Home /News /sports /
Gautam Gambhir Post Match Reaction: রাগে লাল মুখ, চোখ! গম্ভীরের বকুনির ভয়ে কাঁটা কেএল রাহুল! ভাইরাল ছবি

Gautam Gambhir Post Match Reaction: রাগে লাল মুখ, চোখ! গম্ভীরের বকুনির ভয়ে কাঁটা কেএল রাহুল! ভাইরাল ছবি

Gautam Gambhir Post Match Reaction: চোখ দিয়ে যেন আগুন ঝড়ছে গম্ভীরের। ভয়ে তাকাতেই পারছেন না কে এল রাহুল!

  • Share this:

    #কলকাতা: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর কাছে ১৪ রানে হেরে এবারের মতো আইপিএল অভিযান শেষ করল লখনউ সুপারজায়েন্টস। এবারই প্রথম আইপিএলে খেলতে নেমেছিল এলএসজি। আর প্রথমবারই কেএল রাহুলের নেতৃত্বে দুর্দান্ত পারফর্ম করল তারা। আরসিবির কাছে হারলেও লখনউয়ের প্রশংসা করছে ক্রিকেটমহল।

    আরসিবির কাছে হারের পর গোটা লখনউ দলকে বিধ্বস্ত দেখাচ্ছিল। এদিকে, গোটা ম্যাচে একবারের জন্যও ডাগ আউটে বসে কোনও প্রতিক্রিয়া দেখা যায়নি দলের মেন্টরল গৌতম গম্ভীরের মুখে। টেনশনে, উত্কন্ঠায় তিনি চুপচাপ ম্যাচ ফলো করছিলেন।

    আরও পড়ুন- ৬, ৪, ৬, ৪, ৬! ইডেনে রজতের তাণ্ডব, লখনউ বোলারের ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা

    এমনিতেই গম্ভীর সত্যিই গম্ভীর। তাঁর গম্ভীর স্বভাব ও চাচাছোলা কথাবার্তার জন্য অনেকেই তাঁকে সমীহ করে চলেন। এদিন যেন আরও বেশি গম্ভীর হয়ে বসেছিলেন গৌতম। আর ম্য়াচের পর তাঁর চোখ-মুখের অভিব্যক্তি যেন আরও বদলে যায়। গম্ভীরের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতে দেখা যাচ্ছে, গম্ভীর লখনউয়ের অধিনায়ক কে এল রাহুলকে কিছু একটা বলছেন।

    সেই ছবি নিয়ে অনেকে অনেকরকম ক্যাপশন করছেন। ছবিতে দেখা যাচ্ছে, কে এল রাহুল কিন্তু গম্ভীরের চোখ দিকেও তাকাচ্ছেন না। বরং অন্য দিকে মুখ ফিরিয়ে রেখেছেন। আর গম্ভীর খুুবই সিরিয়াস হয়ে তাঁকে কিছু একটা বলছেন। সে ছবি ভাইরাল হতেই অনেকে অনেক রকম কমেন্ট করছেন। কেউ বলেছেন, কে এল রাহুলকে রীতিমতো বকাঝকা করছেন গম্ভীর। কেউ আবার বলেছেন, কে এল রাহুলকেই ম্যাচ হারের জন্য দায়ী করছেন লখনউয়ের মেন্টর।

    আরও পড়ুন- ইডেনে চিত্কার 'ডিকে..ডিকে', কেকেআরে থাকতে এত ভালবাসা পাননি দীনেশ কার্তিক

    এদিন তীরে এসে তরী ডোবে লখনউয়ের। কে এল রাহুল ম্যাচ জেতানোর অনেক চেষ্টা করেছিলেন। তবে শেষমেশ তিনি আউট হতেই লখনউয়ের জোর আশা শেষ হয়ে যায়। তবে এদিন একের পর এক ক্যাচ ফেলার মাশুল গুনতে হয়েছিল লখনউকে। রজত পাতিদারের ক্যাচ ফেলার পর ইডেনে তিনি সেঞ্চুরি করে ফেলেন। আরসিবি ২০০ রানের ঘণ্ডি পেরিয়ে গিয়েছিল এদিন। লখনউয়ের বোলারদের ব্যর্থতাই এদিন তাদের ইডেনে ডুবিয়েছে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Gautam Gambhir, IPL 2022, KL Rahul

    পরবর্তী খবর