হোম /খবর /প্রযুক্তি /
চার হাজার টাকায় টিভি! Amazon Black Friday 2021 Sale-এ সস্তায় পাবেন অনেক কিছু

চার হাজার টাকায় টিভি! শুরু হচ্ছে Amazon Black Friday 2021 Sale, সস্তায় পাবেন আরও অনেক কিছু

Amazon Black Friday Sale: ২৬ নভেম্বর থেকে বিভিন্ন পণ্যদ্রব্যের ওপর ব্ল্যাক ফ্রাইডে সেল শুরু করবে অ্যামাজন।

  • Share this:

#কলকাতা: অ্যামাজন (Amazon) ব্ল্যাক ফ্রাইডে সেল (Black Friday Sale)! ৪ হাজারে টিভি, Kindle, ইকো ডট সহ আরও অনেক কিছুতে আকর্ষণীয় ছাড় পেতে পারেন।

অ্যামাজন আগামী ২৬ নভেম্বর থেকে বিভিন্ন পণ্যদ্রব্যের ওপর ব্ল্যাক ফ্রাইডে সেল শুরু করতে একেবারে প্রস্তুত। বিশ্ব জুড়েই বর্তমান কোভিড-১৯ মহামারী ও বিধিনিষেধ সহ বিভিন্ন কারণে উৎপাদন ক্ষেত্র বিশেষ ভাবে প্রভাবিত হয়েছে। তার কারণে নির্মাতারা বিপুল চাহিদা সামলাতে অসমর্থ। ফলে ক্রেতারা আরও বেশি করে পণ্যদ্রব্য স্টক আপ করে নেওয়ার কথা ভাবছেন।

এবার গ্রাহকদের সেই চাহিদার কথা মাথায় রেখেই অ্যামাজন নিয়ে এসেছে ব্ল্যাক ফ্রাইডে সেল। টিভি, স্পিকার, স্মার্ট হোম গ্যাজেট, স্যামসাং স্মার্ট টিভি সহ অন্যান্য জিনিসে আকর্ষণীয় অফার মিলবে এই সেলে। টেকনোফিলদের জন্য একে সেল না বলে অ্যামাজনের ট্রিটই বলা উচিত।

আরও পড়ুন- ঘরকে সুরক্ষিত রাখে এয়ার পিউরিফায়ার; কেনার আগে জানুন ১০ গুরুত্বপূর্ণ বিষয়

গ্রাহকরা AmazonSmile-এই সমস্ত ব্ল্যাক ফ্রাইডে ডিলগুলির দুর্দান্ত অফার খুঁজে পাবেন এবং অ্যামাজনে শপিং করার পুরনো অভিজ্ঞতা থেকেও বঞ্চিত হবেন না। এর পাশাপাশি গ্রাহকরা তাদের প্রতিটি কেনাকাটায় বোনাস পয়েন্ট জেতার সুযোগও পাবেন। তাহলে আর দেরি কীসের? আসুন জেনে নেওয়া যাক কোন কোন গ্যাজেটে কী কী অফার দিচ্ছে অ্যামাজনে, ইউরোর নিরিখে কী কী ডিলের খবর দিয়েছে সংস্থা!

Amazon Black Friday 2021 Sale: অ্যামাজনের সেরা ৫টি ডিল৷

কিন্ডল পেপারহোয়াইট (Kindle Paperwhite)অ্যামাজনে কিন্ডল পেপারহোয়াইটে মাত্র ৭৯.৯৯ ইউরোতে ৪৭% ছাড় পেতে পারেন গ্রাহকরা, যা গ্রাহকদের প্রায় ৭০ ইউরো বাঁচাবে।

ইকো ডট (Echo Dot)ওয়ান প্লাস ওয়ান সব চেয়ে প্রিয় ডিল! তাই এবারে অ্যামাজন গ্রাহকদের দিচ্ছে একটি মূল্যের বিনিময়ে দু'টি ইকো ডট কেনার সুযোগ।

ওরাল-বি জিনিয়াস ইলেকট্রিক টুথব্রাশ (Oral-B Genius Electric Toothbrush)ওরাল-বি-এর ইলেকট্রিক ব্রাশে ৭১% ছাড় সহ গ্রাহকরা ২৭৯ ইউরোর পরিবর্তে শুধুমাত্র ৭৯.৯৯ ইউরোতে কিনতে পারবেন।

রোকু এক্সপ্রেস (Roku Express)হাই স্পিড HDMI কেবল সহ HD স্ট্রিমিং মিডিয়া প্লেয়ার সবক'টি অ্যামাজনে ৫৩% ছাড় সহ ১৩.৯৯ ইউরোতে কেনার সুযোগ থাকছে৷

স্যামসাং স্মার্ট টিভি (Samsung Smart TV)২০২১ মডেলের Samsung AU7110 ৬৫-ইঞ্চি স্মার্ট টিভি অ্যামাজনের ব্ল্যাক ফ্রাইডে সেলে পাওয়া যাবে ৩২% ছাড় সহ ৬৪৯ ইউরোতে।

তাহলে আর অপেক্ষা কীসের? লগ ইন করে এখনই কেনাকাটা শুরু করে দেওয়া যাক! অনলাইন শপিংয়ের এই আকর্ষণীয় ডিল কিছুতেই হাতছাড়া করা যাবে না।

Published by:Suman Majumder
First published:

Tags: Amazon, Amazon Sale