Home /News /sports /
SC East Bengal Mario Rivera: গোয়া ম্যাচ অতীত, ইস্টবেঙ্গলের পরবর্তী লক্ষ্য মিশন হায়দারাবাদ

SC East Bengal Mario Rivera: গোয়া ম্যাচ অতীত, ইস্টবেঙ্গলের পরবর্তী লক্ষ্য মিশন হায়দারাবাদ

সোমবার হায়দারাবাদকে হারাতে মরিয়া ইস্টবেঙ্গল

সোমবার হায়দারাবাদকে হারাতে মরিয়া ইস্টবেঙ্গল

SC East Bengal coach Mario Rivera targets three points against Hyderabad. সোমবার হায়দারাবাদকে হারাতে বিশেষ অনুশীলন মারিওর ইস্টবেঙ্গলের

  • Share this:

    #গোয়া: কঠিন পরিস্থিতি কিছুটা হলেও যেন হালকা হয়েছে। দমবন্ধ করা অবস্থা কিছুটা হলেও স্বাভাবিক। অবশেষে চলতি মরশুমে আইএসএলে প্রথম জয় তুলে নিয়েছে এস সি ইস্টবেঙ্গল। শুধু হার এবং ড্রয়ের বাইরে অন্য ফল সম্ভব সেটা প্রমাণিত হয়েছে। আর পেছনে ফিরে তাকাতে রাজি নয় ইস্টবেঙ্গল। হাতে থাকা বাকি ৮ টি ম্যাচে নিজেদের সর্বস্ব উজাড় করে দিতে চায় তারা। লক্ষ্য লিগ টেবিলে যতটা সম্মানজনক জায়গায় শেষ করা যায়।

    আরও পড়ুন - Australian Open Nadal last 16: অস্ট্রেলিয়ান ওপেনের শেষ ষোলোয় নাদাল, বার্টি! অবাক বিদায় ওসাকার

    ৩৪৬ দিন পর জয়ের স্বাদ পেয়েছে এসসি ইস্টবেঙ্গল। বুধবার এফসি গোয়ার বিরুদ্ধে ম্যাচটি লাল-হলুদের কাছে স্মরণীয় হয়ে থাকবে শিলং লাজং থেকে উঠে আসা নাওরেম মহেশের জন্য। জোড়া গোল তাঁরই। কোচ মারিও রিভেরা বলছেন,এমন একটা মুহূর্তের জন্য ফুটবলাররা প্রায় দেড় মাস অপেক্ষা করছিল। অবশেষে এসেছে কাঙ্ক্ষিত জয়। তবে দলের খেলায় খুশি নই। এখনও প্রচুর উন্নতি করতে হবে।

    আরও পড়ুন - Rishabh Pant new record: দুরন্ত ৮৫ রানের ইনিংসে ধোনি এবং দ্রাবিড়কে পেছনে ফেললেন ঋষভ পন্থ

    দলের ভুল শোধরানোর দিকে নজর দিতে চান মারিও। তাঁর কথায়, বুধবার জিতলেও আক্রমণ ও রক্ষণে ভারসাম্য ছিল না। যা খুবই প্রয়োজন। এই জয় ব্যক্তিগত নৈপুণ্য নয়, দলগত সংহতির ফসল। একাধিক ফুটবলার কোয়ারেন্টাইনে থাকার জন্য গোয়ার বিরুদ্ধে ম্যাচে পূর্ণশক্তির দল পাইনি। জানি না, সোমবার শক্তিশালী হায়দরাবাদের বিরুদ্ধে শেষ পর্যন্ত কাদের পাব? তারপরেই এটিকে মোহন বাগানের মুখোমুখি হতে হবে। সব কিছু মাথায় রেখে এগতে হচ্ছে।

    এদিকে, শুক্রবার জামশেদপুর এফসি ও মুম্বই সিটি এফসি’র মধ্যে ম্যাচটি স্থগিত ঘোষণা করা হয়েছে। ইস্টবেঙ্গল ব্রাজিলীয় ফুটবলার মার্সেলো এবং স্প্যানিশ মিডফিল্ডার সোটাকে হায়দ্রাবাদ ম্যাচে নামাতে মরিয়া। কোচ মারিও মনে করেন গোয়াকে হারিয়ে দলের মধ্যে হারিয়ে যাওয়া আত্মবিশ্বাস ফিরে এসেছে অনেকটা। হায়দারাবাদ লিগের অন্যতম সেরা দল।

    প্রথম সাক্ষাতে ১-১ গোলে শেষ হয়েছিল লড়াই। আমির দেরভিসিভিচ গোল করে ইস্টবেঙ্গলকে এগিয়ে দিয়েছিলেন। পরে হায়দ্রাবাদের হয়ে সমতা ফেরান ওগবেচে। দলটির একাধিক ভারতীয় প্রতিভা আছে যারা পার্থক্য গড়ে দিতে পারে।

    তবে লাল-হলুদ জার্সিতে সৌরভ দাস, আদিল খানরা যেভাবে লড়াই করেছেন, দ্বিতীয় সাক্ষাতে নিজামের শহরের দলের বিরুদ্ধে সেটাই করতে চান মারিও রিভেরা। মাঝের সময় প্র্যাকটিসে আক্রমণ এবং রক্ষণের মধ্যে সামঞ্জস্য গড়ে তোলার ওপর জোর দিচ্ছেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ISL 2021-22, SC East Bengal

    পরবর্তী খবর