Home /News /sports /
Wriddhiman Saha: ঋদ্ধিমান সাহার রহস্যময় টুইট! আবার কাকে টার্গেট করলেন বাংলার ক্রিকেটার!

Wriddhiman Saha: ঋদ্ধিমান সাহার রহস্যময় টুইট! আবার কাকে টার্গেট করলেন বাংলার ক্রিকেটার!

Wriddhiman Saha: দুর্দান্ত ইনিংস খেলে ওঠার পরই ঋদ্ধির টুইট! কী লিখলেন তিনি!

  • Share this:

    #মুম্বই: সুযোগ পেলে তিনি কী করতে পারেন, তা দেখিয়ে দিয়েছেন। তবে তিনি নিজেও জানেন, যতই পারফর্ম করুন না কেন, তাঁর জাতীয় দলে নিয়মিত সুযোগ পাওয়াটা এত সহজে হবে না। আর তাই হয়তো এখন আর তা নিয়ে সেভাবে ভাবেন না ঋদ্ধিমান সাহা। তবে তিনি নিজের কাজটা করে যেতে চান। হয়তো একদিন তাঁর পরিশ্রম দাম পাবে!

    ঋদ্ধিমান সাহার বয়স এখন ৩৮। নির্বাচকরা হাবভাবে বুঝিয়ে দিয়েছেন, তাঁরা ঋদ্ধিমানের বদলি খুঁজে ফেলেছেন। অর্থাত্ এতদিন পর্যন্ত টেস্ট দলে তবুও ডাক আসছিল ঋদ্ধির। তবে দ্রাবিড় ভারতীয় দলের কোচ হয়ে আসার পর থেকে সেই আশাও নেই। তবে তাতেও দমে যাননি ঋদ্ধি। বাংলার ক্রিকেটাররা যে চিরকালই ব্রাত্য, তা তিনি ভালমতো জানেন।

    আরও পড়ুন- দিল্লির বিরুদ্ধে আজ প্রতিশোধের লড়াই নাইটদের ! প্রতিজ্ঞাবদ্ধ রাসেলরা

    মঙ্গলবার আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে গুজরাটের জয়ের কারিগর বাংলার ঋদ্ধি। তিনি এদিন ৩৮ বলে ৬৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তিনি এমন ইনিংস খেললেন বলেই গুজরাট এদিন জয়ের দ্বোরগোড়ায় পৌঁছল। শুরুতেই ভিতটা গড়ে দিয়েছিলেন বাংলার ঋদ্ধিমান। তবে তিনি এবার আইপিএলে খুব কমই সুযোগ পেয়েছেন। যেদিন সুযোগ পেলেন সেদিন নিজেকে প্রমাণ করলেন।

    বুধবার টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। ৬ উইকেটে ১৯৫ রান তোলে সানরাইজার্স। জবাবে ব্যাট করতে নেমে গুজরাটের ওপেনার শুভমন গিল তাড়াতাড়ি ফিরে যান। বাংলার ঋদ্ধিমান কিন্তু ইনিংস এগিয়ে নিয়ে যান।

    আরও পড়ুন- মমতার সঙ্গে দেখা করতে নবান্নে যাচ্ছেন সৌরভ! কোন প্রসঙ্গে সাক্ষাৎ? তুঙ্গে জল্পনা

    সানরাইজার্সের বিরুদ্ধে ৫ উইকেটে জিতেছে টাইটানস। এই ম্যাচের পরই ঋদ্ধি একটি টুইট করেন। সেই টুইটে রহস্যের গন্ধ। এমনিতেই কিছুদিন আগে এক সাংবাদিকের সঙ্গে ঋদ্ধির কাজিয়া বেশ আলোড়ন ফেলেছিল। সেই ঘটনার রেশ এখনও কাটেনি। এদিন টুইটে নিজের দলকে শুভেচ্ছা জানিয়ে ঋদ্ধি লেখেন, ‘এখনও কাজ শেষ হয়নি।’ এবার তবে কাকে টার্গেট করলেন তিনি! অনেকে বলছেন, নির্বাচকদেরই আকারে-ইঙ্গিতে বোঝালেন বাংলার কিপার-ব্যাটার। আর কতটা কাজ করলে তবে ঋদ্ধি সুযোগ পাবেন নিয়মিত!

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, Wriddhiman Saha

    পরবর্তী খবর