হোম /খবর /খেলা /
সত্যিই কী পাকিস্তানের জার্সি পড়েছেন রোহিত শর্মা, ভাইরাল ছবিতে লুকিয়ে কোন রহস্য

সত্যিই কী পাকিস্তানের জার্সি পড়েছেন রোহিত শর্মা, ভাইরাল ছবিতে লুকিয়ে কোন রহস্য

টি-২০ বিশ্বকাপে এমসিজিতে ভারত বনাম পাকিস্তান ম্যাচের আগে একটি ছবি ঘিরে তোলপার ক্রিকেট বিশ্ব। এক ঝলক দেখলে অবাক হবেন আপনিও।

  • Last Updated :
  • Share this:

#ব্রিসবেন: আগামী ২৩ অক্টোবর টি-২০ বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তান মহারণ। দুই চির প্রতিদ্বন্দ্বি দেশের দ্বৈরথকে ঘিরে ক্রিকেট বিশ্বে চড়ছে উন্মাদনা ও উত্তেজনার পারদ। একদিকে টিম ইন্ডিয়া গতবার টি-২০ বিশ্বকাপে হারের বদলা নিতে মরিয়া। অপরদিকে পাকিস্তানের লক্ষ্য গতবারের পারফরম্যান্স ধরে রাখা। এমসিজিতে ভারত-পাক ম্যাচের একটি টিকিটের জন্য হাহাকার। মেগা ম্যচের নামার আগে প্রস্ততি তুঙ্গে বাবর-রোহিতদের। কিন্তু এরই মধ্যে একটি ছবিকে ঘিরে তোলপার গোটা ক্রিকেট বিশ্ব।

মেলবোর্নে ভারত-বনাম পাকিস্তান ম্যাচের আগে একটি ছবি ভাইরাল। যা এক ঝলক দেখে চমকে উঠেছিলেন ভারতীয় ক্রিকেট প্রেমিরা। যার মূল কেন্দ্রবিন্দুতে খোদ ভারত অধিনায়ক রোহিত শর্মা। কারণ সেই ছবিতে দেখা গিয়েছে অস্ট্রেলিয়ার ব্রিসবেনে পাকিস্তানের জার্সি পড়ে মাঠে দাঁড়িয়ে রোহিত শর্মা। এক ঝলক দেখে অনেকটাই তাই মনে হয় সকলের। মুহূর্তে নেট দুিনয়ায ছড়িয়ে পড়ে সেই ছবি।

তবে ছবিটি একটু ভালো মত দেখলেই বোঝা যায় যে ওই ব্যক্তি রোহিত শর্মা নয়। তাহলে কে সেই ব্যক্তি তা জানার জন্য কৌতুহলী হয়ে ওঠেন নেটিজেনরা। জানা যায়, রোহিত শর্মার মত খানিকটা দেখতে ওই ব্যক্তির নাম ইব্রাহিম বাদিস। যিনি পাকিস্তান ক্রিকেট বোর্ড মিডিয়া এবং কমিউনিকেশন বিভাগের ব্যবস্থাপক। দৈহিক গঠন ও মুখের দাড়ি সঙ্গে চশমা পড়়লে তাকে অনেকটা রোহিত শর্মার মতই দেখাই।

আরও পড়ুনঃ প্রথম ম্যাচ হারের ধাক্কা সামলে কামব্যাক, টি-২০ বিশ্বকাপের সুপার ১২-তে এশিয়া চ্যাম্পিয়নরা

প্রসঙ্গত, পাকিস্তান দল যখন ব্রিসবেনে অনুশীলন করছিল তখন মাঠে দাঁড়িয়ে সান গ্লাস পড়ে ফটো শুট করেন ইব্রাহিম বাদিস। সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। কিন্তু তা যে রোহিত শর্মা ও তার নিজের বিড়ম্বনা বাড়াবে তা স্বপ্নেও কল্পনা করতে পারেননি।

Published by:Sudip Paul
First published:

Tags: India Vs pakistan, Rohit Sharma, T20 World Cup 2022, Viral photo