Home /News /sports /
Shoaib on Virat Kohli: কোহলি নিয়ে এবার বিস্ফোরক শোয়েব আখতার ! অধিনায়ক দেখতে চান বুমরাহকে

Shoaib on Virat Kohli: কোহলি নিয়ে এবার বিস্ফোরক শোয়েব আখতার ! অধিনায়ক দেখতে চান বুমরাহকে

ব্যাট হাতে ২২ গজে অপমানের জবাব দিক কোহলি চান শোয়েব

ব্যাট হাতে ২২ গজে অপমানের জবাব দিক কোহলি চান শোয়েব

Virat Kohli should take out his anger with the bat says Shoaib Akhtar. ব্যাট হাতে ২২ গজে অপমানের জবাব দিক কোহলি চান শোয়েব আখতার

  • Share this:

    #ওমান: ভারতের তারকা ব্যাটার বিরাট কোহলি দ্রুত কঠিন সময় কাটিয়ে উঠবেন ও ঘুরে দাঁড়াবেন। এমনটাই মত রাওয়ালপিন্ডি এক্সপ্রেস শোয়েব আখতারের। অধিনায়কত্ব নিয়ে যাবতীয় বিতর্ক ভুলে গিয়ে কোহলিকে ব্যাটিংয়ের ওপর সম্পূর্ণ মন:সংযোগ করার পরামর্শ দিলেন শোয়েব। ওমানে লিজেন্ডস লিগে এশিয়ান লায়ন্সের হয়ে খেলছেন শোয়েব। তারই মাঝে ওমান থেকে ভারতীয় সংবাদমাধ্যমকে শোয়েব জানালেন, বিরাটের বিরুদ্ধে অনেক লবি কাজ করেছে। সেই কারণেই সে অধিনায়কত্ব ছাড়তে বাধ্য হয়েছে।

    আরও পড়ুন - Smriti Mandhana ICC award : আইসিসির মহিলা ক্রিকেটারের বর্ষসেরা সম্মান ভারতের স্মৃতি মান্ধানার দখলে

    তার বক্তব্য বিরাটের জন্য পরিস্থিতি খুব কঠিন ছিল। আমি দুবাইতে ছিলাম, আমি জানতাম যদি সে ( কোহলি) ভারতকে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতাতে না পারে, তার জন্য একটা বড় সমস্যা তৈরি হবে। তাই হয়েছে। তার বিরুদ্ধে অনেক লবি কাজ করেছে, অনেকেই তার বিরুদ্ধে ছিল। এই কারণেই সে অধিনায়কের পদ থেকে সরে দাঁড়াল। তার মতে তারকা ক্রিকেটাররা কেরিয়ারে এরকম সমস্যার সম্মুখীন হয়েই থাকেন। এতে ভয় পাওয়ার কোনো কারন নেই।

    আরও পড়ুন - Virat Kohli's Reaction On Vamika's Picture: ‘ভামিকার ছবি প্লিজ তুলবেন না...’, মেয়ের ছবি প্রকাশ্যে আসতেই ফের অনুরোধ বিরাটের

    কোহলিকে সাহসী হওয়ার ও কোনো কিছুকে ভয় না পাওয়ার পরামর্শ দিলেন শোয়েব। আখতারের বক্তব্য , গোটা দেশ তাকে ভালোবাসে। কঠিন সময়ের মধ্যে দিয়ে সে যাচ্ছে, শক্তিশালীভাবেই এই প্রতিকূলতা কাটিয়ে ওঠার ওর দরকার। কোহলিকে তার যাবতীয় ক্ষোভের প্রতিফলন কোনো ব্যক্তিবিশেষের উপর না দেখিয়ে তার ব্যাটিংয়ের উপর দেখানোর পরামর্শ দিয়েছেন। শোয়েব।

    শোয়েবের বক্তব্য, অধিনায়কের ভার যখন এবার তার ঘাড়ে নেই, তার এখন ক্রিকেটকে উপভোগ করা উচিত, তার গুরুত্ব তাকে বাড়াতে হবে। তার অতীতের সবকিছু ভুলে যাওয়া উচিত, সবাইকে ক্ষমা করে দেওয়া উচিত। তার মনে যে ক্ষোভ বর্তমানে রয়েছে সেই ক্ষোভই তাকে পরবর্তী ৫০ টি সেঞ্চুরি পেতে সাহায্য করবে। এই ক্ষোভ কোনো ব্যক্তিবিশেষের উপর নয় তার ব্যাটিং এর উপরই প্রতিফলিত হওয়া উচিত।

    বিরাট কোহলিকে যতটুকু চেনেন তাতে রাওয়ালপিন্ডি এক্সপ্রেস' মনে করেন আগামী টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের হয়ে সেরাটা উজাড় করে দেবেন কোহলি। অন্যদিকে, প্রাক্তন পাক ফাস্ট বোলার মনে করেন, ভারতের জোরে বোলার জসপ্রীত বুমরাহের মধ্যে ভারতকে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আছে।

    তাই তাকে সহ অধিনায়ক নির্বাচন করে এখন থেকেই অধিনায়ক হিসেবে গড়ে তোলা উচিত। এমনিতেই ফাস্ট বোলাররা আগ্রাসী মানসিকতার হন।বুমরাহ সময় পেলে এবং একটি সহযোগিতা পেলে আগ্রাসী অধিনায়ক হওয়ার ক্ষমতা রাখেন মনে করেন শোয়েব।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Shoaib Akhtar, Virat Kohli

    পরবর্তী খবর