Home /News /sports /
Shashank Singh catch In Ipl 2022: এবারের আইপিএলের সেরা ক্যাচ কি এটাই? খোদ সচিন তেন্ডুলকর হা হয়ে দেখলেন

Shashank Singh catch In Ipl 2022: এবারের আইপিএলের সেরা ক্যাচ কি এটাই? খোদ সচিন তেন্ডুলকর হা হয়ে দেখলেন

Shashank Singh catch In Ipl 2022: বাউন্ডারি লাইনে দুরন্ত ক্যাচ। সচিন তেন্ডুলকর পর্যন্ত প্রশংসা করে ফেললেন।

  • Share this:

    #নয়াদিল্লি: আইপিএল ২০২২-এর ৬১তম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের (SRH) ক্রিকেটার শশাঙ্ক সিং একটি অসাধারণ ক্যাচ নেন। এই মরসুমে এখনও পর্যন্ত অনেক ক্যাচ দেখা গেলেও শশাঙ্ক সিংয়ের এই ক্যাচ এখন শিরোনামে রয়েছে।

    এই ক্যাচটি এতটাই দর্শনীয় ছিল যে কিংবদন্তি ব্যাটার সচিন তেন্ডুলকর পর্যন্ত শশাঙ্ক সিংয়ের প্রশংসা করেছেন। কলকাতা নাইট রাইডার্স-এর বিরুদ্ধে বাউন্ডারি লাইনে এমন একটি দুর্দান্ত ক্যাচ ধরে শশাঙ্ক সিং এখন টক অফ দ্য টাউন।

    সানরাইজার্স হায়দরাবাদ (SRH) এবং কলকাতা নাইট রাইডার্সের (KKR) মধ্যে খেলা শনিবারের ম্যাচে শশাঙ্ক সিং দুর্দান্ত ক্যাচ ধরেন। কেকেআর ব্যাটার অজিঙ্ক রাহানে বড় শট খেলতে চেয়েছিলেন। কিন্তু বাউন্ডারি লাইনে শশাঙ্ক ক্যাচ ধরে রাহানেকে প্যাভিলিয়নে ফেরত পাঠান।

    আরও পড়ুন- বাবা -মাকে চোখে দেখেননি, ভেঙেছে প্রথম বিয়ে, সাইমন্ডসের ব্যক্তিগত জীবন

    KKR-এর ইনিংসের চতুর্থ ওভারের শেষ বলে অজিঙ্ক রাহানে সুইপার কভারের দিকে একটি বড় শট খেলতে চেয়েছিলেন। কিন্তু বাউন্ডারিতে ডাইভ দিয়ে দুর্দান্ত ক্যাচ নেন শশাঙ্ক সিং। তাঁর সেই ক্যাচ দেখে চমকে গিয়েছেন ভক্তদের অনেকে। ট্যুইট করে ওই ক্যাচের প্রশংসা করেছেন সচিন তেন্ডুলকর।

    আইপিএল ২০২২-এ কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এই ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে পরাজিত করে মরসুমের ষষ্ঠ জয় পেয়েছে। কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এই ম্যাচ জিতে প্লে অফে ওঠার আশা বাঁচিয়ে রেখেছে।

    কলকাতা নাইট রাইডার্স এই মরসুমে এখনও পর্যন্ত ১৩টি ম্যাচ খেলেছে।তারা জিতেছে ৬টি এবং হেরেছে ৭টিতে। কলকাতা নাইট রাইডার্স গ্রুপ পর্বে শেষ ম্যাচ খেলবে লখনউয়ের বিরুদ্ধে।

    আরও পড়ুন- ৪৬-এ চলে গেলেন সাইমন্ডস, ভারতের অনেক নামজাদা ব্যক্তিও প্রাণ হারিয়েছেন দুর্ঘটনায়

    হায়দরাবাদের বিরুদ্ধে শনিবার কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) ৫৪ রানে জিতেছে। দলের এই বড় জয়ে সবচেয়ে বড় অবদান অলরাউন্ডার আন্দ্রে রাসেলের। এই ম্যাচে ২৮ বলে অপরাজিত ৪৯ রান করেন আন্দ্রে রাসেল। বোলিং করার সময় ৪ ওভারে ২২ রান দিয়ে ৩ উইকেট নেন। হায়দরাবাদ দলের হয়ে অভিষেক শর্মা ২৮ বলে ৪৩ রান করেন। তিনি চারটি চার ও ২টি ছক্কা মারলেও দলকে জেতাতে পারেননি।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, Sachin Tendulkar, Stunning Catch

    পরবর্তী খবর