Home /News /sports /
Shikhar Dhawan Slapped By Father: এই বয়সে এসে বাবার হাতে সপাটে চড় খেলেন শিখর ধাওয়ান!

Shikhar Dhawan Slapped By Father: এই বয়সে এসে বাবার হাতে সপাটে চড় খেলেন শিখর ধাওয়ান!

Shikhar Dhawan Slapped Video: বাবার হাতে চড় খেয়ে আর এক সেকেন্ডও সেখানে দাঁড়ালেন না শিখর ধাওয়ান।

  • Share this:

    #নয়াদিল্লি: ভারতের তারকা ওপেনার তিনি। শিখর ধাওয়ান বরাবর ডাকাবুকো। ওপেনার হিসেবে আগ্রাসী ব্যাটিংয়ের জন্যই পরিচিত তিনি। তাঁর লম্বা ছক্কা মারার টেকনিক, দ্রুত রান করার কায়দা তাঁকে আর পাঁচজন ব্যাটারের থেকে আলাদা করে। ব্যাটিংয়ের পাশাপাশি আরও একটি ব্যাপারে হাত পাকিয়ে ফেলেছেন শিখর। তিনি কিন্তু অভিনয়েও পারদর্শী।

    সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন ধাওয়ান। তিনি ইনস্টাগ্রাম রিলে তাঁর অভিনয়ের প্রতিভা মাঝেমধ্যেই শেয়ার করেন। তিনি এবার তাঁর সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও পোস্ট করেছেন, যাতে দেখা যাচ্ছে, বাবার হাতে চড় খেলেন তিনি। অনেকেই সেই ভিডিও প্রথমে দেখে চমকে উঠেছিলেন। তবে ব্যাপারটা যে নেহাতই মজার ছলে হয়েছে, তা  বুঝতে অনেকেরই বেশ সময় লেগে যায়।

    আরও পড়ুন- প্রজাতন্ত্র দিবসে জন্টি রোডস ও ক্রিস গেইলকে শুভেচ্ছা প্রধানমন্ত্রীর, কিন্তু কেন?

    শিখর ধাওয়ান নিজেই এই ভিডিও পোস্ট করেছেন

    ভারতের সুপারস্টার শিখর ধাওয়ান তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, তাঁর বাবা মহেন্দ্র পাল ধাওয়ানের হাতে তিনি চড় খেলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। এই ভিডিওটি ধাওয়ান ভক্তদের বেশ পছন্দ হচ্ছে। শিখর ক্যাপশন লিখেছেন- বাবা সবসময়ই বাবা হয়। শিখরকে কিন্তু প্রায়শই সতীর্থদের সঙ্গে রিল করতে দেখা যায়।

    শিখর ধাওয়ান ও তাঁর বাবা নেহাতই মজার ছলে সেই রিল করেছেন। তবে শিখরকে তাঁর বাবা যেভাবে চড় মারলেন তাতে অনেকেরই মনে হতে পারে, পুরো ব্যাপারটা সত্যিই ঘটেছে। কারণ বাবার হাতে সপাটেই চড় খেলেন ভারতীয় দলের তারকা ওপেনার। শিখরকে বেশিরভাগ সময় পৃথ্বী শয়ের সঙ্গেও রিল করতে দেখা যায়।

    আরও পড়ুন- 'বিয়ে করবে আমাকে?' যুবরাজের প্রস্তাব শুনে কী বলেছিলেন সুন্দরী হ্যাজেল কিচ!

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দীর্ঘদিন পর দলে জায়গা পেয়েছিলেন শিখর ধাওয়ান। সেই সুযোগটা তিনি দুহাত দিয়ে আঁকড়ে ধরেছিলেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে দুটি ঝোড়ো হাফ সেঞ্চুরি করেন তিনি। এবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজে সুযোগ পেতে পারেন তিনি। ধাওয়ান সবসময়ই বড় ইনিংস খেলার জন্য পরিচিত। তিনি দীর্ঘ সময় ক্রিজে থাকলে ভারতীয় দলের জয়ের সম্ভাবনা অনেকটাই বেড়ে যায়।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Instagram Reel, Instagram Video, Shikhar Dhawan, Viral Video

    পরবর্তী খবর