• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • Budget Smartwatches: স্মার্টওয়াচ-এর শখ? বাজেটে কুলোচ্ছে না? কম দামের তালিকা দেখে নিন

Budget Smartwatches: স্মার্টওয়াচ-এর শখ? বাজেটে কুলোচ্ছে না? কম দামের তালিকা দেখে নিন

Smartwatches: দারুন কয়েকটি স্মার্টওয়াচ, যা এই মুহূর্তে দেশের বাজার মাতাচ্ছে।

Smartwatches: দারুন কয়েকটি স্মার্টওয়াচ, যা এই মুহূর্তে দেশের বাজার মাতাচ্ছে।

Smartwatches: দারুন কয়েকটি স্মার্টওয়াচ, যা এই মুহূর্তে দেশের বাজার মাতাচ্ছে।

  • Share this:

#কলকাতা: আধুনিক ও উন্নতমানের স্মার্টওয়াচ দরকার, তাও আবার বাজেটের মধ্যে? তাহলে এক নজরে দেখে নেওয়া যাক ১০,০০০ টাকার মধ্যে কয়েকটি উন্নত স্মার্টওয়াচ, যা এই মুহূর্তে দেশের বাজার মাতাচ্ছে।

Amazfit GTS 2e

Amazfit GTS 2e স্মার্টওয়াচটির দাম প্রায় ৯,৯৯৯ টাকা। এই স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৬৫ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) স্কোয়ার শেপড ডিসপ্লে, যা স্লিম বেজেলস (Slim Bezels) এবং ৩৪৮×৪৪২ পিক্সেল (Pixels) যুক্ত। Amazfit GTS 2e স্মার্টওয়াচটিতে রয়েছে হার্ট রেট মনিটরিং, ব্লাড অক্সিজেন মনিটরিং, স্লিপ মনিটরিং। Amazfit GTS 2e স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে ৯০টি স্পোর্টস মডেলে। ৫এটিএম (5ATM) ওয়াটার রেজিস্ট্যান্স যুক্ত এই স্মার্টওয়াচটিতে একবার চার্জ দিলে ১৪ দিন পর্যন্ত একটানা চলতে পারে।

আরও পড়ুন- ফরাসি, স্প্যানিশ বা জার্মান নয়, ভারতের তরুণ প্রজন্ম শিখতে আগ্রহী কোরীয় ভাষা

Realme Watch S Pro

Realme Watch S Pro স্মার্টওয়াচটির দাম প্রায় ৯,৯৯৯ টাকা। স্টেইনলেস স্টিল বডির এই স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৩৯ ইঞ্চির অ্যামোলেড রাউন্ড ডিসপ্লে, ৪৫৪×৪৫৪ পিক্সেলের স্ক্রিন রেজোলিউসন। Realme Watch S Pro স্মার্টওয়াচটিতে রয়েছে প্রায় ১৫ ধরনের স্পোর্ট মোডস- আউটডোর রান, ইন্ডোর রান ইত্যাদি। এছাড়াও এই স্মার্টওয়াচটিতে রয়েছে ২৪×৭ হার্ট রেট মনিটর এবং ব্লাড অক্সিজেন লেভেল মনিটর।

Xiaomi Mi Watch Revolve Active

Xiaomi Mi Watch Revolve Active স্মার্টওয়াচটির দাম প্রায় ৯,৯৯৯ টাকা। এই স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। Xiaomi Mi Watch Revolve Active স্মার্টওয়াচটিতে রয়েছে ভি0২ ম্যাক্স সেন্সর (V02 Max Sensor), এসপি0২ সেন্সর (Sp02 Sensor), জিপিএস (GPS), স্লিপ মনিটর, হার্ট রেট মনিটর ইত্যাদি। Xiaomi Mi Watch Revolve Active স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে ১১৭টি স্পোর্টস মডেলে।

আরও পড়ুন- দেশের সব থেকে সস্তা মোটরবাইক, এক লিটার পেট্রোলে চলবে ৮৩ কিমি

Amazfit GTR 2e

Amazfit GTR 2e স্মার্টওয়াচটির দাম প্রায় ৯,৯৯৯ টাকা। এই স্মার্টওয়াচটিতে রয়েছে ১.39 ইঞ্চির অ্যামোলেড রাউন্ড ডিসপ্লে, ৪৫৪×৪৫৪ পিক্সেলের স্ক্রিন রেজোলিউশন। Amazfit GTR 2e স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে ৯০টি স্পোর্টস মডেলে। এই স্মার্টওয়াচটিতে একবার চার্জ দিলে ২৪ দিন পর্যন্ত একটানা চলতে পারে।

Fire-Boltt Invincible

Fire-Boltt Invincible স্মার্টওয়াচটির দাম প্রায় ৭,৮০০ টাকা। Fire-Boltt Invincible স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে Amazon-এ। এই স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৩৯ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। Fire-Boltt Invincible স্মার্টওয়াচটিতে রয়েছে হার্ট রেট ট্র্যাকিং, এসপি0২ ট্র্যাকিং এবং ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। Fire-Boltt Invincible স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে ১০০টি স্পোর্টস মোডে। এই স্মার্টওয়াচটিতে একবার চার্জ দিলে ৭ দিন পর্যন্ত একটানা চলতে পারে।

AmazFit T-Rex

AmazFit T-Rex স্মার্টওয়াচটির দাম প্রায় ৬,৪৯৯ টাকা। AmazFit T-Rex স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে রিলায়েন্স ডিজিটাল এবং বিজয় সেলসে। এই স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, ৩৬০×৩৬০ পিক্সেলের স্ক্রিন রেজোলিউশন। AmazFit T-Rex স্মার্টওয়াচটি একবার চার্জ দিলে ২০ দিন পর্যন্ত একটানা চলতে পারে।

Published by:Suman Majumder
First published: