Home /News /technology /
লঞ্চের আগেই ফাঁস হল Asus Rog Phone 6-এর স্পেসিফিকেশন: দেখে নিন এক নজরে

লঞ্চের আগেই ফাঁস হল Asus Rog Phone 6-এর স্পেসিফিকেশন: দেখে নিন এক নজরে

Asus কোম্পানির নতুন এই Asus Rog Phone 6-এর একাধিক মডেল লঞ্চ করা হতে পারে।

  • Share this:

#নয়াদিল্লি: আগামী কয়েক সপ্তাহের মধ্যেই লঞ্চ করা হতে পারে Asus Rog Phone 6। জানা গিয়েছে যে একটি শক্তিশালী গেমিং স্মার্টফোন। সুতরাং গেমারদের জন্য নতুন এই স্মার্টফোনে থাকতে চলেছে বেশ কয়েকটি আকর্ষণীয় ফিচার। বেশ কয়েকদিন আগেও Asus-এর তরফে লঞ্চ করা হয়েছিল ফ্ল্যাগশিপ স্মার্টফোন। এত দিন Asus-এর তরফে এই ধরনের ফোনের ক্ষেত্রে সবথেকে বেশি জোর দেওয়া হত আধুনিক হার্ডওয়্যারের উপরে। কিন্তু, এখন Asus-ও সাম্প্রতিক ট্রেন্ড অনুসরণ করা শুরু করেছে। আর তার ফল স্বরূপই আসতে চলেছে নতুন Asus Rog Phone 6।

নতুন একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, Asus কোম্পানির নতুন এই Asus Rog Phone 6-এর একাধিক মডেল লঞ্চ করা হতে পারে। তবে, প্রতিটি মডেলই এখনও চিনে অনুমতি পাওয়ার অপেক্ষায় রয়েছে। চিনে একবার সেই ফোন লঞ্চ হয়ে গেলেই জানা যাবে এই ফিচার এবং হার্ডওয়্যার সম্পর্কে বিস্তারিত। যদিও রিপোর্ট বলছে ইতিমধ্যেই Asus Rog Phone 6 কয়েকটি ফিচার ফাঁস হয়ে গিয়েছে। এক নজরে দেখে নিন Asus Rog Phone 6-এর কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

Asus Rog Phone 6-এর ফাঁস হওয়া ফিচার -

মনে করা হচ্ছে Asus Rog Phone 6 বাজারের প্রথম স্মার্টফোন হতে পারে, যার মধ্যে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন প্লাস ১ চিপসেট। কোয়ালকমের এই লেটেস্ট হার্ডওয়্যার হল একটি ফ্ল্যাগশিপ এসওসি যার দ্বারা উন্নত পরিষেবা বেশি পরিমাণে বিদ্যুৎ বা ব্যাটারি খরচ বাঁচানো সম্ভব। সুতরাং Asus Rog Phone 6 ফোনে পাওয়া যাবে উন্নত পরিষেবা। জানা গিয়েছে যে, Asus Rog Phone 6 ব্যবহার করা হতে পারে আধুনিক ডিজাইন। মনে করা হচ্ছে Asus Rog Phone 6-এর ওজন হতে পারে ২২৯ গ্রাম এবং এর ঘনত্ব হতে পারে মাত্র ১০ মিলিমিটার। এ ছাড়া Asus Rog Phone 6-এর ব্যাক প্যানেলে কিছু পরিবর্তন করা হতে পারে।

Asus Rog Phone 6-এ ব্যবহার করা হতে পারে ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে যা ১৬৫ এইচজেড রিফ্রেশ রেট যুক্ত। Asus-এর এই নতুন ফোনে থাকতে পারে Android 12। Asus Rog Phone 6-এ ব্যবহার করা হতে পারে ১৮জিবি RAM এবং ৫12জিবি ইন্টারনাল স্টোরেজ, থাকতে পারে ৬০০০ এমএএইচ ব্যাটারি যা ৬৫ডাব্লু ফাস্ট চার্জ যুক্ত। Asus Rog Phone 6-এ থাকতে পারে ৬৪ মেগাপিক্সেলের সেন্সর এবং আরও দু’টি সেন্সর। এ ছাড়াও সেলফি তোলার জন্য থাকতে পারে 12 মেগাপিক্সেলের শুটার।

Published by:Piya Banerjee
First published:

Tags: Asus Rog Phone 6

পরবর্তী খবর