Home /News /sports /
Shreyas Iyer buys Mercedes : কেকেআর অধিনায়ক কিনলেন নতুন গাড়ি! দাম শুনলে চোখ কপালে উঠবে

Shreyas Iyer buys Mercedes : কেকেআর অধিনায়ক কিনলেন নতুন গাড়ি! দাম শুনলে চোখ কপালে উঠবে

নতুন মার্সিডিজের মালিক শ্রেয়স আইয়ার

নতুন মার্সিডিজের মালিক শ্রেয়স আইয়ার

Shreyas Iyer buys brand-new Mercedes-AMG G 63 4Matic for 2 crores 45 lakhs. কেকেআর অধিনায়ক কিনলেন নতুন গাড়ি! দাম শুনলে চোখ কপালে উঠবে

  • Share this:

    #মুম্বই: কেকেআর অধিনায়ক হিসেবে প্রথম বছর খালি হাতেই ফিরতে হয়েছে তাকে। চ্যাম্পিয়ন করতে পারেননি দলকে। নিজের পারফরম্যান্স খুব খারাপ না হলেও, খুব আহামরি ছিল না। কিন্তু শ্রেয়স আইয়ার যে ভারতীয় ক্রিকেটের আগামী দিনের সুপার স্টার তা নিয়ে সন্দেহ নেই। ক্রিকেটের বাইরে জীবন উপভোগ করতে পছন্দ করেন তিনি। ভারতের তারকা ক্রিকেটার শ্রেয়স আইয়ার কিনলেন একটি নতুন Mercedes-AMG G 63 4MATIC SUV গাড়ি।

    আরও পড়ুন - Pique, Shakira : শাকিরার সামনেই ঘরে অন্য মহিলার সঙ্গে সঙ্গম! হাতেনাতে ধরা পড়লেন পিকে

    এই গাড়ির দাম ২.৪৫ কোটি টাকা ৷ নতুন SUV-এর সঙ্গে শ্রেয়স আইয়ারের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। মুম্বইয়ের মার্সিডিজ-বেঞ্জ ল্যান্ডমার্ক কার তার গাড়ির একটি ছবি শেয়ার করেছেন। সম্প্রতি, শ্রেয়স আইয়ারকে আইপিএল ২০২২-এ কলকাতা নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজির অধিনায়কত্ব করতে দেখা গেছে।

    আইয়ারকে ১২.২৫ কোটি টাকার বিনিময়ে দলে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। অন্যান্য ক্রিকেটারদের মতো আইয়ারও দামি গাড়ির শৌখিন। তার গ্যারেজে রয়েছে Lamborghini Huracan Supercar, Audi RS5 এর মতো গাড়ি। সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করে, ল্যান্ডমার্ক কারস মুম্বই লিখেছেন, ভারতীয় ক্রিকেটার মিস্টার শ্রেয়স আইয়ারকে অভিনন্দন, একটি নতুন মার্সিডিজ-বেঞ্জ জি৬৩-এর জন্য বাড়ি নিয়ে যাওয়ার জন্য৷

    অতুলনীয় অফ-রোড এবং অন-রোড ক্ষমতা সহ। আমরা আপনাকে স্টার পরিবারে স্বাগত জানাই এবং আশা করি আপনি এই স্টার ড্রাইভিং উপভোগ করেন যতটা আমরা আপনার কভার ড্রাইভ দেখতে উপভোগ করি। শ্রেয়স আইয়ারকে ৯ জুন থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দেখা যাবে। প্রথম ম্যাচ হবে দিল্লিতে।

    এরপর কটকে (১২ জুন), বিশাখাপত্তনম (১৪ জুন), রাজকোটে (১৭ জুন) ম্যাচ হবে এবং ফাইনাল ম্যাচ হবে ১৯ জুন (রবিবার) বেঙ্গালুরুতে। এই সিরিজে ভারতীয় দলের অধিনায়কত্ব করতে দেখা যাবে কেএল রাহুলকে। শ্রেয়স আইয়ার জানিয়েছিলেন কেকেআর ব্যর্থ হলেও তিনি দল নিয়ে গর্বিত। কিন্তু কলকাতার সর্মথকরা এই কথায় সন্তুষ্ট হতে পারেননি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Kkr, Mercedes Benz SUV, Shreyas Iyer

    পরবর্তী খবর