Home /News /sports /
Shoaib Akhtar vs Ricky Ponting : মাথা উড়িয়ে দিতাম রিকি পন্টিংয়ের ! পুরনো স্মৃতি উস্কে দিলেন শোয়েব আখতার

Shoaib Akhtar vs Ricky Ponting : মাথা উড়িয়ে দিতাম রিকি পন্টিংয়ের ! পুরনো স্মৃতি উস্কে দিলেন শোয়েব আখতার

রিকি পন্টিংয়ের মাথা দু টুকরো করার ইচ্ছে ছিল শোয়েবের

রিকি পন্টিংয়ের মাথা দু টুকরো করার ইচ্ছে ছিল শোয়েবের

Shoaib Akhtar intentionally tried to hurt Ricky Ponting during 1999 Perth Test. মাথা উড়িয়ে দিতাম রিকি পন্টিংয়ের ! পুরনো স্মৃতি উস্কে দিলেন শোয়েব

  • Share this:

    #করাচি: তার ক্রিকেট ক্যারিয়ারে বল হাতে ব্যাটসম্যানদের বিপক্ষে যেমন আগুনে বল করার জন্য বিখ্যাত ছিলেন, এখন তেমনই অবসরের পর ইউটিউব চ্যানেলে জনপ্রিয় তিনি। শুধু ক্রিকেট নয়, বিভিন্ন ব্যাপারে ইউটিউবে ভিডিও করেন শোয়েব আখতার। সম্প্রতি রিকি পন্টিংকে নিয়ে শোয়েব আখতারের নতুন মন্তব্য সামনে এসেছে। পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতারকে বিশ্বের অন্যতম সেরা ফাস্ট বোলার হিসেবে বিবেচনা করা হয়।

    আরও পড়ুন - Asia Cup 2022 : শ্রীলঙ্কার মাটিতে এশিয়া কাপের আসর! ফের মুখোমুখি লড়াই বিরাট, বাবরদের

    শোয়েব আখতার তার সময়ে সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র সেহওয়াগ, ব্রায়ান লারা, রিকি পন্টিংয়ের মতো ব্যাটসম্যানদের বিরুদ্ধে বোলিং করেছেন। অস্ট্রেলিয়া দলের বিরুদ্ধে তার সবচেয়ে স্মরণীয় ম্যাচের কথা স্মরণ করলেন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার। ১৯৯৯ সালে পার্থের টেস্টে প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিংয়ের সঙ্গে দুর্দান্ত ম্যাচ নিয়ে স্মৃতিচারণ করলেন শোয়েব আখতার।

    বছর দুয়েক আগে অজি কিংবদন্তি টুইট করে জানিয়েও ছিলেন যে, তাঁর কেরিয়ারে ফেস করা দ্রুততম স্পেল করেছিলেন আখতারই। শোয়েব আখতার সিডনি মর্নিং হেরাল্ডের সাথে কথা বলার সময় তার বোলিং স্পেল স্মরণ করে বলেছিলেন, ওই টেস্টে আমি ঠিকই করেছিলাম যে, যদি কিছু না হয়, তাহলে আমি কাউকে আঘাত করব। সেজন্যই দ্রুততম স্পেল করেছিলাম। আমি দেখতে চেয়েছিলাম রিকি কেমন ভাবে আমার পেস সামলায়।

    আমি ইচ্ছা করেই বাউন্সার দিচ্ছিলাম। কারণে এর আগে আমি রিকিকে কখনও আমার আগুনে গতিতে পরাস্ত করতে পারিনি। রিকি পন্টিংয়ের জায়গায় অন্য কেউ থাকলে তার মাথা উড়িয়ে দিতাম! সেদিন আমার বিধ্বংসী দ্রুতগতি ছিল। আখতার তার গতির ব্যাপারে এতটাই নিশ্চিত ছিলেন যে তিনি এমনকি বলতেন যে পন্টিং ছাড়া অন্য কোনও ব্যাটসম্যান যদি ক্রিজে থাকত, তাহলে সে তাকে গুরুতর চোট করতে পারত।

    ২০০৫ সিরিজে জাস্টিল ল্যাঙ্গারের সঙ্গে আমার লড়াই হয়েছিল। আমার সঙ্গে হেডেনেরও ঝামেলা হয়। তবে সবই মৌখিক,শারীরিক কিছু নয়। আমি অস্ট্রেলিয়াকে দেখাতে চেয়েছিলাম যে,আমি ওদের থেকে ভাল। তবে এই মুহূর্তে পাকিস্তান দলে তার মত গতিশীল না হলেও শাহিন আফ্রিদি এবং হ্যারিস রউফ যথেষ্ট গতি সম্পন্ন মনে করেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস'।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Shoaib Akhtar

    পরবর্তী খবর