Home /News /sports /
Wriddhiman Saha, IPL : ধোনির চেন্নাইয়ের বিরুদ্ধে ব্যাট হাতে ফের আগুনে বাংলার ঋদ্ধিমান!

Wriddhiman Saha, IPL : ধোনির চেন্নাইয়ের বিরুদ্ধে ব্যাট হাতে ফের আগুনে বাংলার ঋদ্ধিমান!

আইপিএলে ফের অনবদ্য বাংলার ঋদ্ধিমান

আইপিএলে ফের অনবদ্য বাংলার ঋদ্ধিমান

Wriddhiman Saha 67 run innings takes Gujarat Titans easy win over Chennai. ধোনির চেন্নাইয়ের বিরুদ্ধে ব্যাট হাতে ফের আগুনে ঋদ্ধিমান!

  • Share this:

    #মুম্বই: কেউ বলেন বুড়ো ঘোড়া। কেউ বলেন সাদা বলের ক্রিকেটে তিনি নাকি অচল। কিন্তু যাবতীয় সমালোচনার জবাব মুখে নয়, ব্যাটে দিচ্ছেন ঋদ্ধিমান সাহা। নির্বাচকদের এবং নিন্দুকদের অন্যরকম ভাবতে বাধ্য করছেন বাংলার উইকেটরক্ষক ব্যাটসম্যান। ফর্মে আছেন প্রমাণ করছেন প্রতিনিয়ত। দাপটের সঙ্গে আবার ব্যাট করলেন এদিন।

    শুরুতেই মুকেশ চৌধরীর বল ব্যাটের ভিতরের কানায় লাগে ঋদ্ধিমান সাহার। বল স্টাম্পের ঠিক পাশ দিয়ে উইকেটকিপারের পিছনে বাউন্ডারি লাইনের বাইরে চলে যায়। সেই ওভারেই আরও একটি বল ঋদ্ধির ব্যাটের বাইরের কানায় লেগে ফের উইকেটকিপারের পিছনে বাউন্ডারি লাইনের বাইরে যায়। মাঝে একবার রুতুরাজ গায়কোয়াড়ের হাত থেকে জীবনদান পান ঋদ্ধি।

    তবে শেষমেশ ঋদ্ধিমান সাহা চেন্নাইয়ের বিরুদ্ধে গুজরাটকে ম্যাচ জিতিয়ে তবেই মাঠ ছাড়েন। ওয়াংখেড়ে স্টেডিয়ামে বাকিরা রান তুলতে সমস্যায় পড়লেও দুর্দান্ত হাফ-সেঞ্চুরি করেন বাংলার তারকা উইকেটকিপার ব্যাটসম্যান। চলতি আইপিএল মরশুমের তৃতীয় হাফ-সেঞ্চুরি করে অপরাজিত থাকেন ঋদ্ধি।

    বিশেষ করে পাওয়ার প্লেতে যে রকম আগ্রাসী ব্যাটিং করেন ঋদ্ধি, তা প্রশংসার যোগ্য। চলতি আইপিএলের পাওয়ার প্লেতে ৯৫.৫০ গড়ে ১৩৮.৪ স্ট্রাইক-রেটে ১৯১ রান সংগ্রহ করেন ঋদ্ধি। এমন পরিসংখ্যানই বলে দিচ্ছে গুজরাটের সাফল্যের ভিত তৈরি করে দিয়ে যাচ্ছেন ঋদ্ধিই।

    চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫৭ বলে ৬৭ রান করে অপরাজিত থাকেন ঋদ্ধিমান। টুর্নামেন্টের ৮টি ম্যাচে মাঠে নেমে ৪০.১৪ গড়ে ২৮১ রান সংগ্রহ করেছেন সাহা।

    অনবদ্য হাফ-সেঞ্চুরি ছাড়াও চেন্নাইয়ের বিরুদ্ধে উইকেটের পিছনে ২টি ক্যাচ ধরে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন ঋদ্ধিমান সাহা। সবচেয়ে বড় কথা যে ধারাবাহিকতা এখন দেখাচ্ছেন ঋদ্ধিমান, তাতে তার কথা উপেক্ষা করা কঠিন হবে নির্বাচকদের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Wriddhiman Saha

    পরবর্তী খবর