Home /News /sports /
Ajith Kumar Wins gold Medal: একসঙ্গে চারটে সোনার পদক! দক্ষিণের এই সুপারস্টার-এর প্রতিভায় অবাক গোটা দেশ

Ajith Kumar Wins gold Medal: একসঙ্গে চারটে সোনার পদক! দক্ষিণের এই সুপারস্টার-এর প্রতিভায় অবাক গোটা দেশ

Ajith Kumar Wins gold Medal: সিনেমায় অভিনয় করেন, আবার খেলার মাঠে সোনা জেতেন! এমন প্রতিভা কি বলিউডে আছে?

  • Share this:

    #চেন্নাই: তামিল সিনেমার সুপারস্টার অভিনেতা অজিত কুমার অসাধারণ অভিনেতা হিসেবে পরিচিত। ইতিমধ্যেই বিনোদন জগতে নিজেকে প্রমাণ করেছেন তিনি। তাঁর ছবিগুলো দর্শকদের ভালোবাসা পায়। তবে তাঁর আরও একটি প্রতিভার কথা হয়তো অনেকেই জানতেন না!

    রাইফেল শুটিংয়েও নিজেকে মেলে ধরলেন অভিনেতা। অজিত কুমার ৪৭ তম তামিলনাড়ু রাজ্য শুটিং চ্যাম্পিয়নশিপে অংশ নিয়েছিলেন। সেখানে অজিত কুমার চারটি সোনার পদক জিতেছেন বলে জানা গিয়েছে। পাশাপাশি তিনি ২টি ব্রোঞ্জ পদকও জিতেছেন।

    আরও পড়ুন- Sanket Mahadev Sargar: হাতে প্লাস্টার, গলায় মেডেল! সংকেতের রুপোর পদক আসলে 'খাঁটি সোনা'

    অভিনেতা অজিত কুমার সিএফপি মাস্টার মেন টিম ইভেন্ট, এসটিডি পি মাস্টার মেইন টিম ইভেন্ট এবং ৫০ মিটার এফপি মাস্টার মেইন টিম ইভেন্ট সহ চারটি টিম ইভেন্টে স্বর্ণপদক জিতেছেন।

    তাঁর শুটিং প্রতিযোগিতার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায়ও উঠে এসেছে। ৪৭ তম তামিলনাড়ু রাজ্য শ্যুটিং চ্যাম্পিয়নশিপ ত্রিচিতে অনুষ্ঠিত হয়েছিল।

    উল্লেখ্য, অভিনেতা অজিত অভিনয় ও সিনেমা জগতে বেশ জনপ্রিয়। এছাড়াও তিনি রাইফেল শ্যুটিং পছন্দ করেন। অবসর সময়ে তিনি প্র্যাকটিস করেন। চলচ্চিত্র জগতে আসার আগে অভিনেতা শুধুমাত্র রাইফেল শুটিং করতেন।

    তিনি একজন ভালো বাইকার। সম্প্রতি তিনি পরবর্তী ছবি #AK61 (Tentative Title)- এর শুটিং শুরু করেছেন।

    এই ছবির জন্য তিনি দীর্ঘ বাইক যাত্রা করেছেন। 'AK61' এর ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। মনে করা হচ্ছে ১৩ অগাস্ট এই ছবি মুক্তি পাবে। ছবির নির্মাতারা পরিকল্পনা করছেন।

    এই সিনেমাটি প্রযোজনা করছেন বনি কাপুর। অভিনেতাকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল 'ভালিমাই' ছবিতে। তার সেই ছবিটিও প্রযোজনা করেছিলেন বনি কাপুর।

    আরও পড়ুন- EXCLUSIVE: পরবর্তী লক্ষ্য বিশ্ব চ্যাম্পিয়নশিপে পদক জয়, জানালেন মীরাবাই চানু

    দক্ষিণের একের পর এক হিট সিনেমায় কাজ করেছেন অজিত। অভিনয়ের পাশাপাশি তিনি শুটিং নিয়েও ব্যস্ত থাকেন। আর অবসর সময়ে চুটিয়ে প্র্যাকটিস করেন। তাঁর সেই কঠোর পরিশ্রম শেষমেশ ফল দিল। কোনও ইভেন্টে একসঙ্গে চারটি সোনার পদক জেতা তো আর মুখের কথা নয়! অজিত কুমার বিরাট একখানা কাজ করে দেখালেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Gold Medal, Shooting

    পরবর্তী খবর