• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • SC East Bengal vs Kerala blasters preview : আজ সামনে কেরল ব্লাস্টার্স, চিমাকে রেখেই জয়ের খোঁজে নামবে ইস্টবেঙ্গল

SC East Bengal vs Kerala blasters preview : আজ সামনে কেরল ব্লাস্টার্স, চিমাকে রেখেই জয়ের খোঁজে নামবে ইস্টবেঙ্গল

আজ শুরু থেকেই চিমা এবং পেরোসেভিচ খেলতে পারেন

আজ শুরু থেকেই চিমা এবং পেরোসেভিচ খেলতে পারেন

SC East Bengal vs Kerala Blasters in ISL. ইস্টবেঙ্গলকে গুরুত্ব দিচ্ছেন কেরল ব্লাস্টার্সের সার্বিয়ান কোচ ইভান ভুকোমানোভি। আজ শুরু থেকেই চিমা এবং পেরোসেভিচ খেলাতে পারেন ডিয়াজ

  • Share this:

    #গোয়া: প্রিয় দলের জয়ের আশা বোধহয় ছেড়েই দিয়েছেন লাল-হলুদ সমর্থকরা। ড্র করলে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন তারা। এতটাই করুন অবস্থা শতাব্দীপ্রাচীন ক্লাবের। কর্মকর্তা এবং ইনভেস্টর সংস্থার কাজিয়ায় চোখের জল ফেলছেন কোটি কোটি ইস্টবেঙ্গল সমর্থক। চলতি আইএসএলে এখনও পর্যন্ত জয়ের মুখ দেখেনি এসসি ইস্টবেঙ্গল। রবিবার সন্ধ্যায় কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে কি সেই স্বাদ পাবে লাল-হলুদ ব্রিগেড?

    আরও পড়ুন - Ashes Australia vs England : অ্যাশেজে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ইংল্যান্ডের লজ্জাজনক পরাজয়ের কারণ ব্যাখ্যা করলেন কুক

    কোচ ম্যানুয়েল ডিয়াজের কণ্ঠস্বরে অবশ্য আত্মবিশ্বাসের অভাব ধরা পড়ল। শনিবার কিছুটা আত্মসমর্পণের ঢংয়ে তিনি জানিয়েছেন, কেরলকে হারানো বেশ কঠিন। প্রতিযোগিতার প্রথম তিনটি ম্যাচে ওরা ছন্দে ছিল না। কিন্তু গত ম্যাচে ওড়িশাকে হারিয়ে ছন্দে ফিরেছে কেরল। এসসি ইস্টবেঙ্গলে চোটের তালিকা বেশ দীর্ঘ। গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্যের ফিট হতে এখনও কয়েক সপ্তাহ সময় লাগবে।

    আরও পড়ুন - Ravindra Jadeja best fielder : ভারত শুধু নয়, বিশ্ব ক্রিকেটের সেরা ফিল্ডার রবীন্দ্র জাদেজা ! বলছেন প্রাক্তন ফিল্ডিং কোচ

    এছাড়া এই তালিকায় রয়েছেন জ্যাকিচাঁদ সিং ও ড্যারেন সিডল। লাল-হলুদের এই মিডিও হ্যামস্ট্রিংয়ের চোটে বিব্রত। সূত্রের খবর, প্রায় তিন সপ্তাহ তাঁকে মাঠের বাইরে থাকতে হবে। সিডলের চোট নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন কোচ ডিয়াজও। প্রথম পাঁচটি ম্যাচে লাল-হলুদ জালে বল জড়িয়েছে ১৪বার। ইস্টবেঙ্গলের রক্ষণ কতটা ভঙ্গুর তা এই পরিসংখ্যানেই প্রমাণিত।

    একমাত্র চেন্নাইয়ান এফসি’র বিরুদ্ধে টমিস্লাভরা দুর্গ অক্ষত রাখতে পেরেছিলেন। সেই ম্যাচ গোলশূন্য ড্র হয়। দলের হতশ্রী পারফরম্যান্সের নিয়ে লাল-হলুদ কোচের বক্তব্য,পাঁচ ম্যাচে জয় না পেলেও আমরা খুব খারাপ খেলছি না। প্রাপ্ত সুযোগ কাজে লাগাতে ব্যর্থ আপফ্রন্ট। আবার অনেক ম্যাচেই খেলার গতির বিরুদ্ধে গোল হজম করতে হয়েছে। যাবতীয় ভুলত্রুটি নিয়ে ফুটবলারদের সঙ্গে আলোচনা করেছি। আশা করি, রবিবার তারা তা শুধরে নেবে।

    লিগ টেবিলের সর্বশেষ স্থানে থাকলেও এসসি ইস্টবেঙ্গলকে গুরুত্ব দিচ্ছেন কেরল ব্লাস্টার্সের সার্বিয়ান কোচ ইভান ভুকোমানোভি। এদিন তাঁর বক্তব্য, পয়েন্টের বিচারে ম্যানুয়েল ডিয়াজ-ব্রিগেডকে মাপতে যাওয়া উচিত নয়। শেষ তিনটি ম্যাচের একটি অর্ধে ইস্টবেঙ্গল ভালোই খেলছে। তবে হঠাৎই খেলা থেকে হারিয়ে যাচ্ছে ওরা। সেই সুযোগ কাজে লাগাতে হবে আমাদের।

    দুই কোচই প্রথম একাদশ নিয়ে মুখ খুলতে চাননি। তবে লাল-হলুদের প্রথম একাদশে পরিবর্তন হওয়ার সম্ভাবনা উজ্জ্বল। আদিল খান এবং স্ট্রাইকার ড্যানিয়েল চিমাকে প্রথম থেকে ব্যবহার করা হতে পারে।

    Published by:Rohan Chowdhury
    First published: