Home /News /sports /
RCB vs KKR match : দুরন্ত লড়াই করেও প্রাক্তন নাইটের হাতেই শেষ ওভারে হারল নাইট রাইডার্স

RCB vs KKR match : দুরন্ত লড়াই করেও প্রাক্তন নাইটের হাতেই শেষ ওভারে হারল নাইট রাইডার্স

হেরে গেলেও মাত্র ১২৮ রান নিয়েও শেষ ওভার পর্যন্ত লড়াই চালাল কেকেআর

হেরে গেলেও মাত্র ১২৮ রান নিয়েও শেষ ওভার পর্যন্ত লড়াই চালাল কেকেআর

RCB beat KKR in last over in a closely contested match in IPL 2022 at DY Patil stadium. দুরন্ত লড়াই করেও প্রাক্তন নাইটের হাতেই শেষ ওভারে হারল নাইট রাইডার্স

  • Share this:
    কেকেআর -১২৮ আরসিবি - ১৩২/৭ আরসিবি জয়ী ৩ উইকেটে

    #মুম্বই: আরসিবির বিরুদ্ধে মাত্র ১২৮ রানে অলআউট হওয়ার পর কেকেআরের জয়ের আশা ছিল না এক বিন্দু। এত অল্প রান নিয়ে সেই আশা থাকার কথাও না। যদিও অতীতে ২০১৭ তে ইডেনে অত্যন্ত কম রান করেও আরসিবিকে হারিয়েছিল কেকেআর। কিন্তু সেরকম ঘটনা বিরল। রোজ রোজ ঘটে না। এদিন অবশ্য বল হাতে দুর্দান্ত শুরু করল কেকেআর। উমেশ যাদব এবং টিম সাউদি মিলে সাফ করে দিলেন আরসিবির টপ অর্ডার। ডু প্লেসি (৫), অনুজ (০) এবং বিরাট কোহলি ( ১২) ফিরে গেলেন তাড়াতাড়ি।

    কিছুটা আশার আলো দেখা দিয়েছিল। ক্রিকেটের মত মহান অনিশ্চয়তার খেলায় কোনও কিছুই বলা সম্ভব নয়। দুই পেসার গতি এবং সুইং আদায় করলেন। কিন্তু দুই বাহাতি উইলি এবং রাদারফোর্ড মিলে খেলাটা ধরে ফেললেন। প্রাথমিক ধাক্কা সামলে নিয়ে এগিয়ে নিয়ে যেতে থাকলেন আরসিবি ইনিংস। কেকেআরকে ম্যাচে থাকতে গেলে উইকেট নিতে হত। কিন্তু এরপর থেকে নিয়মিত উইকেট নিতে ব্যর্থ নারিন, বরুণ চক্রবর্তীরা।

    যখন মনে হচ্ছে আর উইকেট ফেলা সম্ভব নয়, তখনই চতুর্থ উইকেট পতন বেঙ্গালুরুর। উইলিকে (১৮) তুলে নিলেন সুনীল নারিন। সহজ ক্যাচ ধরলেন রানা। এরপর এলেন শাহবাজ। বাংলার ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার রাসেলের এক ওভারে দুটি ছক্কা মারলেন। ১৫ রান দিলেন রাসেল এই ওভারে। ম্যাচটা এই জায়গা থেকে পুরোপুরি চলে গেল আরসিবির দখলে।

    তবে এত অল্প রান নিয়েও লড়াই করল কেকেআর। সহজে ছেড়ে দেয়নি বিপক্ষকে। ১৫ তম ওভারে দুরন্ত বোলিং করলেন টিম সাউদি। গতির তারতম্য ঘটিয়ে চাপ তৈরি করলেন রাদারফোর্ড এবং শাহবাজের ওপর। শেষ পাঁচ ওভারে আরসিবির প্রয়োজন ছিল ৩৬ রান। বরুণ চক্রবর্তী দিলেন ৮ রান।

    কিন্তু আউট করলেন শাহবাজকে (২৭)। এলেন দীনেশ কার্তিক। নিজের শেষ ওভারে সুনীল নারিন দিলেন মাত্র তিন রান। এর পরের ওভারে সাউদির বলে রাদারফোর্ড (২৮) আউট হলেন। অসাধারণ ক্যাচ নিলেন শেলডন জ্যাকসন। একই ওভারে ফিরে গেলেন হাসারাঙ্গা (৪)। ক্যাচ নিলেন রাসেল। দুই ওভারে বিরাট কোহলির দলের প্রয়োজন ছিল ১৭ রান।

    উনিশ তম ওভারে প্রথমবার বল করতে এলেন ভেঙ্কটেশ আইয়ার। গুরুত্বপূর্ণ দুটো বাউন্ডারি মারলেন হর্ষল। শেষ ওভারে বাকি ৭ রানের মধ্যে প্রথম বলেই রাসেলকে পুল করে ছক্কা মারলেন দীনেশ কার্তিক।কেকেআরের প্রাক্তন অধিনায়কের হাতেই হারল নাইট রাইডার্স। তবে হেরে গেলেও এদিন এত কম রান নিয়ে কেকেআরের লড়াই কুর্নিশ জানাতে হয়। ব্যাটিং ইউনিট ব্যর্থ পুরোপুরি। কিন্তু বোলিং ইউনিট নিজেদের উজাড় করে দিল

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, RCB vs KKR

    পরবর্তী খবর