Home /News /sports /
Adam Gilchrist On IND vs Pak : মেলবোর্নে পাকিস্তানের বিরুদ্ধে প্রতিশোধ নিতে মরিয়া থাকবে ভারত, বলছেন গিলক্রিস্ট

Adam Gilchrist On IND vs Pak : মেলবোর্নে পাকিস্তানের বিরুদ্ধে প্রতিশোধ নিতে মরিয়া থাকবে ভারত, বলছেন গিলক্রিস্ট

মেলবোর্নে পাকিস্তানের বিরুদ্ধে প্রতিশোধের লক্ষ্যে নামবে ভারত নিশ্চিত গিলক্রিস্ট

মেলবোর্নে পাকিস্তানের বিরুদ্ধে প্রতিশোধের লক্ষ্যে নামবে ভারত নিশ্চিত গিলক্রিস্ট

India will be looking for revenge against Pakistan at MCG feels Adam Gilchrist. মেলবোর্নে পাকিস্তানের বিরুদ্ধে প্রতিশোধের লক্ষ্যে নামবে ভারত নিশ্চিত গিলক্রিস্ট

  • Share this:

    #মেলবোর্ন: শুক্রবার টি টোয়েন্টি বিশ্বকাপের সূচি ঘোষণা করে দিয়েছে আইসিসি। অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলা ক্রিকেটের এই মহাযজ্ঞে যত আলোচনা এখন থেকেই শুরু হয়ে গিয়েছে একটি ম্যাচকে কেন্দ্র করে। ভারত বনাম পাকিস্তান। ঠিক যেন গত নভেম্বরে দুবাইয়ের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের রিপিট টেলিকাস্ট হতে চলেছে। অস্ট্রেলিয়ার মাটিতে মুখোমুখি হবে ভারত পাকিস্তান। ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে বড় ম্যাচ।

    আরও পড়ুন - Ms Dhoni In Mustard Field: ধোনি যে কখন কী করেন! এবার ফলাচ্ছেন সর্ষে, দেখুন

    কাছাকাছি রাখা যেতে পারে অ্যাশেজকে। যেমন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক নাসির হোসেন এবং মাইকেল ভন মেনেই নিয়েছেন ভারত-পাকিস্তানের থেকে বড় নয় অ্যাশেজ লড়াই। এক কথায় ক্রিকেটের এল ক্লাসিকো। গোল্ড স্ট্যান্ডার্ড বললেও ভুল হয় না। আগামী ২৩ অক্টোবর ঐতিহ্যশালী এবং অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় ক্রিকেট মাঠ এমসিজি - তে মুখোমুখি হবে নীল বনাম সবুজ জার্সি।

    আরও পড়ুন - IPL 2022 Auction : এবারের আইপিএলে দেখা যাবে না যে তারকা ক্রিকেটারদের, দেখে নিন এক ঝলকে

    অস্ট্রেলিয়ার ক্রিকেট ইতিহাসের সবচেয়ে ঘাতক উইকেটরক্ষক-ব্যাটসম্যান অ্যাডাম গিলক্রিস্ট এখন থেকেই উত্তেজিত। গিলক্রিস্ট মনে করেন সেদিন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে একটিও আসন খালি থাকবে না। শুধু ভারতীয় বা পাকিস্তানিরা নয়, অস্ট্রেলিয়ান ক্রিকেট ভক্তদেরও নজর থাকবে এই ক্রিকেট যুদ্ধের ওপর। গিলি মনে করেন এই লড়াইটা দারুণ উপভোগ্য হতে চলেছে।

    টি টোয়েন্টি ফরম্যাটে পাকিস্তান অত্যন্ত ধারাবাহিক দল। শেষবার অস্ট্রেলিয়ার কাছে সেমিফাইনালে হেরে বিদায় নিতে হয়েছিল। কিন্তু গোটা টুর্নামেন্ট জুড়ে দুর্ধর্ষ ক্রিকেট উপহার দিয়েছিল পাকিস্তান। ভারতকে ১০ উইকেটে উড়িয়ে দিয়েছিল বাবর আজম, রিজওয়ান, শাহিন, হ্যারিস রউফরা। সেটাই ছিল বিশ্বকাপের মঞ্চে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের প্রথম জয়।

    গিলক্রিস্ট মনে করেন ওই হার ভারত ভোলেনি। তাই অস্ট্রেলিয়ার মাটিতে পাকিস্তানের বিরুদ্ধে বাড়তি মোটিভেশন নিয়ে নামবে টিম ইন্ডিয়া। বিরাট কোহলি, রোহিত শর্মা, ঋষভ পন্থ, বুমরাহদের মাথায় শুধু প্রতিশোধ ঘুরবে নিশ্চিত গিলক্রিস্ট। এই মুহূর্তে ভারতীয় দল সাদা বলের ক্রিকেটে নিজেদের সেরা ছন্দে একেবারেই নেই।

    গিলক্রিস্ট মনে করেন অক্টোবরের আগে ভারত টি টোয়েন্টির সেট দল তৈরি করে ফেলবে। পাশাপাশি বাবর, রিজওয়ান, শাহিনদের পাকিস্তান আবার চমক দেখাতে পারে মনে করেন অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেট রক্ষক। কিন্তু এবারের সাক্ষাতে ভারতের প্রমাণ করার খিদে তুলনায় বেশি থাকবে নিশ্চিত গিলি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ICC T20 World Cup, IND vs PAK

    পরবর্তী খবর