হোম /খবর /খেলা /
উমরান মালিকের ১৫১ কিমি/ঘণ্টার গোলা! অফ স্টাম্প উড়ে গেল বাংলাদেশের ব্যাটারের

উমরান মালিকের ১৫১ কিমি/ঘণ্টার গোলা! অফ স্টাম্প উড়ে গেল বাংলাদেশের ব্যাটারের

Umran Malik: বল নাকি রকেট! বাংলাদেশের ব্যাটারের অফ স্টাম্প উড়ে গেল উমরান মালিকের ডেলিভারিতে।

  • Share this:

#মিরপুর: র পেস। গতির জন্যই তাঁর এত নামডাক। সেই উমরান মালিকের বল খেলতে গিয়ে বাংলাদেশের ব্যাটারদের হাঁটুতে হাঁটুতে ঠোকাঠুকি লেগে গেল। উমরান মালিক মিরপুরে বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় ওডিআই-তে একের পর এক রকেট ছুড়লেন।

আগের ওভারেই উমরান মালিককে খেলতে গিয়ে শাকিব আল হাসানের ল্যাজে গোবরে অবস্থা হয়েছিল। উমরান মালিকের গতিতে বারবার পরাস্ত হচ্ছিলেন বাংলাদেশের অলরাউন্ডার। তাঁর মাথায় আর গায়ে বল লাগে বেশ কয়েকবার। তবে ওই ওভারে মেডেন দিলেও উইকেট ছুঁড়ে দেননি শাকিব।

আরও পড়ুন- ম্য়াচের মাঝে ভয়ঙ্কর কাণ্ড! হাসপাতালে নিয়ে যাওয়া হল রোহিত শর্মাকে

এক ওভার পর নাজমুল হোসেন শান্ত কিন্তু উইকেট ছুঁড়ে দিলেন। তাঁকে সামনে পেয়ে আর উইকেট তুলে নিতে দেরি করেননি উমরান। প্রথম বলেই ১৫১ কিলোমিটার/ঘণ্টা গতিতে একটি গোলা ছোড়েন  ভারতীয় পেসার। শান্তর অফ স্টাম্প উড়ে যায় তাতে। ৩৫ বলে ৩টি বাউন্ডারিতে ২১ রান করে ফিরে যান বাঁ-হাতি এই ব্যাটার।

মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে টস ভাগ্য ছিল বাংলাদেশের ক্যাপ্টেন লিটন দাসের পক্ষে। টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন তিনি। তাঁর সেই সিদ্ধান্ত ভুল ছিল না।

আরও পড়ুন- পেলেকে সম্মান জানাচ্ছে ব্রাজিল, আর্জেন্টিনায় বঞ্চিত মারাদোনা! রেগে লাল কন্যা

লিটনের সঙ্গে ওপেন করেন এনামুল হক বিজয়। শুরুটা ভালই হয়। কিন্তু ৯ বলে ১১ রান করা বিজয় জীবনদান পেয়েও হেলায় নষ্ট করে ফেললেন।  মহম্মদ সিরাজের করা ইনিংসের দ্বিতীয় ওভারের চতুর্থ বলে ফার্স্ট স্লিপে সহজ ক্যাচ দিয়েছিলেন বিজয়। রোহিত শর্মা সেই ক্যাচ ফেলে দেন। হাতে চোটও পান। পরের বলেই অবশ্য আউট হয়ে যান বিজয়। বাংলাদেশ এদিন ৭ উইকেটে ২৭১ রান তোলে।

Published by:Suman Majumder
First published:

Tags: India-Bangladesh, Umran Malik