Home /News /sports /
Umran Malik : ঘরে ফিরেই আইপিএলের টাকা দিয়ে বাবাকে নতুন গাড়ি উপহার উমরান মালিকের

Umran Malik : ঘরে ফিরেই আইপিএলের টাকা দিয়ে বাবাকে নতুন গাড়ি উপহার উমরান মালিকের

জম্মু-কাশ্মীরের রাজ্যপালের সঙ্গে উমরান

জম্মু-কাশ্মীরের রাজ্যপালের সঙ্গে উমরান

Umran Malik gifts a Thar Car to father on returning home from IPL. আইপিএলের টাকা দিয়ে বাবাকে নতুন গাড়ি উপহার উমরান মালিকের

  • Share this:

    #জম্মু: এই মুহূর্তে তিনি গোটা দেশের গর্ব। কাশ্মীর থেকে কন্যাকুমারী ক্রিকেট ভক্তরা তাকে এক নামে চেনে। কিন্তু তিনি যতটা দেশের, ততটাই রাজ্যের। তার রাজ্যে ফেরা স্পেশাল হবে সেটাই স্বাভাবিক। ভারতীয় ক্রিকেটের স্পিড সেনসেশন। চলতি আইপিএলে ঘণ্টায় ১৫৭ কিলোমিটার বেগে বল করেছেন, যা এবারের দ্রুততম। উমরান মালিকই ভারতীয় পেসারদের মধ্যে সবচেয়ে জোরে বল করার নজিরটি গড়েছেন আইপিএলে।

    ঘণ্টায় দেড়শো কিলোমিটারের আশেপাশে টানা বোলিংয়ের পাশাপাশি ২২টি উইকেট নিয়েছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি ২০ সিরিজে অভিষেকের অপেক্ষায় রয়েছেন জম্মুর এই পেসার। আইপিএল থেকে সানরাইজার্স হায়দরাবাদের বিদায় নিশ্চিত হওয়ার পর বাড়ি ফিরেছেন উমরান মালিক।

    কয়েকদিন কাটিয়ে বেঙ্গালুরুর এনসিএতে জাতীয় দলের শিবিরে যোগ দেবেন। উমরানের আইপিএলে পারফরম্যান্স, তারপর জাতীয় দলে সুযোগ, বাড়ি থেকে দোকান সর্বত্রই অভিনন্দনের জোয়ারে ভাসছিলেন উমরানের গর্বিত পিতা। বাড়িতে প্রচুর মানুষ আসতে থাকেন মিষ্টি নিয়ে।

    উমরান মঙ্গলবার বাড়িতে ফিরতেই আত্মীয়, প্রতিবেশী, বন্ধুবান্ধবরা ভিড় জমান। উমরানও হাসিমুখে সকলের সঙ্গে ছবি তুলেছেন। মঙ্গলবারই উমরানের বাড়িতে গিয়ে তাঁর এবং পরিবারের অন্য সদস্যদের সঙ্গে মিলিত হন জম্মু ও কাশ্মীরের রাজ্যপাল মনোজ সিনহা। পারভেজ রসুলের পর ফের জম্মু ও কাশ্মীরের কোনও ক্রিকেটার ভারতীয় দলে সুযোগ পেয়েছেন।

    মনোজ সিনহা বলেন, রাজ্য সরকার উমরানের প্রশিক্ষণের সবরকম ব্যবস্থাপনা করবে। এ ছাড়াও রাজ্যের ক্রীড়ানীতি অনুযায়ী উমরান সরকারি চাকরি পাবেন। তিনি যখন চাইবেন, যোগ দিতে পারেন বলেও জানিয়েছেন রাজ্যপাল।

    উমরান মালিক ইতিমধ্যেই বেশ কিছু সংস্থার বাণিজ্যিক মুখ হয়েছেন। আইপিএল ও ভারতীয় দলের হয়ে খেলার ফলে উমরানের পরিবারের আর্থিক অবস্থারও উন্নতি হবে। গুজ্জর নগরের বাড়িতে উমরান পৌঁছাতেই বহু মানুষ ভিড় জমান। তাঁর বাবা আবদুল রশিদ জানিয়েছেন, উমরান আইপিএল থেকে প্রাপ্ত অর্থ দিয়ে তাঁকে গাড়ি উপহার দিয়েছেন।

    স্বাভাবিকভাবেই গর্বিত পরিবার। ছেলের আন্তর্জাতিক অভিষেক দেখতে মাঠেও হাজির থাকার ইচ্ছাপ্রকাশ করেছেন উমরানের বাবা-মা।উমরান গতকাল জম্মুতে জিজিএম সায়েন্স হস্টেল মাঠে জম্মু ও কাশ্মীর ক্রিকেট অ্যাসোসিয়েশনের অনূর্ধ্ব ১৯ একদিনের প্রতিযোগিতার উদ্বোধন করেছেন।

    অংশগ্রহণকারী দলের সকলের সঙ্গে কথা বলার পাশাপাশি দেখা করেন মাঠকর্মীদের সঙ্গেও। কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্যের শিখরে পৌঁছানো যায়, সে কথা মনে করিয়ে দিয়ে উদীয়মান ক্রিকেটারদের উৎসাহিতও করেছেন উমরান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Umran Malik

    পরবর্তী খবর