Home /News /sports /
Shikhar Dhawan: বাবার হাতে বেদম মার খেলেন শিখর ধাওয়ান! লাথি, ঘুঁষি কিছুই বাদ গেল না

Shikhar Dhawan: বাবার হাতে বেদম মার খেলেন শিখর ধাওয়ান! লাথি, ঘুঁষি কিছুই বাদ গেল না

Shikhar Dhawan: নিজের বাবার হাতেই লাথি, ঘুঁষি খেলেন শিখর ধাওয়ান!

  • Share this:

    #মুম্বই: পাঞ্জাব কিংস ও টিম ইন্ডিয়ার ওপেনিং ব্যাটার শিখর ধাওয়ানের একটি ভিডিও নিয়ে তুমুল আলোচনায হচ্ছে। এই ভিডিওতে শিখর ধাওয়ানের বাবাকে লাথি ও ঘুঁষি মারতে দেখা গিয়েছে।

    শিখর ধাওয়ান এবার আইপিএলে অসাধারণ ব্যাটিং করেছেন। তবুও তাঁর দল পঞ্জাব কিংস প্লে-অফে নাম লেখাতে পারেনি। আর তার জন্যই শিখর ধাওয়ান তাঁর বাবার হাতে মার খেলেন।

    আরও পড়ুন- রাগে লাল মুখ, চোখ! গম্ভীরের বকুনির ভয়ে কাঁটা কেএল রাহুল! ভাইরাল ছবি

    শিখর ধাওয়ান এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। শিখর ধাওয়ানের মারধরের এই ভিডিও দেখার পর সবাই অবাক। কেন গব্বরের সঙ্গে এমন করলেন তাঁর বাবা! বলাবাহুল্য, শিখর ধাওয়ানের বাবা তাঁকে ঠাট্টা করেই এমনভাবে মারছেন।

    এর আগেও শিখর ও তাঁর বাবার ভিডিও শেয়ার হয়েছে। সেবারও একইভাবে শিখরকে তাঁর বাবার মারের ভিডিও ভাইরাল হয়েছিল। এবারও প্রায় একইরকম ভিডিও শেয়ার করেছেন তিনি।

    শিখর ধাওয়ান তাঁর ইনস্টাগ্রামে এই মজার ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে শিখর ধাওয়ানের বাবা মহিন্দর পল ধাওয়ানকে মজা করে ছেলেকে লাথি ও ঘুঁষি মারতে দেখা যাচ্ছে। আসলে শিখর ধাওয়ানের দল পাঞ্জাব কিংস আইপিএল ২০২২-এর প্লে অফে জায়গা করে নিতে পারেনি। সেই জন্যই ছেলেকে ঠাট্টা করে মারতে শুরু করেন তিনি।

    আরও পড়ুন- ৬, ৪, ৬, ৪, ৬! ইডেনে রজতের তাণ্ডব, লখনউ বোলারের ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা

    আইপিএল ২০২২ থেকে পাঞ্জাব কিংসের ছিটকে যাওয়ার পর শিখর ধাওয়ান বাড়িতে পৌঁছানোর প্রায় সঙ্গে সঙ্গে তাঁর বাবা মহিন্দর পল ধাওয়ান সমস্ত রাগ তার ছেলের উপর তুলেছিলেন। আসলে ভিডিওর থিম ছিল এমনই।

    সোশ্যাল মিডিয়ায় শিখর ধাওয়ানের এই ভিডিওটি দেখে তাঁর ভক্তরা উপভোগ করছেন। শিখর ধাওয়ান না বলে দিলেও সবাই বুঝে গিয়েছেন, গব্বর এই ভিডিও করেছেন নেহাতই মজা করে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, Shikhar Dhawan

    পরবর্তী খবর