Home /News /sports /
Gavaskar on Tilak Varma : ভারতীয় ক্রিকেটের আগামীদিনের সুপারস্টারকে খুঁজে পেলেন গাভাসকার ! জানেন কে?

Gavaskar on Tilak Varma : ভারতীয় ক্রিকেটের আগামীদিনের সুপারস্টারকে খুঁজে পেলেন গাভাসকার ! জানেন কে?

ভারতের জার্সিতে তিলককে দেখার অপেক্ষায় গাভাসকার

ভারতের জার্সিতে তিলককে দেখার অপেক্ষায় গাভাসকার

Sunil Gavaskar very much impressed with Tilak Varma performance in IPL. ভারতীয় ক্রিকেটের আগামীদিনের সুপারস্টারকে খুঁজে পেলেন গাভাসকার

  • Share this:

    #মুম্বই: অনেক কষ্ট করে অভাবের সংসার থেকে ক্রিকেটার হয়েছিল বাচ্চা ছেলেটা। বাবার কম রোজগারের চাকরি, নিজেদের বাড়ি না থাকা, দুই বেলা খেতে না পাওয়া। অনেক চড়াই-উতরাই অতিক্রম করে আজ আইপিএলের সংসারে এসেছেন তিলক বর্মা। প্রতিবারের মতো এবারও আইপিএল-এ বহু তরুণ প্রতিভা নিজেদেরকে প্রমাণ করেছেন।

    আরও পড়ুন - ATK Mohun Bagan vs Gokulam : এশিয়া সেরার লড়াইয়ে গোকুলামকে হারানোর প্রস্তুতি শেষ মোহনবাগানের

    এবার তরুণদের মধ্যে যেই নাম গুলো উঠে আসছে তাদের মধ্যে রয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের তিলক বর্মা। যাকে ভারতীয় ক্রিকেট দলের ভবিষ্যৎ বলে আগেই জানিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। এবার একই ভবিষ্যদ্বাণী করলেন সুনীল গাভাসকর। ভারতের প্রাক্তন কিংবদন্তি সুনীল গাভাসকর ভবিষ্যদ্বাণী করেছেন যে মুম্বই ইন্ডিয়ান্সের তরুণ ব্যাটসম্যান তিলক বর্মা ভারতের হয়ে সব ফর্ম্যাটে খেলার যোগ্যতা রাখেন।

    গাভাসকরের মতে ব্যাটসম্যান হিসাবে তিলক বর্মা ক্রিকেটের সব ফর্ম্যাটে খেলতে পারেন। একদিকে যেখানে মুম্বই ইন্ডিয়ান্স তাদের আইপিএল ইতিহাসে সবচেয়ে খারাপ পারফর্ম করেছে। অন্যদিকে ১২ ম্যাচে ৩৬৮ রান করে সবার মন জিতেছেন তিলক বর্মা। স্টার স্পোর্টস’-এ কথা বলার সময়ে সুনীল গাভাসকর বলেন, তিলক বর্মার মানসিকতা আশ্চর্যজনক।

    চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে যখন দল চাপে ছিল তখন তিনি ক্রিজে এসেছিলেন কিন্তু শুরুতে যেভাবে এক ও দুই রান নিয়েছিলেন। সেভাবেই তিনি ইনিংসকে এগিয়ে নিয়ে গিয়েছিলেন। সেটা চিত্তাকর্ষক ছিল। তার কাছে বিভিন্ন ধরনের শট আছে এবং সে স্ট্রাইক ধরে রাখতে পারে। এটা দেখায় যে তার ক্রিকেট সম্পর্কে ভাল বোঝাপড়া আছে এবং আমি মনে করি এটা গুরুত্বপূর্ণ।

    রোহিতের দৃষ্টিভঙ্গির সঙ্গে একমত হয়েছেন সুনীল গাভাসকর। হায়দরাবাদের উদীয়মান ক্রিকেটার ভবিষ্যতে শীঘ্রই ভারতীয় দলের অংশ হতে পারেন বলে জানান গাভাসকর। তার মতে তিলক বর্মা সমস্ত ফর্ম্যাটে খেলতে পারেন। গাভাসকর বলেন, রোহিত শর্মা ঠিকই বলেছেন যে তিনি ভারতের হয়ে সব ফর্ম্যাটে খেলার মতো একজন খেলোয়াড় হতে পারেন।

    তাই এখন একটু কঠোর পরিশ্রম করতে হবে। তার ফিটনেস ঠিক করতে হবে এবং তাকে নিজের কৌশলে উন্নত করতে হবে। রোহিতকে সঠিক প্রমাণ করা তার উপর নির্ভর করে। তবে এই ছেলে যে লম্বা রেসের ঘোড়া সেটা নিয়ে সন্দেহ নেই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Sunil Gavaskar

    পরবর্তী খবর