Home /News /sports /
Sourav Ganguly | Mamata Banerjee: মমতার সঙ্গে দেখা করতে নবান্নে যাচ্ছেন সৌরভ! কোন প্রসঙ্গে সাক্ষাৎ? তুঙ্গে জল্পনা

Sourav Ganguly | Mamata Banerjee: মমতার সঙ্গে দেখা করতে নবান্নে যাচ্ছেন সৌরভ! কোন প্রসঙ্গে সাক্ষাৎ? তুঙ্গে জল্পনা

মমতার সঙ্গে দেখা করবেন সৌরভ

মমতার সঙ্গে দেখা করবেন সৌরভ

Sourav Ganguly | Mamata Banerjee: ইডেনে দুটি আইপিএল ম্যাচ আয়োজনের প্রসঙ্গেই মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চলেছে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

  • Share this:

#কলকাতা: রাজ্যের প্রশাসনিক সদর দফতর নবান্নে যাচ্ছেন বিসিসিআই সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সূত্রের খবর, নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন তিনি। তবে, এই সাক্ষাৎ নিতান্তই সৌজন্যমূলক হতে চলেছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, ইডেনে আইপিএলের প্রথম কোয়ালিফায়ার হতে চলেছে আগামী ২৪ মে। পরদিন ইডেনেই হবে এলিমিনেটর। ২৭ মে দ্বিতীয় কোয়ালিফায়ার ও ২৯ মে ফাইনাল আমেদাবাদে। আর ইডেনে দুটি আইপিএল ম্যাচ আয়োজনের প্রসঙ্গেই মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চলেছে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ।

ইতিমধ্যেই ইডেনে প্লে অফ আয়োজনের পরিকাঠামো খতিয়ে দেখে সন্তোষ প্রকাশ করেছেন বিসিসিআইয়ের প্রতিনিধিদলের সদস্যরা। সিএবি সভাপতি অভিষেক ডালমিয়ার সঙ্গে তাঁরা নানা বিষয়ে কথা বলেছেন। সেই বৈঠকে ছিলেন সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, যুগ্ম সচিব দেবব্রত দাস প্রমুখ। অভিষেক ডালমিয়া এ বিষয়ে জানিয়েছেন, আলোচনা ফলপ্রসূ হয়েছে। বিসিসিআইয়ের প্রতিনিধিদল এখানকার ব্যবস্থাপনা দেখে সন্তুষ্ট। কিন্তু ফের যখন চোখ রাঙাচ্ছে করোনা, তখন ইডেনের দর্শক সংখ্যা নিয়ে ভাবতে হচ্ছে বিসিসিআই-কে। সূত্রের খবর, ইডেনে ১০০ শতাংশ দর্শক নিয়ে ম্যাচ আয়োজন করা যাবে কিনা, সেই বিষয়টি নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করতে পারেন 'মহারাজ'। একইসঙ্গে মুখ্যমন্ত্রীকেও আমন্ত্রণ জানাবেন তিনি।

আরও পড়ুন: দিল্লির 'কড়া' নির্দেশ, লকেট চট্টোপাধ্যায়কে নিয়ে সিদ্ধান্ত 'বদল' বঙ্গ বিজেপির! তুমুল আলোড়ন

প্রসঙ্গত, আইপিএল প্লে অফের ম্যাচগুলিতে স্টেডিয়ামে ১০০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে। দেশে করোনা সংক্রমণ বাড়লেও বিসিসিআই অবশ্য ধীরে ধীরে বিধিনিষেধ তুলে ক্রিকেট মাঠের চেনা পরিবেশ ফেরাতে চাইছে। করোনা অতিমারীর কারণে জৈব সুরক্ষা বলয় বাধ্যতামূলক হয়ে গিয়েছিল।

আরও পড়ুন: প্রাণ সংশয়, নিরাপত্তা বাড়াতে আবেদন তৃণমূল বিধায়কের! স্পষ্ট করে দিলেন, কাদের ভয় পাচ্ছেন

যদিও জানা যাচ্ছে, আইপিএলের পর দেশের মাটিতে ভারত যে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি ২০ আন্তর্জাতিক সিরিজ খেলবে তাতে জৈব সুরক্ষা বলয় থাকবে না। জুনের ৯ থেকে ১৯ তারিখের মধ্যে দিল্লি, কটক, ভাইজ্যাগ, রাজকোট ও বেঙ্গালুরুতে হবে ওই ম্যাচগুলি। বোর্ডসূত্রে আরও জানা গিয়েছে, আয়ারল্যান্ড ও ইংল্যান্ডেও জৈব সুরক্ষা বলয় থাকছে না। দেশে করোনা পরিস্থিতির অবনতি না হলে দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকেই বায়ো বাবল উঠে যেতে পারে। তাহলে কঠোর নিভৃতবাসেও থাকতে হবে না ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের। তবে নিয়মিত করোনা পরীক্ষা চলবে বলে জানিয়েছে বোর্ড।

Published by:Suman Biswas
First published:

Tags: IPL 2022, Mamata Banerjee, Sourav Ganguly

পরবর্তী খবর