Home /News /sports /
Wriddhiman Saha, IPL : ঘরের মাঠ ইডেনে প্লে অফ খেলার জন্য তর সইছে না ঋদ্ধি এবং শামির

Wriddhiman Saha, IPL : ঘরের মাঠ ইডেনে প্লে অফ খেলার জন্য তর সইছে না ঋদ্ধি এবং শামির

ইডেনে নামার জন্য মুখিয়ে আছেন ঋদ্ধিমান এবং শামি

ইডেনে নামার জন্য মুখিয়ে আছেন ঋদ্ধিমান এবং শামি

Wriddhiman Saha and Mohammed Shami super excited to play IPL playoffs at Eden. ঘরের মাঠ ইডেনে প্লে অফ খেলার জন্য তর সইছে না ঋদ্ধি এবং শামির

  • Share this:

    #কলকাতা: আবির্ভাবেই সুপারহিট গুজরাত টাইটান্স। কেউ ভাবতে পারেনি একটা নতুন দল শীর্ষে থেকে আইপিএল প্লে অফ খেলতে আসবে। সেটাই করে দেখিয়েছে হার্দিক পান্ডিয়ার দল। জানা গিয়েছে, বাংলার হয়ে আর না খেলার কথা বলেছেন অপমানিত ঋদ্ধিমান। অন্য রাজ্যের হয়ে খেলতে চেয়ে সিএবির কাছে নাকি এনওসি চেয়েছেন। সিএবি কর্তাদের ব্যবহারে ক্ষুব্ধ হলেও ইডেন গার্ডেন্স এখনও তাঁর প্রিয় মাঠ।

    আরও পড়ুন - Pietersen on KKR : নিজেদের পুরনো রোগেই ভুক্তভোগী নাইট রাইডার্স ! বোমা ফাটালেন পিটারসেন

    সেই মাঠেই খেলবেন আইপিএলের প্লে-অফ পর্বের ম্যাচ। নিজের প্রিয় মাঠে খেলার সুযোগ পেয়ে খুশি ঋদ্ধিমান। তিনি উত্তেজিতও। সেই ইডেন, যা জানে তাঁর পরিশ্রম, অধ্যাবসায়ের কথা। তাই বেঙ্গালুরুর কাছে হারের পরও কলকাতায় আসা নিয়ে উচ্ছ্বাস গোপন করেননি ঋদ্ধিমান।

    ইডেনে নামার জন্য ফুটছেন তিনি। ঋদ্ধিমান জানেন, অপমানের সেরা জবাব দিতে পারে তাঁর পারফরম্যান্সই। নেট মাধ্যমে উইকেটরক্ষক-ব্যাটার লিখেছেন, দিনটা আমাদের ছিল না! আমাদের আবার তরতাজা হয়ে উঠতে হবে। কলকাতায় প্লে-অফের লড়াইয়ের আগেই আমাদের তৈরি হতে হবে। আমরা আসছি!

    প্রিয় ইডেনে আসছেন, নিজের শহরে আসছেন— সেই বার্তাই দিয়েছেন ঋদ্ধিমান। আইপিএলের ম্যাচ খেলতে এলে সিএবি কর্তাদের সঙ্গে তাঁর দেখা হওয়ার সম্ভাবনা প্রবল। সেই সাক্ষাতে বরফ গলবেই এমন নিশ্চয়তা অবশ্য নেই। ঋদ্ধিমানের সঙ্গে গুজরাত ফ্র্যাঞ্চাইজিতে রয়েছেন মহম্মদ শামিও।

    তিনিও পরিচিতি পেয়েছেন এই মাঠে খেলে। তবে ঘরোয়া ম্যাচের সঙ্গে আইপিএলের পিচের পার্থক্য থাকে বিরাট। তাই ঋদ্ধিমান এবং শামি, দুই ঘরের ছেলের খেলা দেখতে পাবেন বাংলার ক্রিকেটপ্রেমীরা। লড়াইয়ে নাই বা থাকল কলকাতা নাইট রাইডার্স। ইডেনের ইউএসপি তো ঋদ্ধিমান, শামিরাই। কেকেআরের সমর্থন যে বাঙালি সমর্থকদের মধ্যে কমছে সেটা পরিষ্কার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Mohammed Shami, Wriddhiman Saha

    পরবর্তী খবর