Home /News /sports /
Sourav Ganguly Dances On Srivalli: দাদাও শেষমেশ পুষ্পা-য় মজলেন! শ্রীভল্লি গানে সৌরভের নাচ দেখুন

Sourav Ganguly Dances On Srivalli: দাদাও শেষমেশ পুষ্পা-য় মজলেন! শ্রীভল্লি গানে সৌরভের নাচ দেখুন

Sourav Ganguly Dances On Srivalli: সুপারহিট পুষ্পা সিনেমার শ্রীভল্লি গানে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাচের ভিডিও এখন ভাইরাল।

  • Share this:

    নয়াদিল্লি: দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের ব্লকবাস্টার ফিল্ম পুষ্পা গত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। এই ছবির সংলাপ ও গানের হুক স্টেপগুলো মানুষের মনে গেঁথে গিয়েছে যেন!

    অনেক ক্রিকেটারকেও এই সিনেমার হিট গান শ্রীবল্লী-তে নেচেছেন। এই সুপারহিট গানে রিল বানিয়ে ভক্তদের মন জয় করেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার। এর পরে আল্লু অর্জুনের নাচের স্টেপস হুবহু নকল করেছিলেন রবীন্দ্র জাদেজা। তিনি তো মাঠে ম্যাচ চলাকালীনও আল্লু অর্জুনের স্টাইল নকল করে দেখিয়েছিলেন।

    আরও পড়ুন- আজ শুরু কোটিপতি লিগ! ক্রিকেটের রমরমার বাজারে এক কোটি টাকা পাবেন নীরজ চোপড়া

    এছাড়া ডোয়াইন ব্রাভো, বিরাট কোহলি এবং সাকিব আল হাসানকেও দেখা গিয়েছে পুষ্পায় মজে থাকতে। আর এবার বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ট্র্নে-এ গা ভাসালেন। তাঁকেও দেখা গেল পুষ্পা সিনেমার জনপ্রিয় গানে নাচতে।

    বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে দাদাগিরি-র মঞ্চে সব সময় অন্য মেজাজে পাওয়া যায়। তবে এবার যেন একেবারে আলাদা মুড-এ ছিলেন মহারাজ।

    তাঁর একটি ভিডিও টুইটারে ভাইরাল হয়েছে। দাদাগিরি আনলিমিটেডের সেট-এর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে সৌরভ গঙ্গোপাধ্যায়কে আল্লু অর্জুনের হুক স্টেপ করতে দেখা যায়।

    ওই ভিডিওতে সৌরভকে খুদে প্রতিযোগীদের সঙ্গে শ্রীবল্লীর গানে কণ্ঠ দিতে এবং নাচতে দেখা যায়। টুইটারে দেবায়ন ভট্টাচার্য নামে একজন ব্যবহারকারী @Debayan9696 নামের টুইটার হ্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার করেছেন।

    ভিডিওটির ক্যাপশনে ওই ব্যবহারকারী লিখেছেন, দাদাগিরি আনলিমিটেডের সেটে পুষ্পা ছবির শ্রীবাল্লি গানে আল্লু অর্জুনের হুক স্টেপ করেছিলেন বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়।

    আরও পড়ুন- পুলওয়ামা, করোনা..! এবারও আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হচ্ছে না! কেন জানেন?

    ৩০ সেকেন্ডের এই ভিডিওটি দেখার পরে লোকজন একের পর এর কমেন্ট করছেন। একজন কমেন্ট করেছেন 'দাদা আপনি একখানা বিস্ময়কর কাজ করেছেন।' অনেকে আবার দাদার নতুন স্টাইল খুব পছন্দ করেছেন। দাদাগিরির মঞ্চে খুদে প্রতিযোগীরা এলে সৌরভ বেশ উপভোগ করেন। এবারও সেটাই হল। খুদেদের সঙ্গে মনের আনন্দে মেতে উঠলেন বিসিসিআই সভাপতি। আর খুদেরাও তাঁকে পেয়ে বেজায় খুশি।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: BCCI President Sourav Ganguly, Pushpa, Srivalli

    পরবর্তী খবর