Home /News /sports /
KK Last Song In Bollywood: বলিউডে কেকে-র শেষ গানটাও ক্রিকেটের জন্য, রণবীর সিং অভিনীত সিনেমায়

KK Last Song In Bollywood: বলিউডে কেকে-র শেষ গানটাও ক্রিকেটের জন্য, রণবীর সিং অভিনীত সিনেমায়

KK Last Song In Bollywood: এটাই বলিউডে গাওয়া কেকে-র শেষ গান। শুনেছেন?

  • Share this:

    #কলকাতা: বলিউডের অন্যতম প্রতিভাবান গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ, যিনি কেকে নামেই ব্যাপকভাবে পরিচিত। ৩১মে কলকাতায় লাইভ শো করার পর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান কেকে৷ তাঁর মৃত্যু গোটা দেশকে শোকে স্তব্ধ করে দিয়েছে যেন।

    অনেক উল্লেখযোগ্য ব্যক্তিত্ব, ভক্ত এবং অন্যান্যরা শেষ শ্রদ্ধা জানিয়েছেন কেকে-কে৷ কিংবদন্তি কেকে প্রজন্মের পর প্রজন্ম ধরে শ্রোতাদের মধ্যে জনপ্রিয় ছিলেন। তাঁর দিল ইবাদত, পল এবং আরও অনেক গান মানুষের হৃদয়ে গেঁথে থাকবে।

    আরও পড়ুন- কেকের 'জোশ অফ ইন্ডিয়া' তাতিয়ে দিয়েছিল ভারতীয় ক্রিকেট দলকে, শুনেছেন সেই গান?

    কেকে তাঁর প্রাণময় কন্ঠ দিয়ে ভক্তদের ভালবাসা অর্জন করেছেন।বলিউডে কেকে-র শেষ গানটি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন অভিনীত 83-সিনেমার।

    ইয়ে হউসলে গানটিকে কেকে যেন আলাদা উচ্চতায় নিয়ে গিয়েছিলেন। প্রীতমের কম্পোজ করা সেই গান ১৯৮৩ সালে ভারতীয় জাতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের আগে পরিস্থিতির উপর ভিত্তি করে তৈরি করা হয়েছিল।

    ইয়ে হউসলে ট্র্যাক মাঠে ভারতীয় ক্রিকেট দলের জেতার নিরলস প্রচেষ্টাকে তুলে ধরেছিল। কারণ সেই সময় ভারতীয় দল সীমাহীন বাধা এবং চ্যালেঞ্জ সত্ত্বেও ঘুরে দাঁড়িয়েছিল।

    প্রয়াত গায়ক কেকে গত মাসে সৃজিত মুখার্জির সিনেমা শেরদিল-এর জন্য একটি গানও রেকর্ড করেছিলেন। এটি লিখেছেন কিংবদন্তি গীতিকার গুলজার। রেকর্ডিং সেশন-এর এক ঝলক শেয়ার করেছিলেন সৃজিত নিজেই।

    কেকে ১২ এপ্রিল একটি ইনস্টাগ্রাম পোস্টে উল্লেখ করেছিলেন, "গতকাল সময়টা দারুন ছিল!! আমার পুরনো বন্ধু শান্তনু মৈত্রর জন্য একটি সুন্দর গান গেয়েছিলাম (আমরা একসাথে মিউজিক করেছি, দিল্লিতে)। আরেক পুরানো বন্ধু গুলজার সাব এই গানে কথা লিখেছেন। একজন নতুন বন্ধু সৃজিত মুখার্জির ফিল্ম শেরদিল-এর জন্য এই গান। আমার উপর বিশ্বাসের জন্য আপনাকে অনেক ধন্যবাদ. গান গাইতে ভালবাসি।"

    আরও পড়ুন- ভক্তের সঙ্গে দেখা ধোনির, মুছিয়ে দিলেন চোখের জল, হাত পেতে নিলেন উপহার

    কলকাতার নজরুল মঞ্চে পারফর্ম করার পর কেকে অসুস্থ হয়ে পড়েন। তার পর তাঁকে দ্রুত সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে  হাসপাতালে পৌঁছানোর পরই তাঁকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: 83 movie, KK Died, Singer KK Died

    পরবর্তী খবর