Home /News /sports /

Virat Kohli-Ravi Shastri: বিরাট কোহলির সঙ্গে রবি শাস্ত্রীর সম্পর্কে ফাটল ? ফোন, কথাবার্তা সব বন্ধ ?

Virat Kohli-Ravi Shastri: বিরাট কোহলির সঙ্গে রবি শাস্ত্রীর সম্পর্কে ফাটল ? ফোন, কথাবার্তা সব বন্ধ ?

File Photo

File Photo

Virat Kohli-Ravi Shastri Relation: সৌরভ-বিরাট বিতর্কের মাঝেই রীতিমতো চাঞ্চল্যকর খবর প্রকাশ্যে ! 

  • Share this:

কলকাতা: বিরাট-রবি শাস্ত্রী সম্পর্কে চিড়। কোহলির সঙ্গে দূরত্ব বাড়ছে শাস্ত্রীর। বর্তমান নাকি দু’জনের প্রায় মুখ দেখাদেখি বন্ধ। ভারতীয় ক্রিকেটে এক সময়ের সব থেকে কাছের দুটি মানুষ এখন নাকি ভিন্ন মেরুতে অবস্থান করছেন। বিসিসিআই সূত্রে খবর, প্রাক্তন ভারতীয় কোচের সঙ্গে সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকেছে। ফোনেও তাঁদের মধ্যে কোনও যোগাযোগ নেই। সৌরভ-বিরাট বিতর্কের মাঝেই রীতিমতো চাঞ্চল্যকর খবর প্রকাশ্যে (Virat Kohli-Ravi Shastri Relation)।

আরও পড়ুন-বাংলা দলে সুযোগ না পেয়ে নির্বাচক প্রধান এবং সহকারী কোচকে গালিগালাজ অর্ণব নন্দীর! উত্তাল সিএবি

নিউজ18 বাংলাকে বিসিসিআইয়ের সূত্র থেকে খবরটি কনফার্ম করা হয়েছে। এই সমস্যার সূত্রপাত নাকি প্রায় ছয় মাস আগে। ভারতীয় প্রথম একাদশ নির্বাচন নিয়ে নাকি বিরাটের সঙ্গে শাস্ত্রীর মতপার্থক্য তৈরি হয়। সূত্রের দাবি, এমনকি রবিচন্দ্রন অশ্বিনকে খেলানো কিংবা বাদ দেওয়া প্রসঙ্গে এই অভিন্নহৃদয় দুই ব্যক্তির মধ্যে নাকি কথা কাটাকাটি হয়। আসলে বিশেষজ্ঞ মহলের ধারণা ছিল, সৌরভ বিরোধী মন্তব্য করার পিছনে হয়তো বিরাটকে প্রশ্রয় দিয়েছেন রবি শাস্ত্রীই। অতীতেও রবি শাস্ত্রীর সঙ্গে সৌরভের সম্পর্ক খুব একটা ভালো ছিল না। সপ্তাহ খানেক আগেও তিনি নাম না করে বোর্ড সভাপতির সমালোচনা করেছেন। তাই অনেকের ধারণা ছিল বিরাটকে সমর্থন করছেন রবি শাস্ত্রী। তবে এই খবর খুঁজতে গিয়ে উঠে আসলো ভারতীয় ক্রিকেটের আরও একটি বিস্ফোরক তথ্য।

বিরাটের সমর্থনে রবি শাস্ত্রী নেই। উল্টে তাঁদের দু’জনের মধ্যে সম্পর্ক অনেকটাই খারাপ হয়েছে। বোর্ড সূত্রের আরও দাবি, বিরাট কেন সৌরভ বিরোধী মন্তব্য করলেন রবি শাস্ত্রীও বুঝে উঠতে পারছেন না। আসলে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর নাকি একটি ভিডিও কনফারেন্স আয়োজন হয়েছিল। সেখানে বিরাট, সৌরভ ছাড়াও উপস্থিত ছিলেন রবি শাস্ত্রী ও বিসিসিআই কর্তা এবং নির্বাচকরা। সেখানেই নাকি বিরাটকে স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয় সাদা বলে ক্রিকেটে দু'রকম অধিনায়ক রাখা সম্ভব হবে না বোর্ডের।

আরও পড়ুন-জিন্সে এই ছোট পকেটটি থাকে কেন ? কারণ জানেন না অনেকেই

কোহলিকে তাঁরা একদিনের নেতৃত্ব থেকে সরিয়ে দিচ্ছেন। এই ঘটনার সাক্ষী ছিলেন রবি শাস্ত্রী। তাই বিরাট কোহলি যে তথ্য সামনে আনছেন তা একেবারেই ঠিক নয় বলে মনে করছেন প্রাক্তন কোচ। যদিও প্রকাশ্যে সংবাদ মাধ্যমে কোনও মন্তব্য এখনও করেননি রবি শাস্ত্রী। অন্যদিকে আরেকটি মহলের ধারণা বিসিসিআইয়ের সঙ্গে সম্পর্ক খারাপ করতে চান না শাস্ত্রী। তাই নাকি বিরাটের পাশে দাঁড়াচ্ছে না। তবে এ কথা ঠিক সত্যিই ড্রেসিংরুমে বিরাটের কিছু কিছু বিষয় মেনে নিতে নাকি পারছিলেন রবি শাস্ত্রী। বেশ কিছু বিষয় নিয়ে মতপার্থক্য হত।

Story: Eeron Roy Barman

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Ravi Shastri, Virat Kohli

পরবর্তী খবর