Home /News /sports /
SC East Bengal Vs Hyderabad FC : ব্রাজিলীয় মার্সেলোকে রেখেই হায়দরাবাদের বিরুদ্ধে নামবে মারিওর ইস্টবেঙ্গল

SC East Bengal Vs Hyderabad FC : ব্রাজিলীয় মার্সেলোকে রেখেই হায়দরাবাদের বিরুদ্ধে নামবে মারিওর ইস্টবেঙ্গল

নিজামের শহরের বিরুদ্ধে ইস্টবেঙ্গলের বাজি হতে পারেন মার্সেলো

নিজামের শহরের বিরুদ্ধে ইস্টবেঙ্গলের বাজি হতে পারেন মার্সেলো

SC East Bengal manager Mario Rivera confirms Marcelo Ribeiro will play against Hyderabad. নিজামের শহরের বিরুদ্ধে ইস্টবেঙ্গলের বাজি হতে পারেন ব্রাজিলীয় মার্সেলো

  • Share this:

    #গোয়া: তিনি দায়িত্ব নিয়েই যেন ম্যাজিক দেখিয়েছেন। মুষড়ে পড়া সমর্থকদের মুখে হাসি ফুটিয়েছেন। হতাশার মধ্যে কিছুটা আলোর দিশা দেখিয়েছেন। কঠিন পরিস্থিতি কিছুটা হলেও যেন হালকা হয়েছে। দমবন্ধ করা অবস্থা কিছুটা হলেও স্বাভাবিক। অবশেষে চলতি মরশুমে আইএসএলে প্রথম জয় তুলে নিয়েছে এসসি ইস্টবেঙ্গল। শুধু হার এবং ড্রয়ের বাইরে অন্য ফল সম্ভব সেটা প্রমাণিত হয়েছে।

    আরও পড়ুন - Ravi Shastri on Virat Kohli captaincy : বিরাটের ৫০ টি টেস্ট জয় অনেকেই হজম করতে পারতেন না ! কাকে ইঙ্গিত শাস্ত্রীর ?

    আর পেছনে ফিরে তাকাতে রাজি নয় ইস্টবেঙ্গল। হাতে থাকা বাকি ৮ টি ম্যাচে নিজেদের সর্বস্ব উজাড় করে দিতে চায় তারা। লক্ষ্য লিগ টেবিলে যতটা সম্মানজনক জায়গায় শেষ করা যায়। দলের ভুল শোধরানোর দিকে নজর দিতে চান মারিও। তাঁর কথায়, জিতলেও আক্রমণ ও রক্ষণে ভারসাম্য ছিল না। যা খুবই প্রয়োজন। এই জয় ব্যক্তিগত নৈপুণ্য নয়, দলগত সংহতির ফসল।

    আরও পড়ুন - Vamika: লুকোছাপার দিন শেষ, এবার ভামিকাকে কোলে নিয়ে ব্যালকনিতে ক্যামেরার সামনে অনুষ্কা, ভাইরাল ভিডিও

    একাধিক ফুটবলার কোয়ারেন্টাইনে থাকার জন্য গোয়ার বিরুদ্ধে ম্যাচে পূর্ণশক্তির দল পাইনি। জানি না, সোমবার শক্তিশালী হায়দরাবাদের বিরুদ্ধে শেষ পর্যন্ত কাদের পাব? তারপরেই এটিকে মোহন বাগানের মুখোমুখি হতে হবে। সব কিছু মাথায় রেখে এগোতে হচ্ছে। তবে একটা ব্যাপারে নিশ্চিন্ত ইস্টবেঙ্গলের নতুন স্প্যানিশ ম্যানেজার। ব্রাজিলীয় ফরওয়ার্ড মার্সেলো রিবেইরোকে দলে পাবেন তিনি।

    অনুশিলনে বেশ চনমনে মনে হয়েছে তাকে। ফিটনেস একশো শতাংশ না হলেও খারাপ নয়। মার্সেলো যেমন বক্সের মধ্যে গোল করতে পারেন, তেমনই একটু তলা থেকে বল ধরে খেলতে পারেন। মারিও রিভেরা এই ব্রাজিলীয় ফুটবলারকে কোন পজিশনে ব্যবহার করবেন পরিষ্কার নয়। আবার প্রথম থেকে খেলাবেন, নাকি পরিস্থিতি বুঝে নামাবেন, সেটাও বলেননি।

    তবে অন্য স্প্যানিশ ফুটবলার সোটা করোনা আক্রান্ত হলেও ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। এই ম্যাচে অবশ্য তিনি খেলতে পারবেন না। প্রতিপক্ষ হায়দারাবাদ বেশ শক্তিশালী। টুর্নামেন্টের অন্যতম সেরা স্ট্রাইকার নাইজেরিয়ান ওগবেচে, মিডফিল্ডার এডু গার্সিয়া, তরুণ স্প্যানিশ স্ট্রাইকার সিভেইর যেমন আছেন, তেমনই আকাশ মিশ্র, রোহিত দানু, হিতেশ শর্মাদের মত ভারতীয় ফুটবলাররাও দলটার সম্পদ। কোচ মানলো মারকুয়জ অন্যতম সেরা ম্যানেজার। তাই ইস্টবেঙ্গলের কাজটা নিঃসন্দেহে কঠিন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ISL 2021-22, SC East Bengal

    পরবর্তী খবর