বল নয়, চহালকে স্পিন করাতে চাইছেন ধাওয়ান! মজার ছবিতে মজেছেন নেটিজেনরা!

বল নয়, চহালকে স্পিন করাতে চাইছেন ধাওয়ান! মজার ছবিতে মজেছেন নেটিজেনরা!

তবে সব চেয়ে মজার বিষয়টি হল এই ছবির ক্যাপশান। ধাওয়ান লিখেছেন- How’s that for a spin!

তবে সব চেয়ে মজার বিষয়টি হল এই ছবির ক্যাপশান। ধাওয়ান লিখেছেন- How’s that for a spin!

  • Share this:
যুজবেন্দ্র চহাল (Yuzvendra Chahal)। ২২ গজে তাঁর স্পিনে কাবু হয়ে যান বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যান। এবার তাঁকে নিয়েই স্পিন করার কথা ভাবছেন ভারতীয় ক্রিকেটের গব্বর শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। সম্প্রতি এমনই ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, চহালকে কোলে তুলে নিয়েছেন ধাওয়ান। আর শিখরের কোলে উঠে রীতিমতো হাসতে শুরু করেছেন চহাল। অন্য দিকে চির পরিচিত ভঙ্গিতে গব্বর। তবে সব চেয়ে মজার বিষয়টি হল এই ছবির ক্যাপশান। ধাওয়ান লিখেছেন- How’s that for a spin!
প্রসঙ্গত, গত বছর ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েছেন চহাল। প্রেমিকা ধনশ্রী বর্মাকে (Dhanashree Verma) বিয়ে করেছেন ভারতীয় স্পিনার। প্রথমে আলাপ, তার পর বন্ধুত্ব থেকে প্রেম। শেষমেশ বিয়ে করার সিদ্ধান্ত নেন চহাল ও ধনশ্রী। সতীর্থের বিয়েতে আমন্ত্রিত ছিলেন শিখর ধাওয়ান। আর সেখানেই আড্ডা, নাচ-গান মস্তির মাঝে চহালকে কোলে তুলে নেন গব্বর। উল্লেখ্য, একজন ডেনটিস্টের পাশাপাশি ইউটিউবার (YouTuber) ও কোরিওগ্রাফির কাজ করেন ধানশ্রী। ভারতীয় স্পিনারের সঙ্গীত ইভেন্টের এই ছবিটি ইতিমধ্যেই ফ্যানেদের নজর কেড়েছে। ২২ গজের সারাক্ষণের চিন্তা, চাপ, প্রতিযোগিতা থেকে যেন স্বস্তি দেয় এই ছবি। একদিনের মধ্যেই ৪,২২,০০০-এর বেশি লাইক পড়েছে। একের পর কমেন্টে ভরেছে ইনস্টা পোস্টের কমেন্ট সেকশন। কেউ লিখেছেন- দ্যাটস আ নাইস গুগলি। কেউ আবার লিখেছেন- সুপার গব্বর ভাই!
বর্তমানে দু'জনেই দেশে রয়েছেন। মুম্বইতে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে (Syed Mushtaq Ali Trophy) দিল্লির হয়ে খেলছেন শিখর ধাওয়ান। অন্য দিকে হরিয়ানার হয়ে মাঠে নেমেছেন যুজবেন্দ্র চহাল। বছরের প্রথম ম্যাচে ব্যাট হাতে ২৩ বলে ২৩ রান করেন ধাওয়ান। মুম্বইয়ের বিরুদ্ধে ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছিল ওই T-20 ম্যাচ। সেই সূত্রে দিন দুয়েক আগেই অনুশীলনের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন ধাওয়ান। তিন লক্ষেরও বেশি লাইক পড়েছে ছবিতে। সকলে দিল্লির টিম ও প্লেয়ারদের শুভেচ্ছা জানিয়েছেন। সিরিজে যাতে দল ভালো পারফর্ম করতে পারেন, তার কামনা করেছেন ফ্যানেরা।
অন্য দিকে, হরিয়ানার হয়ে স্পিনের ভেল্কি দেখিয়ে চলেছেন চহাল। সম্প্রতি হরিয়ানার সঙ্গে অন্ধ্রপ্রদেশের খেলা ছিল। আর সেখানে বল হাতে দু'টি গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেন চহাল। এর ফলে জয় সুনিশ্চিত করে ফেলে হরিয়ানা। প্রথমে ব্যাট করতে নেমে ১০৭ রানে অল আউট হয়ে যায় অন্ধ্রপ্রদেশ। এদিকে ছয় উইকেট বাকি থাকতেই ম্যাচটি জিতে নেয় হরিয়ানা।
Published by:Elina Datta
First published: