Home /News /sports /
Pietersen on KKR : নিজেদের পুরনো রোগেই ভুক্তভোগী নাইট রাইডার্স ! বোমা ফাটালেন পিটারসেন

Pietersen on KKR : নিজেদের পুরনো রোগেই ভুক্তভোগী নাইট রাইডার্স ! বোমা ফাটালেন পিটারসেন

জঘন্য টিম ম্যানেজমেন্টর জন্যই ব্যর্থ নাইট রাইডার্স

জঘন্য টিম ম্যানেজমেন্টর জন্যই ব্যর্থ নাইট রাইডার্স

Kevin Pietersen blames KKR team management chopping mentality in IPL. নাইট রাইডার্স নিজেদের পুরনো রোগেই ভুক্তভোগী! বোমা ফাটালেন পিটারসেন

  • Share this:

    #মুম্বই: দিনের শেষে ক্রিকেট একটা খেলা। ম্যাজিক নয়। মাঠে নামলেই সাফল্য গ্যারান্টেড সেটা হতে পারে না। ব্যর্থতা দিয়েই আসবে সাফল্যের রাস্তা। অতীতেও এটা হয়ে এসেছে। ভবিষ্যতেও তাই হবে। এটাই বাস্তব। আর এই বাস্তবতায় বিশ্বাস করে না কেকেআর টিম ম্যানেজমেন্ট। ক্রিকেটারদের ভরসা এবং সমর্থন দেওয়া তাদের ধাতে নেই।

    আরও পড়ুন - Glen Maxwell RCB : রশিদ খানের বল উইকেটে লাগল, বেল পড়েনি ম্যাক্সওয়েলের ! অদ্ভুত কান্ড আইপিএলে

    প্লে-অফের দৌড়ে টিকে থাকতে হলে নিজেদের গ্রুপ পর্বের শেষ ম্যাচে লখনউ সুপার জায়ান্টসকে হারাতেই হত কলকাতা নাইট রাইডার্সকে। তবে ২১১ রানের বিশাল রান তাড়া করতে নেমে শেষ পর্যন্ত লড়াই করেও দুই রানে ম্যাচ হারে কেকেআর। এই পরাজয়ের সঙ্গে সঙ্গেই শেষ হয়ে যায় কেকেআরের প্লে-অফে পৌঁছনোর আশাও। এবারের আইপিএলে মাত্র ছয়টি ম্যাচ জিতেছে কেকেআর।

    তবে গোটা মরশুমে নিজেদের পারফরম্যান্সের থেকে প্রতি ম্যাচেই গাদা গাদা বদল করে বেশি শিরোনাম কেড়েছে দুই বারের আইপিএল চ্যাম্পিয়নরা। এই ঘন ঘন বদলের জেরেই নাইটদের এ মরশুমে ডুবতে হয়েছে বলে মনে করছেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক কেভিন পিটারসেন। এক পর্যালোচনাসভায় পিটারসেন বলেন, অত্যাধিক পরিমানে ঘন ঘন বদল করাই কেকেআরের খারাপ পারফরম্যান্সের মূল কারণ।

    এমন পরিস্থিতিতে খেলোয়াড়রা সবসময় মনে করে এটাই হয়তো তাদের শেষ ম্যাচ এবং তাদের যেভাবেই হোক পারফর্ম করতে হবে, নয়তো তারা বাদ পড়বে। আমার মনে হয় না এই ফর্ম্যাটেই এমন পরিকল্পনা নিয়ে খেলাটা উচিত। এই ফর্ম্য়াটে খেলোয়াড়দের সুযোগ দিয়ে তাদের আত্মবিশ্বাস বাড়ানোর প্রয়োজন। তারা যাতে নিজেকে দলের অঙ্গ মনে করেন, সেটা দেখার প্রয়োজন।

    খেলোয়াড়রা চায় দল তাদের উপর ভরসা করুক এবং তারাও তার প্রতিদান দেবেন। তবে বারবার বদল করলে এই ভরসাটাই আসে না। এর ফলে একজন ক্রিকেটার মাঠে নেমে খোলা মনে পারফর্ম করতে পারে না। এই মানসিকতার পরিবর্তন না হলে ভবিষ্যতেও হতে হবে কেকেআরকে, পরিষ্কার জানিয়ে দিয়েছেন কেভিন পিটারসেন।

    ফ্র্যাঞ্চাইজি হোক বা জাতীয় দল, ক্রিকেটারদের খারাপ সময়ে সমর্থন করা সবচেয়ে গুরুত্বপূর্ণ। সেই কারণেই সিএসকে অথবা চেন্নাই সুপার কিংস আইপিএলে সবচেয়ে সফল দল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kevin Pietersen, Kkr

    পরবর্তী খবর