• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Virender Sehwag On T-20 World Cup 2021: সেহওয়াগের ভবিষ্যদ্বাণী! ভারত, ইংল্যান্ড, পাকিস্তানের মধ্যে কে জিতবে বিশ্বকাপ?

Virender Sehwag On T-20 World Cup 2021: সেহওয়াগের ভবিষ্যদ্বাণী! ভারত, ইংল্যান্ড, পাকিস্তানের মধ্যে কে জিতবে বিশ্বকাপ?

Virender Sehwag On Icc T-20 World Cup 2021 Champion:  কে জিতবে এবার বিশ্বকাপ? ভবিষ্যদ্বাণী করে দিলেন বীরু।

Virender Sehwag On Icc T-20 World Cup 2021 Champion: কে জিতবে এবার বিশ্বকাপ? ভবিষ্যদ্বাণী করে দিলেন বীরু।

Virender Sehwag On Icc T-20 World Cup 2021 Champion: কে জিতবে এবার বিশ্বকাপ? ভবিষ্যদ্বাণী করে দিলেন বীরু।

  • Share this:

    #আবুধাবি: টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এখন খুব উত্তেজনাপূর্ণ সন্ধিক্ষণে পৌঁছেছে। এই টুর্নামেন্টের সুপার টুয়েলভের প্রতিটি দলই সেমিফাইনালে তাদের জায়গা পাকা করার জন্য আপ্রাণ চেষ্টা করছে। প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে হারের পর ভারতেরও এখন নিউজিল্যান্ডের বিরুদ্ধে জয় দরকার। এমন পরিস্থিতিতে ভারতের প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান বীরেন্দ্র সেহওয়াগ ভবিষ্যদ্বাণী করেছেন, এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিততে পারে কোন দল!

    এই দলকে চ্যাম্পিয়ন বলেছেন বীরু-

    বীরেন্দ্র সেহওয়াগ বরাবরই সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। এই মাধ্যমে তিনি তাঁর ভক্তদের সঙ্গে কথা বলেন। এদিকে, একজন ভক্ত তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, তাঁর মতে, এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা কোন দল জিতবে! Veerugiri.com-এর নতুন পর্বে সেহওয়াগকে জিজ্ঞাসা করা হয়েছিল, কোন দল টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এর খেতাব জিতবে! সেহওয়াগ কোনও সময় নষ্ট না করে ভারতের নাম করেন। তিনি বলেন, 'আমার মতে, এই টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা শুধু ভারতই জিতবে।'

    আরও পড়ুন-  'আইপিএলের বোলার খেলে শাহিন আফ্রিদিকে সামলানো যায় না', রোহিতদের ব্যঙ্গ হেডেনের

    পাকিস্তানও দারুন শুরু করেছে-

    টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের সবচেয়ে বড় শত্রু হিসেবে বিবেচিত পাকিস্তান বিপজ্জনক ফর্মে রয়েছে। প্রথম ম্যাচেই ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল পাকিস্তান। শুধু তাই নয়, পরের ম্যাচে নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়েছে পাকিস্তানিরা। পাকিস্তান প্রথম সেমিফাইনালে পৌঁছেছে। অনেকে মনে করছেন, ভারত ও পাকিস্তানের আরও একবার ফাইনালে মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে।

    ইংল্যান্ড দুরন্ত ছন্দে-

    পাকিস্তান ও ভারত ছাড়াও ইংল্যান্ডকে এবার খেতাব জয়ের অন্যতম দাবিদার বলে মনে করছেন অনেকে। প্রথম দুটি ম্যাচ জিতে ইংল্যান্ড দলও আত্মবিশ্বাসে ভরপুর। সেমিফাইনালে ভারতের সঙ্গে ইংল্যান্ডের দেখা হবে বলে মনে করছেন কেউ কেউ। প্রসঙ্গত, প্রস্তুতি ম্যাচে ইতিমধ্যেই ইংল্যান্ডকে হারিয়েছে ভারতীয় দল। তবে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশকে কার্যত উড়িয়ে দিয়েছে ইংল্যান্ড।

    প্রথম ম্যাচই হারতে হয়েছে কোহলিদের-

    রবিবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে ভারতকে ১০ উইকেটে হারিয়েছে পাকিস্তান। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে এটাই ছিল পাকিস্তানের প্রথম জয়। টস হেরে ব্যাট করতে নেমে ভারতীয় দলের শুরুটা ভালো হয়নি। পাকিস্তানকে ১৫২ রানের টার্গেট দিয়েছিল ভারত। জবাবে ১৫২ রান তাড়া করতে নেমে ১৭.৫ ওভারে লক্ষ্য পূরণ করে পাকিস্তান।

    Published by:Suman Majumder
    First published: