Home /News /sports /
Ravi Shastri Audi 100 Car: ৩৭ বছরের পুরনো গাড়ি এখনও টিপটপ! রবি শাস্ত্রীর জীবনের 'প্রথম বড় পুরস্কার'

Ravi Shastri Audi 100 Car: ৩৭ বছরের পুরনো গাড়ি এখনও টিপটপ! রবি শাস্ত্রীর জীবনের 'প্রথম বড় পুরস্কার'

Ravi Shastri Audi 100 Car: ১৯৮৫ সালে পাকিস্তানকে হারানোর পর এই গাড়ি পেয়েছিলেন রবি শাস্ত্রী। যেমন-তেমন গাড়ি নয়, অডি।

  • Share this:

    #মুম্বই: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং টিম ইন্ডিয়ার প্রধান কোচ রবি শাস্ত্রী তাঁর ৩৭ বছরের পুরনো অডি গাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ১৯৮৫ সালে বেনসন অ্যান্ড হেজেস ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে প্লেয়ার অফ দ্য সিরিজ হওয়ার পুরস্কার হিসেবে শাস্ত্রী ওই অডি-১০০ গাড়িটি পুরস্কার পেয়েছিলেন।

    ওই গাড়িটিকে ৩৭ বছরের পুরনো চেহারায় ফিরে দেখে শাস্ত্রী আবেগপ্রবণ হয়ে পড়েন। তিনি তাঁর ভক্তদের জন্য এই গাড়িটির ছবি শেয়ার করেন। শিল্পপতি গৌতম সিঙ্গানিয়ার সুপার কার ক্লাব গ্যারেজ এই গাড়িটিকে নতুন চেহারা দিয়েছে। তিনি নিজেই অডি-১০০ গাড়িটি শাস্ত্রীর হাতে তুলে দেন। এটিকে পুরানো চেহারায় ফিরিয়ে আনতে প্রায় 8 মাস সময় লেগেছে।

    আরও পড়ুন- কেকেআর অধিনায়ক কিনলেন নতুন গাড়ি! দাম শুনলে চোখ কপালে উঠবে

    টুইটারে এই গাড়ির ছবি শেয়ার করে রবি শাস্ত্রী লিখেছেন, “এই মুহুর্তে গাড়িটাকে দেখে পুরনো দিনগুলোর স্মৃতি সতেজ হয়ে যাচ্ছে। এটা দেশের সম্পত্তি। সব কিছু প্রথম দিনের মতো মনে হচ্ছে। আমি একটি অডি গাড়ি চালাই। এই গাড়িটাকে আগের মতো দেখতে পাওয়া আমার জন্য স্পেশাল ব্যাপার।"

    ভারতীয় দল ১৯৮৫ সালে সুনীল গাভাস্কারের নেতৃত্বে বেনসন অ্যান্ড হেজেস কাপ জিতেছিল। মেলবোর্নে অনুষ্ঠিত ফাইনালে পাকিস্তানকে ৮ উইকেটে হারায় ভারতীয় দল। ফাইনালে রবি শাস্ত্রী অপরাজিত ৬৩ রানের ইনিংস খেলেন ও একটি উইকেট নেন।

    তিনি পুরো টুর্নামেন্ট জুড়ে দুর্দান্ত পারফর্ম করেছিলেন। তিনি ১৮২ রান করেছিলেন এবং 8টি উইকেটও নেন। এই অলরাউন্ড পারফরম্যান্সের জন্য তিনি প্লেয়ার অফ দ্য সিরিজ নির্বাচিত হন এবং পুরস্কার হিসাবে একটি অডি-১০০ গাড়ি তাঁকে দেওয়া হয়।

    আরও পড়ুন- হঠাৎ ভারতীয় নির্বাচকদের বিরুদ্ধে বোমা ফাটালেন বিরাটের কোচ! কারণটা জানেন?

    এই গাড়িটি রিস্টোর করার পর রবি শাস্ত্রী তিনটি মজার গল্প বলেছেন।তিনি জানান, কীভাবে ফাইনালের সময় জাভেদ মিয়াঁদাদের সঙ্গে তাঁর মিষ্টি লড়াই হয়েছিল। শাস্ত্রী লিখেছেন, “ভারতের জয়ের জন্য আরও ১৫-২০ রান দরকার ছিল। ব্যাটিং করছিলাম আমি। তখন মিয়াঁদাদ আমাকে বললেন, তুমি বারবার গাড়ির দিকে তাকিয়ে আছো কেন? ওটা তোমার কাছে যাবে না। ওটাকে আমি নিয়ে যাব। আমি বলেছিলাম, দেখা যাক। তার পর যা হল সেটা ইতিহাস।''

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Audi Cars, Ravi Shastri

    পরবর্তী খবর