৪ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবে। এছাড়াও ৬৯৯ টাকার এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএসের (SMS) সুবিধা পাওয়া যাবে। এছাড়াও এই প্ল্যানে অ্যামাজন প্রাইম (Amazon Prime) মেম্বারশিপের সুবিধা পাওয়া যাবে।

এয়ারটেলের ৫৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই ৫৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি (GB) করে ডেটা পাওয়া যাবে। সুতরাং ৫৯৯ টাকার এই প্ল্যানে ইউজাররা ২৮ দিনে মোট ৮৪ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবে। এছাড়াও ৫৯৯ টাকার এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএসের (SMS) সুবিধা পাওয়া যাবে। এছাড়াও এই প্ল্যানে ডিজনিপ্লাস হটস্টার মোবাইল এবং প্রাইম ভিডিওর সুবিধা পাওয়া যাবে।

আরও পড়ুন-Viral News: কন্ডোমে রেড হট সস ব্যবহারের ট্রেন্ড ডেকে আনছে সর্বনাশ, সতর্কতা জারি চিকিৎসকদের!

ভোডাফোন আইডিয়ার (Vodafone Idea) ৬৯৯ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার এই ৬৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৫৪ দিনের। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি (GB) করে ডেটা পাওয়া যাবে। সুতরাং ৬৯৯ টাকার এই প্ল্যানে ইউজাররা ৫৪ দিনে মোট ১৬২ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবে। এছাড়াও ৬৯৯ টাকার এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএসের (SMS) সুবিধা পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়ার ৯০১ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার ৯০১ টাকার প্ল্যানে প্রতিদিন ৩ জিবি (GB) করে ডেটা পাওয়া যাবে। এছাড়াও ৯০১ টাকার এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএসের (SMS) সুবিধা পাওয়া যাবে। এছাড়াও ১ বছরের ডিজনিপ্লাস হটস্টার মোবাইলের সুবিধা পাওয়া যাবে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Airtel, Reliance Jio, Vodafone idea

পরবর্তী খবর