• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • SC East Bengal loss to FC Goa : বৃথা গেল পেরোসেভিচের লড়াই, লাস্ট বয় গোয়ার কাছে হার ইস্টবেঙ্গলের

SC East Bengal loss to FC Goa : বৃথা গেল পেরোসেভিচের লড়াই, লাস্ট বয় গোয়ার কাছে হার ইস্টবেঙ্গলের

জোড়া গোল করেও দলকে জেতাতে পারলেন না ইস্টবেঙ্গলের পেরসেভিচ

জোড়া গোল করেও দলকে জেতাতে পারলেন না ইস্টবেঙ্গলের পেরসেভিচ

SC East Bengal loss 3-4 to FC Goa. ৬০ মিনিটের মাথায় গ্লেন মার্টিন ভুল পাস করে বল তুলে দিলেন পেরসেভিচের পায়ে। ক্রোয়েশিয়ান তারকা দুরন্ত গতিতে বল টেনে নিয়ে গিয়ে ডান পায়ে পরাস্ত করলেন গোলরক্ষককে।

  • Share this:

    এস সি ইস্টবেঙ্গল - ৩

    এফ সি গোয়া -৪

    #গোয়া: মঙ্গলবার তিলক ময়দানে এফ সি গোয়ার বিরুদ্ধে নামার আগে কিছুটা আত্মবিশ্বাসী ছিল এস সি ইস্টবেঙ্গল। চেন্নাইয়ের বিরুদ্ধে শেষ ম্যাচে ড্র করে একটি পয়েন্ট অর্জন করেছিল লাল হলুদ। তাছাড়া গোয়া আজকের আগে পর্যন্ত লিগ টেবিলে সবার নিচে ছিল। তিনটি ম্যাচ খেলে তিনটিতেই হেরেছিল তারা। কিন্তু এই গোয়ার বিরুদ্ধে ১৪ মিনিটে প্রথম গোল হজম করল ইস্টবেঙ্গল।

    আরও পড়ুন - Babar Azam Salary: পাকিস্তানের তারকা বাবর, এদিকে মাইনে ভারতের কবাডি খেলোয়াড়ের থেকেও কম! সে কী!

    স্প্যানিশ ফুটবলার নগুয়েরা প্রায় ২৫ গজ দূর থেকে কামানের গোলার মত শট নিলেন। শুভম সেন নড়ার জায়গা পাননি। তবে গোলটার ক্ষেত্রে ইস্টবেঙ্গল গোলরক্ষকের দাঁড়ানো নিয়ে প্রশ্ন উঠতে পারে। কিন্তু লড়াই করে সমতা ফিরিয়ে আনল ইস্টবেঙ্গল। পেরসেভিচ দুরন্ত শটে হার মানালেন গোয়ার গোলরক্ষক ধীরজকে। ৩২ মিনিটে পেনাল্টি পেল গোয়া। বক্সের মধ্যে সেরিটনকে ফেলে দেন সৌরভ দাস। পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি অর্টিজ।

    এই মরশুমে প্রথম গোল পেলেন তিনি। পাঁচ মিনিট পর ফ্রিকিক থেকে ২-২ করলেন ইস্টবেঙ্গলের স্লোভেনিয়ার আমির দেরভিসিভিচ। বলটা এমন জায়গায় ড্রপ পড়ল, আটকাতে পারলেন না ধিরজ। কিন্তু আবার কর্নার থেকে এগিয়ে গেল গোয়া। আত্মঘাতী গোল করলেন ক্রোয়েশিয়ার পেরসিভিচ। দ্বিতীয়ার্ধে শুরু থেকেই চিমা এবং আদিল খানকে নামাল ইস্টবেঙ্গল। তাও দাপট ছিল গোয়ার।

    আরও পড়ুন - Sachin Tendulkar Spotted Shooting: সচিন-ভক্তদের জন্য দারুন খবর! হঠাত্ বাইশ গজে তেন্ডুলকর, খেলবেন নাকি আবার?

    ৬০ মিনিটের মাথায় গ্লেন মার্টিন ভুল পাস করে বল তুলে দিলেন পেরসেভিচের পায়ে। ক্রোয়েশিয়ান তারকা দুরন্ত গতিতে বল টেনে নিয়ে গিয়ে ডান পায়ে পরাস্ত করলেন গোলরক্ষককে। দেখার মত গোল। এরপর মহেশ সিং এর পাস থেকে গোলে শট নিতে এক্সিডেন্ট দেরি করে ফেললেন চিমা। বল ক্লিয়ার করে দিলেন ইভান গঞ্জালেস।

    আবার গোল করার সুযোগ পেয়েছিলেন পেরসেভিচ। সেভ করে দেন ধীরজ। ৮০ মিনিটে চতুর্থ গোল করল গোয়া। ডান দিক থেকে অর্তিজ মাইনাস করলে ফলস দিয়ে যান নাওরেম। পেছন থেকে নগুরা বল ধরে গোল করতে ভুল করেননি। ইস্টবেঙ্গল শেষ পর্যন্ত চেষ্টা জারি রেখেছিল। কিন্তু আর ভুল করেনি গোয়ার ডিফেন্স। এই হারের ফলে ৫ ম্যাচে দুই পয়েন্ট নিয়ে লিগ টেবিলে সবার শেষে চলে গেল ইস্টবেঙ্গল।

    Published by:Rohan Chowdhury
    First published: