Home /News /sports /
CSK vs KKR 1st Match Of Ipl 2022: চেন্নাইয়ের ম্যাচে মাঠে নেই সুরেশ রায়না, মিস্টার আইপিএল-কে কোথায় খুঁজে পাওয়া গেল দেখুন

CSK vs KKR 1st Match Of Ipl 2022: চেন্নাইয়ের ম্যাচে মাঠে নেই সুরেশ রায়না, মিস্টার আইপিএল-কে কোথায় খুঁজে পাওয়া গেল দেখুন

Suresh Raina Debut As Commentator: এবার আর ক্রিকেটার নন, সুরেশ রায়নাকে দেখা গেল অন্য জার্সিতে।

  • Share this:

    #মুম্বই: মিস্টার আইপিএল তিনি। তাঁকে ছাড়া আইপিএল ভাবতেই পারেন না ক্রিকেট সমর্থকরা। তবে এবার আইপিএল নিলামের দিনই মন ভেঙেছিল সিএসকে-র সমর্থকদের।

    সুরেশ রায়নাকে রিটেইন করেনি চেন্নাই সুপার কিংস। অনেকে ভেবেছিলেন, নিলামে রায়নাকে ঠিক দলে নিয়ে নেবে সিএসকে। রায়নার মতো অলরাউন্ডার দল পাবেন না, সেটা হয়তো স্বপ্নেও ভাবতে পারেননি কেউ। কিন্তু সবাইকে চমকে দিয়েছিল, এবার নিলামে রায়নার অবিক্রিত থাকার মতো ঘটনা।

    আরও পড়ুন- কে বলবে ৫৬ বছর বয়স! কেকেআর ম্যাচের আগে হাজির শাহরুখ 'পাঠান' খান

    প্রথম দিন অবিক্রিত ছিলেন রায়না। নিলামের দ্বিতীয় দিন তাঁকে কোনও না কোনও দল ঠিকই দলে নেবে! রায়নার মতো ক্রিকেটার আইপিএলে থাকবেন না, এমনটা হয় নাকি! কিন্তু বাস্তবে আশঙ্কাই সত্যি হল। সুরেশ রায়নাকে দলে নেয়নি কোনও ফ্র্যা়ঞ্চাইজি।

    সমর্থকরা রায়নার এমন করুণ পরিণতি মেনে নিতে পারছিলেন না। আইপিএল কর্তৃপক্ষও হয়তো এমন নির্মম বাস্তব মেনে নিতে পারেননি। শেষমেশ আইপিএলে ফিরেছেন রায়না। তবে তাঁর ভূমিকা বদলে গিয়েছে। তিনি আইপিএলে আর ক্রিকেটার নন। তিনি এখন আইপিএলে ধারাভাষ্যকার।

    রায়নাকে মিস করছিলেন চেন্নাই সমর্থকরা। খোদ জন্টি রোডস যাঁকে ভারতের সর্বকালের অন্যতম সেরা ফিল্ডার বলেছিলেন, সেই রায়না কি না এবার আইপিএলে দল পাননি। তবে শেষমেশ রায়নাকে খুঁজে পাওয়া গেল কমেন্ট্রি বক্সে।

    সুরেশ রায়নার ধারাভাষ্যকার হিসেবে অভিষেক হল। আকাশ চোপড়া, ইরফান পাঠানের সঙ্গে এদিন ধারাভাষ্যকার হিসেবে ছিলেন রায়না। ইরফান পাঠান কমেন্ট্রি বক্সে বসছেন অনেকদিন হল। আকাশ চোপড়া ধারাভাষ্যকার হিসেবে অভিজ্ঞ। তবে প্রথম দিনে রায়নাকে কিন্তু একবারের জন্যও নার্ভাস দেখায়নি।

    আরও পড়ুন- ক্যারিবিয়ান জোড়া ফলায় চেন্নাইকে উচিত শিক্ষার গেম প্ল্যান নাইটদের

    সুরেশ রায়না কমেন্ট্রি বক্সে শুরু থেকেই ছিলেন চনমনে। তাঁকে দেখে একবারের জন্যও মনে হবে না, আজই ধারাভাষ্যকার হিসেবে তাঁর প্রথম দিন। চেন্নাই সুপার কিংস দলটিকে তিনি চেনেন হাতের তালুর মতো। ফলে সিএসকে-কেকেআর ম্যাচে তাঁর উপস্থিতি ছিল উজ্জ্বল। তবে তাঁকে ক্রিকেটার হিসেবে দেখতে না পেয়ে চেন্নাই ভক্তদের মন খারাপ ছিল বটে!

    Published by:Suman Majumder
    First published:

    Tags: CSK vs KKR, IPL 2022, Suresh Raina

    পরবর্তী খবর