• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Shoaib Akhtar vs PTV : শোয়েব আখতারকে ১০ কোটির ক্ষতিপূরণ দাবি চ্যানেলের, পাল্টা চ্যালেঞ্জ রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের

Shoaib Akhtar vs PTV : শোয়েব আখতারকে ১০ কোটির ক্ষতিপূরণ দাবি চ্যানেলের, পাল্টা চ্যালেঞ্জ রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের

নোমান নিয়াজের সঙ্গে ঝামেলায় জড়ান শোয়েব

নোমান নিয়াজের সঙ্গে ঝামেলায় জড়ান শোয়েব

PTV sends Shoaib Akhtar recovery notice. চুক্তি ভঙ্গ, মানহানি মিলিয়ে ক্ষতিপূরণ বাবদ শোয়েবের কাছে ১০ কোটি টাকার বেশি দাবি করেছে পিটিভি স্পোর্টস

  • Share this:

    #ইসলামাবাদ: মেজাজটাই আসল রাজা! তিনি রাজা নন। রাওয়ালপিন্ডি এক্সপ্রেস' শোয়েব আখতার সম্পর্কে এই আপ্তবাক্য একেবারে খেটে যায়।খেলা ছেড়েছেন বহুদিন। তবে খেলোয়াড়ি জীবনে বারবার শিরোনামে উঠে আসার অভ্যাস ত্যাগ করতে পারেননি শোয়েব আখতার। এই তো চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের মধ্যে কতবার যে আলোচনায় এলেন তিনি, তার ইয়ত্তা নেই। যার সবশেষ সংযোজন মামলা খাওয়া! পাকিস্তানি টেলিভিশন চ্যালেন পিটিভি স্পোর্টস চুক্তি ভঙ্গের দায়ে শোয়েব আখতারকে আইনি নোটিশ পাঠিয়েছে। মামলাও হয়েছে।

    আরও পড়ুন - Sehwag on Team India : কোহলিদের বিশ্বকাপ শেষ হওয়ার পর কী লিখলেন সেহওয়াগ ? শুনলে হাসি থামবে না

    চুক্তি ভঙ্গ, মানহানি মিলিয়ে ক্ষতিপূরণ বাবদ শোয়েবের কাছে ১০ কোটি টাকার  বেশি দাবি করেছে পিটিভি স্পোর্টস। দুবাইয়ে এক ভারতীয় টেলিভিশন চ্যানেলে অতিথি হয়ে গিয়েছিলেন শোয়েব। এরপরই স্বদেশি চ্যানেল থেকে মানহানি মামলার নোটিশ যায় ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেসে’র কাছে। পিটিভির সঙ্গে শোয়েবের মূল ঝামেলা শুরু গত ২৬ অক্টোবর নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের জয়ের পর। ওই চ্যানেলের আয়োজিত ‘গেম অন হ্যায়’ অনুষ্ঠানে উপস্থাপক নোমান নিয়াজ আলোচনার এক ফাঁকে শোয়েব আখতারকে শো ছেড়ে চলে যেতে বলেন।

    পরে শোয়েব সত্যি সত্যি অপমানিত বোধ করে চলতি অনুষ্ঠান থেকে বেরিয়ে যান। এরপর থেকে ওই অনুষ্ঠানে আর দেখা যায়নি শোয়েবকে। অথচ পিটিভির সঙ্গে চুক্তি ছিল তার। গণমাধ্যমটি জানিয়েছে, টি-টোয়েন্টি বিশ্বকাপে শোতে অনুপস্থিত এবং কোনো নোটিশ ছাড়াই শোয়েবের পদত্যাগে মোট ১০ কোটি টাকার  বেশি ক্ষতি হয়েছে তাদের। তবে পাকিস্তানের কিংবদন্তি পেসার শোয়েব সহজেই হাল ছাড়ছেন না।

    সেই আইনি নোটিশ হাতে পাওয়ার পর তিনি টুইটে লিখেছেন, ‘ভীষণ হতাশাজনক। তারা (পিটিভি) আমাকে (টাকা) পুনরুদ্ধারের নোটিশ পাঠিয়েছে। তবে আমি যোদ্ধা, ছেড়ে দেব না আমিও। আইনি লড়াইয়ে যাব। আইনজীবী সালমান খান নিয়াজি আমার হয়ে আদালতে লড়বেন।’

    উল্লেখযোগ্য ব্যাপার হল স্বয়ং পাক প্রধানমন্ত্রী ইমরান খান এই ব্যাপারে মন্তব্য করেছিলেন কয়েকদিন আগে। উপস্থাপক নোমান নিয়াজ প্রাক্তন পাকিস্তান তারকাকে অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে যেতে বলে যে বাড়াবাড়ি করেছিলেন সেটা জানিয়েছিলেন স্বয়ং ইমরান। তাই দেশের প্রধানমন্ত্রীর সমর্থন রয়েছে শোয়েবের পক্ষে। এখন দেখার কোথাকার জল কোথায় গড়ায়।

    Published by:Rohan Chowdhury
    First published: